Salman Khan : 'সলমান মেয়েদের পেটান, বিকৃতমনস্ক' বিস্ফোরক প্রাক্তন সোমি

বলিউডের 'ভাইজান' সলমান খানকে নিয়ে বিস্ফোরক প্রাক্তন সোমি আলি। সোমির কথায়, সলমান মেয়েদের পেটান, ও বিকৃতমনস্ক, অসুস্থ, ওকে ভগবানের মতো পুজো করা বন্ধ করুন। প্রাক্তন প্রেমিকার এমন মন্তব্যে বি-টাউনে আপাতত হইচই পড়ে গিয়েছে। সলমন বলিউডের 'মোস্ট এলিজিবল ব্যাচেলর'। সল্লুর জীবনে চিরকালই মেয়েদের আনাগোনা। ঐশ্বর্য রাই বচ্চন, সঙ্গীতা বিজলানি, সোমি আলি, ক্যাটরিনা কাইফ থেকে শুরু করে রয়েছে আরও অনেক নাম। তবে তারপরেও এখনও সংসার পেতে ওঠা হয়নি সল্লুর। 'ভাইজান' কেন বিয়ে করেননি, তা নিয়ে প্রশ্নের শেষ নেই। তবে হঠাৎই প্রাক্তন প্রেমিকা সোমির মন্তব্যে হইচই পড়ে গিয়েছে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 20, 2022, 03:45 PM IST
Salman Khan : 'সলমান মেয়েদের পেটান, বিকৃতমনস্ক' বিস্ফোরক প্রাক্তন সোমি

Salman Khan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বলিউডের 'ভাইজান' সলমান খানকে নিয়ে বিস্ফোরক প্রাক্তন সোমি আলি। সোমির কথায়, সলমান মেয়েদের পেটান, ও বিকৃতমনস্ক, অসুস্থ, ওকে ভগবানের মতো পুজো করা বন্ধ করুন। প্রাক্তন প্রেমিকার এমন মন্তব্যে বি-টাউনে আপাতত হইচই পড়ে গিয়েছে। সলমন বলিউডের 'মোস্ট এলিজিবল ব্যাচেলর'। সল্লুর জীবনে চিরকালই মেয়েদের আনাগোনা। ঐশ্বর্য রাই বচ্চন, সঙ্গীতা বিজলানি, সোমি আলি, ক্যাটরিনা কাইফ থেকে শুরু করে রয়েছে আরও অনেক নাম। তবে তারপরেও এখনও সংসার পেতে ওঠা হয়নি সল্লুর। 'ভাইজান' কেন বিয়ে করেননি, তা নিয়ে প্রশ্নের শেষ নেই। তবে হঠাৎই প্রাক্তন প্রেমিকা সোমির মন্তব্যে হইচই পড়ে গিয়েছে। 

সলমনের প্রাক্তন তাঁর নিজের সোশ্যাল মিডিয়া পোস্টে লেখেন, 'সলমন মেয়েদের ধরে পেটান। শুধু আমাকেই নয়, আরও অনেককেই মেরেছেন। ও বিকৃতমনস্ক, অসুস্থ। ওঁর সম্পর্কে আপনাদের কোনও ধারণা-ই নেই।' সোমি অবশ্য সলমনকে নিয়ে পোস্ট করার কিছুক্ষণ পরেই তা মুছে দেন। তবে ততক্ষণে তাঁর পোস্টের স্ক্রিনশট সোশ্যালে ভাইরাল হয়ে গিয়েছে।' যদিও এনিয়ে সলমন খানের তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

আরও পড়ুন-ক্যানসারকে হারিয়ে কঙ্গনার হাত ধরে ফিরছেন মহিমা চৌধুরী

আরও পড়ুন-ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী এখন সন্ন্যাসিনী, চললেন হিমালয়ে...

একসময় প্রিয় তারকা সলমানকে বিয়ে করার স্বপ্ন নিয়েই পাকিস্তান থেকে ভারতে চলে এসেছিলেন সোমি আলি। শোনা যায়, প্যার কিয়া' দেখার পর থেকেই সলমানের প্রেমে হাবুডুবু খেতে শুরু করেন সোমি। এরপরই তিনি সিদ্ধান্ত নেন ভারতে আসার। এক সাক্ষাৎকারে নিজেই একবার সেকথা জানিয়েছিলেন সোমি। বলেছিলেন, সেসময় তিনি তাঁর মা-কে স্পষ্ট জানিয়ে দেন সলমানকে বিয়ে করতেই তিনি ভারতে যেতে চা। যা শুনে ভয় পেয়ে গিয়েছিলেন সোমির মা। মেয়ে যাতে ওই ধরনের কিছু না করেন, সেজন্য নজরবন্দি করে রাখা হয়েছিল তাঁকে। এরপর একদিন মাঝরাতে সলমনের স্বপ্ন দেখে বাবার সঙ্গে কথা বলেন সোমি। পাকিস্তান ছেড়ে ভারতে আসার সিদ্ধান্ত নিয়েই ফেলেন। মুম্বইতে তাঁদের বেশ কয়েকজন আত্মীয় রয়েছেন, তাঁদের সঙ্গে দেখা করতে চান। বাবাকে এমনটা জানিয়েই সোমি আলি মুম্বইতে চলে আসেন বলে সাক্ষাৎকারে জানিয়েছিলেন ৯-এর দশকের জনপ্রিয় অভিনেত্রী। 

পরবর্তীকালে মুম্বইতে এসে মডেলিং জগতে নিজেকে প্রতিষ্ঠিত করেন সোমি আলি। সঙ্গে অভিনয়ও শুরু করেন। এরপরই ধীরে ধীরে সোমির স্বপ্ন পূরণ হয় সলমন খানের সঙ্গে তাঁর সম্পর্ক গড়ে ওঠে। তবে টানা ৮ বছর সলমন খানের সঙ্গে সম্পর্কের পর সোমির সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় ভাইজানের। সোমির অভিযোগ ছিল, সলমনই তাঁকে ঠকিয়েছেন। ঐশ্বর্যর প্রেমে পড়ে সোমির থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন সলমন। প্রসঙ্গত, একসময় ঐশ্বর্য রাই বচ্চনকেও মারধরের অভিযোগ উঠেছিল সলমনের বিরুদ্ধে। এমনকি ক্যাটরিনার সঙ্গেও সল্লুর বিচ্ছেদ নিয়ে কিছু কম আলোচনা হয়নি।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.