Salman Khan | Abhishek Bachchan: ঐশ্বর্যের সঙ্গে বিচ্ছেদের মাঝেই সলমানকে জড়িয়ে ধরলেন অভিষেক, ভাইরাল ভিডিয়ো

Salman Khan | Abhishek Bachchan: বৃহস্পতিবার প্রযোজক আনন্দ পন্ডিত তাঁর ৬০ জন্মদিন উদযাপন করলেন। সেই বার্থডে পার্টিতে উপস্থিত ছিলেন অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, সলমান খান, এবং শাহরুখ খান। পার্টিরই এক ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়ে। ভিডিয়ো দেখে ওঠে সমালোচনার ঝড়। ভিডিয়োতে দেখা যাচ্ছে,  সলমান খান অভিষেক বচ্চনকে জড়িয়ে ধরলেন।

Updated By: Dec 22, 2023, 12:27 PM IST
Salman Khan | Abhishek Bachchan: ঐশ্বর্যের সঙ্গে বিচ্ছেদের মাঝেই সলমানকে জড়িয়ে ধরলেন অভিষেক, ভাইরাল ভিডিয়ো

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: বৃহস্পতিবার প্রযোজক আনন্দ পন্ডিত তাঁর ৬০ জন্মদিন উদযাপন করলেন। সেই বার্থডে পার্টিতে বসেছিল চাঁদের হাট। তারকাদের মধ্যে উপস্থিত ছিলেন অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, সলমান খান, এবং শাহরুখ খান। 

পার্টিরই এক ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়ে। ভিডিয়ো দেখে ওঠে সমালোচনার ঝড়। ভিডিয়োতে দেখা যাচ্ছে,  সলমান খান অভিষেক বচ্চনকে জড়িয়ে ধরলেন। স্ত্রী-র প্রাক্তন প্রেমিককে জড়িয়ে ধরে কী বললেন অভিষেক?

আরও পড়ুন: Shaan Dunki Song: 'ডাঙ্কি' থেকে বাদ পড়ল শানের গান! কিন্তু কেন?

প্রসঙ্গত, বচ্চন পরিবারের অন্দর মহলের কথা প্রায় কারোরই আর অজানা নয়। অভিষেক-ঐশ্বর্যের বিবাহ বিচ্ছেদ নিয়ে নানা জল্পনাই শুনতে পাওয়া যায় সোশ্যাল মিডিয়াতে। অভিনেত্রীর শাশুড়ির সঙ্গে তাঁর সম্পর্ক যে সুমধুর নয় তা সকলেই জানেন। গত বেশ কিছু বছর ধরেই তাঁদের কথা বন্ধ বলেই জানা যায়, তবে সম্প্রতি বচ্চন পরিবারের পারিবারিক বাড়িও ছেড়েছেন অভিনেত্রী। সেই নিয়েই শুরু হয় জলঘোলা। 

বিচ্ছেদের এই জল্পনার মাঝেই অন্যদিকে এক পাপারাৎজি এই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেন। ভিডিয়োটি শেয়ার করা মাত্রই নেটিজেনদের সমালোচনার ঝড় বয়ে যায়। বিস্তারিত ভিডিয়োতে দেখা গিয়েছে,  সলমান খান আনন্দ পণ্ডিতকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে মঞ্চে ওঠেন। অমিতাভ বচ্চনকে দেখে সলমান তাঁকে হ্যান্ডশেক এবং আলিঙ্গন করার জন্য তাঁর কাছে আসেন। ঠিক তারপরেই সলমান অভিষেক বচ্চনকেও আলিঙ্গন করেন। 

উল্লেখযোগ্যভাবে, দুই অভিনেতাকে খুব কমই কোনও অনুষ্ঠানে এই রকমভাবে দেখা গিয়েছে বলে মনে হয়। প্রায় ২৫ বছর আগে 'হাম দিল দে চুকে সনম' ছবি করতে গিয়ে সলমান খানের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িত হন ঐশ্বর্য। তাঁদের বিচ্ছেদের পর অভিনেত্রী আবার বিবেক ওবেরয়ের সঙ্গে সম্পর্কে যান। এই নিয়ে সলমান খানের ক্ষোভের শিকার হন বিবেক। পরে যদিও বিবেকের সঙ্গেও ঐশ্বর্যের বিচ্ছেদ হয়। এরপরেই  ২০০৭ সালে অভিষেক বচ্চনকে বিয়ে করেন অভিনেত্রী।

আরও পড়ুন: Dev: বাংলা ছবির স্বার্থে রাজনীতি দূরে রাখুন, বার্তা দেবের

এবছরের দিওয়ালি মুক্তি পায় সলমান খানের ছবি 'টাইগার ৩'। সম্প্রতি অভিনেতাকে বিগ বস ১৭-তে হোস্টের ভূমিকায় দেখা যাচ্ছে। অভিনেতা অমিতাভ বচ্চনের সঙ্গে 'বাগবান' (২০০৩) ছবিতে কাজ করেছিলেন। তাঁরা ২০০৬ সালে 'বাবুল' এবং ২০০৮ সালে  'গড তুসি গ্রেট হো'-তেও একসঙ্গে কাজ করেছিলেন। 
অভিষেককে এই বছর সাইয়ামি খের-অভিনীত 'ঘুমার' ছবিতে বোলিং কোচ হিসাবে দেখা গিয়েছিল। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.