Salman Khan-Shehnaaz Gill: ইনস্টাগ্রামে সলমনকে আনফলো! ছবি থেকে বাদ পড়লেন শেহনাজ গিল?

Salman Khan-Shehnaaz Gill: এর আগে এই ছবি থেকে বিদায় নিয়েছিলেন সলমনের ভগিনীপতি আয়ুশ শর্মা। চিত্রনাট্য পছন্দ না হওয়ার কারণে এই ছবি থেকে পিছিয়ে আসেন আয়ুশ। প্রথম থেকেই খবরের শিরোনামে এই ছবি। এবার নয়া সংযোজন শেহনাজ। শোনা যাচ্ছে এর জেরে নাকি সোশ্যাল মিডিয়ায় সলমন খানকে আনফলোও করেছেন শেহনাজ। এই নিয়েই উত্তাল সোশ্যাল মিডিয়া। 

Updated By: Aug 8, 2022, 04:23 PM IST
Salman Khan-Shehnaaz Gill: ইনস্টাগ্রামে সলমনকে আনফলো! ছবি থেকে বাদ পড়লেন শেহনাজ গিল?

Salman Khan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সলমন খানের বিরাগভাজন হয়েছেন শেহনাজ গিল। এই গুঞ্জনই শোনা যাচ্ছে বলিউডের অন্দরে। এমনকী সেই কারণে সলমনের আগামী ছবি কভি ঈদ কভি দিওয়ালি থেকে বাদ পড়েছে শেহনাজ, এমনটাই খবর। এর আগে এই ছবি থেকে বিদায় নিয়েছিলেন সলমনের ভগিনীপতি আয়ুশ শর্মা। চিত্রনাট্য পছন্দ না হওয়ার কারণে এই ছবি থেকে পিছিয়ে আসেন আয়ুশ। প্রথম থেকেই খবরের শিরোনামে এই ছবি। এবার নয়া সংযোজন শেহনাজ। শোনা যাচ্ছে এর জেরে নাকি সোশ্যাল মিডিয়ায় সলমন খানকে আনফলোও করেছেন শেহনাজ। এই নিয়েই উত্তাল সোশ্যাল মিডিয়া। কী এমন করলেন শেহনাজ যে তাঁর উপর রেগে লাল সলমন? নাকি সমস্যা হয়েছে দু-তরফেই। যার জেরে বলিউডে সলমনের সঙ্গে পাঙ্গা নিয়ে বসলেন শেহনাজ!

আরও পড়ুন: Shah Rukh Khan: শাহরুখের হাত ধরে টান, চটে লাল অভিনেতা, পরিস্থিতি সামলালেন আরিয়ান

এই ঘটনা কী আদৌ সত্যি? বলিউডে ডেবিউ করার আগেই কী স্বপ্নভঙ্গ হল শেহনাজের? আসলে এমন কিছুই ঘটেনি, সবটাই গুজব। আর সেই গুজবেই মনখারাপ শেহনাজের ফ্যানেদের। বিগ বসের ঘরে এসে জনপ্রিয়তার শীর্ষে উঠেছিলেন শেহনাজ গিল। তাঁর সঙ্গে সিদ্ধার্থ শুক্লার প্রেম রাতারাতি হয়ে উঠেছিল টক অফ দ্য টাউন। সিদ্ধার্থের মৃত্যুর পর শেহনাজের পাশে দাঁড়ায় আপামর সিনেপ্রেমীরা। এরপর যখন শেহনাজ ঘোষণা করেন যে, তিনি বলিউডে ডেবিউ করতে চলেছেন, তা জেনে আনন্দে আত্মহারা হয়ে যায় ফ্যানেরা। তাই স্বভাবতই যখন শেহনাজ ও সলমনের সংঘাতের কথা সামনে আসে তখন কার্যত দুঃখে ভেঙে পড়ে ফ্যানেরা। অবশেষে জানা যায় যে, এই ঘটনায় বিন্দুমাত্র সত্যতা নেই। সবটাই গুজব।

আরও পড়ুন: Akshay Kumar: কলকাতায় প্রথম চাকরি, গ্লোবে সিনেমা দেখা, শহরে এসে আবেগে ভাসলেন অক্ষয়

আসলে বদলে গেছে সিনেমার নাম. কভি ঈদ কভি দিওয়ালির বদলে এখন সলমনের এই ছবির নাম ‘ভাইজান’। ইতিমধ্যেই হায়দ্রাবাদে ছবির শ্যুটিংও সেরেছেন শেহনাজ। এই ছবির হাত ধরেই বলিউডে পা রাখতে চলেছেন তিনি। ছবিটি পরিচালনা করতে চলেছেন ফারহাদ সামজি। সলমনের সঙ্গে একই ছবিতে  থাকলেও তিনি সলমনের বিপরীতে নন, তাঁকে দেখা যাবে রাঘব জুয়ালের বিপরীতে। এছাড়াও এই ছবিতে দেখা যাবে আরও এক নয়া জুটিকে। তাঁরা হলেন সিদ্ধার্থ নিগম ও ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা তিওয়ারির মেয়ে পলক তিওয়ারি। এখনও এই ছবির অফিসিয়াল ঘোষণা করেননি সলমন। তবে ছবির শ্যুটিং প্রায় শেষ। খুব শীঘ্রই ছবির বদলে যাওয়া নাম ও অভিনেতা অভিনেত্রীদের সামনে আনবে সলমন খানের প্রযোজনা সংস্থা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.