Tiger 3: সবচেয়ে বেশি অ্যাকশন সিকোয়েন্সের রেকর্ড! সলমানের 'ব্যাঘ্র' গর্জনে কাঁপছে বলিউড…

Salman Khan-Katrina kaif: রেকর্ড গড়ার পথে টাইগার থ্রি(Tiger 3)। দিওয়ালিতে মুক্তি পেতে চলেছে সলমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত এই ছবি। অ্যাডভান্স বুকিংয়ে ইতোমধ্যেই রেকর্ড গড়েছে এই ছবি। তবে শুধু বক্স অফিসেই নয়, অন্য এক কারণেও রেকর্ড তৈরি করছেন টাইগার থ্রি।

Updated By: Nov 7, 2023, 06:56 PM IST
Tiger 3: সবচেয়ে বেশি অ্যাকশন সিকোয়েন্সের রেকর্ড! সলমানের 'ব্যাঘ্র' গর্জনে কাঁপছে বলিউড…

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দিওয়ালিতে বড়পর্দায় এবার ভাইজান। এ কথা সবারই জানা। বলিউডের অন্যতম আইকনিক জুটি সলমান খান(Salman Khan) ও ক্যাটরিনা কাইফ(Katrina Kaif) অভিনীত অ্যাকশন-প্যাকড এন্টারটেইনার ‘টাইগার ৩’(Tiger 3) রিলিজ হতে বাকি হাতে গোনা কয়েকটা দিন। ইতোমধ্যে সিনেমাটি ঘিরে দর্শক উন্মাদনা চোখে পড়ার মতো। অগ্রিম বুকিংয়ে একের পর এক রেকর্ড গড়ছে এই ছবি। পাঠান(Pathaan) ও জওয়ানকে(Jawan) টক্কর দিতে রেডি টাইগার।

আরও পড়ুন- Zeenat Aman: স্বামীর আঘাতে চোখে মারাত্মক জখম! ৪০ বছর পর হল অস্ত্রোপচার

এবার বক্স অফিসের সব হিসেব-নিকেশ বদলে নতুন রেকর্ড গড়বেন সলমান খান, আশায় বুক বাঁধছেন ভাইজানের ফ্যানেরা। শোনা যাচ্ছে শুধু বক্স অফিসেও নয়, টাইগার থ্রি যশরাজ স্পাই ইউনিভার্সের মধ্যে সর্বোচ্চ সংখ্যক অ্যাকশন সিকোয়েন্স নিয়ে নির্মিত হয়েছে। মনীশ শর্মার পরিচালনায় ‘টাইগার ৩’-এ দুর্দান্ত ১২টি অ্যাকশন সিকোয়েন্স রয়েছে, যা স্পাই মহাবিশ্বে সর্বোচ্চ সংখ্যার রেকর্ড। সেই সব সিকোয়েন্সের মধ্যে রয়েছে মুখোমুখি তীব্র লড়াই, বুলেটের ব্যারেজ, যানবাহন বিস্ফোরণ এবং রোমহর্ষক টানটান ধাওয়া করার কিছু দৃশ্যও। মনে করা হচ্ছে টাইগার থ্রিয়ের অ্যাকশন আগের সব সিনেমা থেকে আলাদা ধাঁচের হবে।

পরিচালক মণীশ শর্মা এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে বলেন, ‘এই সিনেমার অ্যাকশনটি নিছক দর্শনের জন্য নয়; এটা তাদের গল্পের একটি অবিচ্ছেদ্য অংশ। আমাদের সময়ের প্রধান হলিউড মুভিগুলোর অ্যাকশন দৃশ্যের মতোই করা হয়েছে টাইগারের অ্যাকশন দৃশ্যগুলো। আমাদের ১২টি আশ্চর্যজনক অ্যাকশন সিকোয়েন্স রয়েছে, যার প্রতিটিই দর্শকদের চমকে দেবে। এই সিকোয়েন্সগুলো আইম্যাক্সে একেবারে বিশ্বমানের দেখাবে।আমরা এই ফিল্ম এবং এর সিকোয়েন্সগুলো এমনভাবে তৈরি করেছি যে দর্শকরা হলে দুর্দান্ত সিনেম্যাটিক অভিজ্ঞতার সঙ্গে সঙ্গে আশ্চর্যজনক ক্লাইম্যাক্স দেখতে পাবে।’

আরও পড়ুন- Rashmika Mandanna: রশ্মিকার ডিপফেক ভিডিয়ো আসলে কার? মুখ খুললেন তিনি...

‘টাইগার ৩’-এ সলমান খানের সঙ্গে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ ও ইমরান হাশমি। তবে এই ছবির সবচেয়ে বড় আকর্ষণ হতে চলেছে ‘পাঠান’ ও ‘টাইগার’-এর যুগলবন্দি। এই ছবিতে শাহরুখ খান ক্যামিও চরিত্রে হাজির থাকবেন। শোনা যাচ্ছে হৃতিক রোশনও থাকছেন ‘টাইগার ৩’-এ। প্রথমবারের মতো যশরাজ স্পাই ইউনিভার্সের তিন বড় তারকাকে একসঙ্গে দেখা যাবে। তাই এই ছবি নিয়ে উত্তেজনা তুঙ্গে। আগামী ১২ নভেম্বর মুক্তি পাবে ‘টাইগার ৩’।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.