KIFF2023 | Salman Khan| Mamata Banerjee: সন্দেহ ছিল মমতার বাড়ির উপর? ফিল্ম ফেস্টিভ্যালের মঞ্চে খোলসা সলমানের...

Salman Khan At KIFF2023: এদিন সলমান বক্তব্য রাখতে উঠে দাঁড়াতেই মেগাস্টারের জন্য গলা ফাটান দর্শকরা। সলমান বলেন, ‘এরকমই চেঁচাতে থাকুন, যাতে আমি বলতে না পারি, কারণ বলার আর কিছু নেই। সবাই আমার সিনিয়র, কিন্তু ওরা আমায় ধ্বংস করে দিয়েছে। যা যা আমি বলব ভেবেছিলাম সব ওরা বলে দিয়েছে। কেমন আছ? ব্যস এইটুকুই বলতে চাই’।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Dec 5, 2023, 07:19 PM IST
KIFF2023 | Salman Khan| Mamata Banerjee: সন্দেহ ছিল মমতার বাড়ির উপর? ফিল্ম ফেস্টিভ্যালের মঞ্চে খোলসা সলমানের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শুরু হল ২৯ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। মঙ্গলবার চলচ্চিত্র উৎসবের উদ্বোধনে হাজির ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় থেকে শুরু করে মেগাস্টার সলমান খান, অনিল কাপুর, মহেশ ভাট, শত্রঘ্ন সিনহা, সোনাক্ষী সিনহা, সৌরভ গঙ্গোপাধ্যায় সহ আরও অনেকে। প্রদীপ প্রজ্জ্বোলনের হাত ধরে এদিন উৎসবের সূচনা করেন সলমান খান। পাশাপাশি ফিল্ম ফেস্টের থিম সঙে একসঙ্গে পা মেলান সলমান, অনিল থেকে শুরু করে মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন- Anil Kapoor | KIFF2023: কাজ চেয়েও সুযোগ পাননি তরুণ মজুমদার-মৃণাল সেনের ছবিতে! কলকাতার স্মৃতিচারণায় অনিল কাপুর...

এদিন সলমান বক্তব্য রাখতে উঠে দাঁড়াতেই মেগাস্টারের জন্য গলা ফাটান দর্শকরা। সলমান বলেন, ‘এরকমই চেঁচাতে থাকুন, যাতে আমি বলতে না পারি, কারণ বলার আর কিছু নেই। সবাই আমার সিনিয়র, কিন্তু ওরা আমায় ধ্বংস করে দিয়েছে। যা যা আমি বলব ভেবেছিলাম সব ওরা বলে দিয়েছে। কেমন আছ? ব্যস এইটুকুই বলতে চাই’।

কিন্তু এরপরেই মন পরিবর্তন করেন সলমান। তিনি বলেন, ‘শেষবার আমি কনসার্টে এসেছিলাম। ভেবেছিলাম পুরো কলকাতা চলে এসেছে। এখানে এসে দেখলাম যে এখানকার লোকসংখ্যা। একটা কথা হয়তো আমার সিনিয়ররা মিস করেছে, তা হল এই ফেস্টিভ্যালে ২১৯ ফিল্ম এসেছে। ২৩ সিনেমা হলে দেখানো হবে। এটা আমার দেখা সবচেয়ে বড় ফিল্ম ফেস্টিভ্যাল।’

আরও পড়ুন- CID Actor Dinesh Phadnis Passes Away: প্রয়াত সিআইডি-খ্যাত অভিনেতা দীনেশ, ফ্রেডরিকসের মৃত্যুতে শোকাহত দয়া...

মুখ্যমন্ত্রীর প্রসঙ্গে সলমান বলেন যে ‘আমি শুনেছিলাম, দিদির বাড়ি অনেক ছোট। আমি সেটাই দেখতে গিয়েছিলাম। আমার ছোট ঘর, তার মধ্যে আমার মা বাস্তু মেনে সব ঘুরিয়ে রাখে। একদিন আমার বাবা বলে, ছেলের বিছানাটা খাঁড়া রেখে দাও। তাই আমি দেখতে গিয়েছিলাম। গিয়ে দেখলাম, আমার ঘরের থেকেও ছোট। আমি সত্যিই ঈর্ষান্বিত হয়েছি যে কী করে এই পদের কোনও ব্যক্তি এত ছোট ঘরে থাকতে পারে! উনি আমায় শিখিয়েছেন কীভাবে সাধারণভাবে থাকা যায়’।

এরপর সলমান একের পর এক কাগজ বের করে দেখান যে তিনি যা যা ভেবেছিলেন, তা সবই বলে দিয়েছেন কাপুর সাহেব থেকে ভাট সাহেব। তিনি এরপরে বলেন, ‘আপনারা আমাদের হিন্দি ছবিতে অনেক অবদান রেখেছেন। এখন সব ভাষার ছবি ভালো চলছে। আজকের হিন্দি ইন্ডাস্ট্রি চলছে বাঙালিদের প্রতিদানের উপর।’ এরপরেই মহেশ ভাট, অনিল কাপুরের কাছে ও সোনাক্ষীর কাছে তাঁদের সময়ের বাঙালি পরিচালক, অভিনেতা অভিনেত্রীদের কথা জানতে চান। সলমানের কথা উঠে আসে হৃষিকেশ মুখোপাধ্যায়, বিমল রায়ের কথা।

দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.