করোনার প্রকোপে গৃহবন্দি, ছবি এঁকে সময় কাটাচ্ছেন সলমন ও নুসরত

 এঁকে কাটাতেই পছন্দ করছেন বলিউড তারকা সলমন খান ও টলিউড অভিনেত্রী নুসরত জাহান।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 19, 2020, 02:38 PM IST
করোনার প্রকোপে গৃহবন্দি, ছবি এঁকে সময় কাটাচ্ছেন সলমন ও নুসরত

নিজস্ব প্রতিবেদন : তারকা থেকে আম আদমি, করোনা আক্রান্ত হওয়ার ভয়ে সকলেই এখন প্রায় গৃহবন্দি। তবে এতদিন গৃহবন্দি অবস্থা কীভাবে সময় কাটানো যায়? তাই এই ফাঁকা সময়টাকে যে যার নিজের মত করে কাটাচ্ছেন। গৃহবন্দি এই সময়টাকে ছবি এঁকে কাটাতেই পছন্দ করছেন বলিউড তারকা সলমন খান ও টলিউড অভিনেত্রী নুসরত জাহান।

নিজের ফাঁকা সময়টাতে ছবি এঁকে সময় কাটাচ্ছেন সলমন। নিজের ইনস্টাগ্রামে পেনসিল ও কালো প্যাস্টেল রং দিয়ে ছবি আঁকতে দেখা গিয়েছে ভাইজানকে। খাতা পেনসিল আর প্যাস্টেল নিয়ে সাদাকালোতে দিব্যি ছবি একে ফেলতে দেখা যাচ্ছে সল্লুকে।

আরও পড়ুন-দেশে ফিরেই গৃহবন্দি সৃজিত ও প্রসেনজিৎ, ১৪ দিন বাড়িতেই থাকতে হবে তাঁদের

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Salman Khan (@beingsalmankhan) on

আরও পড়ুন-করোনা সতর্কতায় গৃহবন্দি, ১৬ মাসের মেহরের সঙ্গে সময় কাটছে অঙ্গদ-নেহার

এদিকে একই পদক্ষেপ নিয়েছেন সাংসদ, অভিনেত্রী, তথা চিত্রশিল্পী নুসরত। সাদা ক্যানভাসে, নীল-কালো ও সাদা রঙের খেলায় সুন্দর একটি চিত্র এঁকে ফেলতে দেখা যাচ্ছে নুসরতকে। গৃহবন্দি অবস্থায় এই সময়টাকে ভালোভাবে, ইতিবাচক ভাবে কাজে লাগাতেই নিজের এই শিল্পীসত্ত্বাকে বেছে নিয়েছেন অভিনেত্রী। নিজের টুইটার হ্য়ান্ডেলে এটি পোস্ট করে নুসরত লিখেছেন, 'Stay Home - Be Positive - Stay Safe'

এদিকে সকলকে সতর্ক করতে বলিউডের দীপিকা, অনুষ্কার মত নুসরতও সোশ্যাল মিডিয়ায় চলা Safe hand চ্যালেঞ্জে অংশ নিয়েছেন।

প্রসঙ্গত, অভিনয়ের পাশাপাশি সলমন যে ছবি আঁকতেও পারেন, সেটা হয়ত এতদিনে অনেকেই জানেন।  এর আগে সলমনের ছবি বিক্রিও হয়েছে অনেক টাকায়, যে টাকা সল্লু দুর্গতদের সাহায্যে কাজে লাগিয়েছেন। তবে সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের এই প্রতিভার কথা হয়ত অনেকেরই অজানা ছিল। 

আরও পড়ুন-বিদেশ থেকে ফিরে জমায়েতে যোগ, বিতর্কে অঞ্জন দত্ত

.