বলিউডের এই অভিনেত্রীর সঙ্গেই ভ্যালেন্টাইনস ডে সেলিব্রেট করলেন সলমন

কার সঙ্গে ভ্যালেন্টাইনস ডে কাটালেন সলমন খান? ইউলিয়া ভানতুর না ক্যাটরিনা কাইফ? প্রেম দিবস কার সঙ্গে সেলিব্রেট করলেন বলিউডের এলিজিবল ব্যাচেলর? নামটা শুনলে কিন্তু অবাকই হবেন। এ বছর ভ্যালেন্টাইনস ডে-তে জ্যাকলিন ফার্নান্ডেজ-এর সঙ্গে সময় কাটলেন সলমন খান। আঁতকে উঠলেন তো শুনে? তাহলে দেখুন এই ভিডিও..

Updated By: Feb 15, 2018, 11:08 AM IST
বলিউডের এই অভিনেত্রীর সঙ্গেই ভ্যালেন্টাইনস ডে সেলিব্রেট করলেন সলমন

নিজস্ব প্রতিবেদন : কার সঙ্গে ভ্যালেন্টাইনস ডে কাটালেন সলমন খান? ইউলিয়া ভানতুর না ক্যাটরিনা কাইফ? প্রেম দিবস কার সঙ্গে সেলিব্রেট করলেন বলিউডের এলিজিবল ব্যাচেলর? নামটা শুনলে কিন্তু অবাকই হবেন। এ বছর ভ্যালেন্টাইনস ডে-তে জ্যাকলিন ফার্নান্ডেজ-এর সঙ্গে সময় কাটলেন সলমন খান। আঁতকে উঠলেন তো শুনে? তাহলে দেখুন এই ভিডিও..

 

ঘটনাটা খুলেই বলা যাক তাহলে। 'রেস থ্রি'-র শুটিংয়ের জন্য বর্তমানে বিদেশে রেছেন সলমন খান এবং জ্যাকলিন। আর সেখানেই তাঁরা দু'জনে একসঙ্গে ভ্যালেন্টাইনস ডে সেলিব্রেট করলেন। বেশ মজা করেই প্রেম দিবসের বার্তা দিলেন সলমন-জ্যাকলিন।

আরও পড়ুন : ফেরুয়ারি-তেই এসে গেল 'অক্টোবর'!

এদিকে সম্প্রতি 'মুঝে লড়কি মিল গ্যায়ি' বলে স্টেটাস দেন সলমন। যা দেখে চোখ ছানাবড়া হয়ে যায় প্রত্যেকের। 'ভাইজান' কি এবার বিয়ে করছেন, তা নিয়ে জোর চর্চা শুরু হয়। কিন্তু, পরে নিজেই বিষয়টি খোলসা করেন সলমন। জানান, তাঁর বোন অর্পিতা খান শর্মার স্বামী আয়ুষ শর্মার সিনেমার জন্য নায়িকা পেয়ে গিয়েছেন তিনি। এরপরই প্রকাশ্যে আসে আয়ুষ শর্মা এবং ওয়ারিনা হুসেনের আগামী সিনেমা 'লাভরাত্রি'-র পোস্টার।                                                                     

.