অবশেষে জল্পনার অবসান, বিচ্ছেদের পথে হাঁটলেন Chaitanya ও Samantha

 ২০১৭ সালে সাত পাকে বাঁধা পড়েন সামান্থা রুথ প্রভু (Samantha Ruth Prabhu) ও নাগা চৈতন্য (Naga Chaitanya)।

Updated By: Oct 2, 2021, 06:14 PM IST
অবশেষে জল্পনার অবসান, বিচ্ছেদের পথে হাঁটলেন Chaitanya ও Samantha

নিজস্ব প্রতিবেদন: মাস কয়েক ধরে কানাঘুষো ছিলই। শেষপর্যন্ত শনিবাসরীয় বারবেলায় বিচ্ছেদের ঘোষণা করলেন সামান্থা রুথ প্রভু (Samantha Ruth Prabhu) ও নাগা চৈতন্য (Naga Chaitanya)। চার বছর বিবাহিত জীবন কাটানোর পর যৌথ বিবৃতি আলাদা পথে হাঁটার কথা জানালেন দু'জনে। 

যৌথ বিবৃতিতে সামান্থা (Samantha Ruth Prabhu) লিখেছেন, ''অনেক চিন্তাভাবনা করে চৈ ও আমি সিদ্ধান্তি নিয়েছি, স্বামী-স্ত্রীর বন্ধন ছেড়ে নিজেদের পথে হাঁটব। আমরা ভাগ্যবান যে গত এক দশক ধরে আমাদের এক দশকের বন্ধুত্ব। এটাই সম্পর্কের মূল ভিত্তি ছিল। এই বন্ধুত্ব চিরকাল আমাদের মধ্যে থেকে যাবে। কঠিন সময়ে ভক্ত, শুভাকাঙ্ক্ষী ও সংবাদ মাধ্যমের সমর্থন চাইছি। আমাদের একাকী থাকতে দিন। সমর্থনের জন্য় ধন্যবাদ।'' 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by S (@samantharuthprabhuoffl)

'মনম', 'ইয়ে মায়া ছেসাভে' এবং 'অটোনগর সূর্য'-এর মতো ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন চৈতন্য ও সামান্থা (Samantha Ruth Prabhu)। ২০১৭ সালে সাত পাকে বাঁধা পড়েন। সনাতন ও খৃষ্ট্রীয় মতে আলাদা অনুষ্ঠান করে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তাঁরা। অতিসম্প্রতি নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমের অ্যাকাউন্ট থেকে অক্কেনি পদবি সরিয়ে দিয়েছিলেন সমান্থা প্রভু। তখনই শুরু হয়েছিল জল্পনা। একটি সাক্ষাৎকারে এ ব্যাপারে প্রশ্নের সরাসরি কোনও উত্তর দিতে চাননি ফ্যামিলি ম্যান ২-র অভিনেত্রী। 

আরও পড়ুন- Nusrat Jahan: 'ঈশান ভালো আছে', মাতৃত্বকালীন ছুটি কাটিয়ে হিঙ্গলগঞ্জে তারকা সাংসদ

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.