সলমনের বাড়ি, গাড়ির সংখ্যা কত জানেন? দাম শুনলে অবাক হবেন...

সলমনের কবজায় রয়েছে একাধিক বাড়ি, গাড়ি

Updated By: Aug 6, 2019, 02:25 PM IST
সলমনের বাড়ি, গাড়ির সংখ্যা কত জানেন? দাম শুনলে অবাক হবেন...

নিজস্ব প্রতিবেদন : সোমি আলি থেকে শুরু করে সঙ্গীতা বিজলানি কিংবা ঐশ্বর্য রাই বচ্চন বা ক্যাটরিনা কাইফ, বলিউডে তাঁর বান্ধবীর নির্দিষ্ট সংখ্যা নিয়ে রয়েছে বেশ ধোঁয়াশা। কিন্তু ক্যাটরিনা কাইফ হোক কিংবা ইউলিয়া কারও গলাতই এ পর্যন্ত মালা দেননি তিনি। ফলে বলিউডের সবচেয়ে 'এলিজবল ব্যাচেলর' বলা হয় অভিনেতা সলমন খানকেই।

আরও পড়ুন : রোশনকে জাপটে ধরলেন প্রিয়া, ফের ভাইরাল দক্ষিণী কন্যার ছবি

বিয়ে না করলেও সলমন কিন্তু তাঁর পরিবার এবং কাছের মানুষদের প্রতি সব সময়ই একটু বেশি করেই ভাবেন। সে মা সালমা খানের কথা হোক কিংবা বোন অর্পিতা খান শর্মা। সলমন খান যেন তাঁর পরিবারের প্রত্যেককে সব সময় আগলে রাখেন। আর তাঁদের সুবিধার জন্য চটপট কিনে ফেলেন এক একটি দামি বিলাসবহুল বাড়ি, গাড়ি। যেমন পানভেলের বাগান বাড়ি হোক কিংবা একাদিক দামি গাড়ি, শখ মেটানোর পর্বে সলমন খান কিন্তু বলিউডে অনেক তারকার চেয়ে একটু বেশিই এগিয়ে। জানেন সলমনের বিলাসবহুল বাড়ি, গাড়ির তালিকায় কি কি রয়েছে?

আরও পড়ুন : মরিশাসে মোহময়ী নুসরত, দেখুন অভিনেত্রী সাংসদের মধুচন্দ্রিমার এই ছবি

জানা যাচ্ছে, মুম্বইয়ের গোরাই সৈকতে সলমন খানের একটি বাড়ি রয়েছে। যে বাড়িতে ৫টি ঘরের পাশাপাশি রয়েছে সুইমিং পুল, জিমসহ আরও অনেক কিছু। গোরাই সৈকতের এই বাড়ির দাম কমপক্ষে ১০০ কোটি।

মুম্বইয়ের পানভেলে আরও একটি বাগান বাড়ি রয়েছে সলমন খানের। যার দাম ৮০ কোটি। ব্যান্দ্রায় ১৬ কোটির একটি ফ্ল্যাট  রয়েছে বলিউড ভাইজানের। পাশাপাশি ৩ কোটির একটি 'সি প্লেন' রয়েছে সলমন খানের। এছাড়া বিএমডব্লিউ, অডি, মার্সিডিজ বেঞ্জ-এর মতো একাধিক বিলাসবহুল গাড়ি রয়েছে সলমন খানের গ্যারেজে। এছাড়া বিয়িং হিউম্যান নামে সলমন খানের একটি সংস্থা রয়েছে। এই মুহূর্তে যার মূল্য কমপক্ষে ২৩৫ কোটি। এসবের সঙ্গে সলমন খানের একটি প্রযোজনা সংস্থাও রয়েছে।

.