ভাইজান এবং 'ভাবিজান'

বিগত এক দশকেরও বেশি সময় ধরে তিনি বলিউডের 'মোস্ট এলিজেবল ব্যাচেলর'। তাঁর, সমসাময়িক ঐশ্বার্য রাই থেকে হালের ক্যটরিনা কাইফ হয়ে নানান সুন্দরীর সঙ্গে তাঁর 'অ্যাফেয়ার' নিয়ে হাজার হাজার শব্দ খরচ করেছে সংবাদ মাধ্যম। তবে বেশ কিছুদিন ধরেই সুলতানের সম্রাজ্ঞী হিসাবে শোনা যাচ্ছে এই রোমানীয় সুন্দরীর নাম। তিনি য়ুলিয়া ভান্তুর।

Updated By: Jul 29, 2016, 07:48 PM IST
ভাইজান এবং 'ভাবিজান'

ওয়েব ডেস্ক: বিগত এক দশকেরও বেশি সময় ধরে তিনি বলিউডের 'মোস্ট এলিজেবল ব্যাচেলর'। তাঁর, সমসাময়িক ঐশ্বার্য রাই থেকে হালের ক্যটরিনা কাইফ হয়ে নানান সুন্দরীর সঙ্গে তাঁর 'অ্যাফেয়ার' নিয়ে হাজার হাজার শব্দ খরচ করেছে সংবাদ মাধ্যম। তবে বেশ কিছুদিন ধরেই সুলতানের সম্রাজ্ঞী হিসাবে শোনা যাচ্ছে এই রোমানীয় সুন্দরীর নাম। তিনি য়ুলিয়া ভান্তুর।

আরও পড়ুন- দীপিকা কী 'টিউবলাইট'-এ থাকছেন

এই মূহুর্তে নাকি সলমনের বন্ধুবান্ধবরা য়ুলিয়াকে 'ভাবি' বলেই ডাকছেন। যদিও কোনও দিনই সল্লু নিজে মুখে তাঁদের সম্পর্কের কথা স্বীকার করেননি। কিছুদিন আগে নিজের বাড়ির একটি অনুষ্ঠানে সলমন স্বয়ং য়ুলিয়ার সঙ্গে পরিচয় করিয়ে দেন তাঁর পরিবারের সদস্যদের। আর সেই অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন খোদ ক্যটরিনা কাইফও। ইদানিং নাকি বলি পাড়ার বিভিন্ন পার্টিতেও দাবাং খান বগল দাবা করে নিয়ে যাচ্ছেন য়ুলিয়াকে। তবে, সল্লুর বন্ধুমহল শ্রীযুক্তা ভান্তুরকে 'ভাবি' ডাকায় নাকি তিনি কিঞ্চিত লজ্জিতই বোধ করছেন। তবে, এটাও শোনা যাচ্ছে বিষয়টা মন্দ লাগছে না রোমানিয়ান সুন্দরীর।

আরও পড়ুন- "ঢিসুম" এর নয়া চাল

.