Salman Khan: ফ্যানেদের উপর রেগে লাল সলমন, কড়া বার্তা ভাইজানের

ফ্যানেদের উদ্দেশ্যে বিশেষ বার্তা সলমনের

Updated By: Nov 28, 2021, 04:36 PM IST
Salman Khan: ফ্যানেদের উপর রেগে লাল সলমন, কড়া বার্তা ভাইজানের

নিজস্ব প্রতিবেদন: সম্প্রতি মুক্তি পেয়েছে সলমন খানের ছবি 'অন্তিম, দ্য ফাইনাল ট্রুথ' (Antim: The Final Truth)। এই প্রথমবার একসঙ্গে অভিনয় করেছেন সলমন খান (Salman Khan) ও তাঁর ভগিনীপতি আয়ুশ শর্মা (Ayush Sharma)। দুদিনেই এই ছবির বক্স অফিস কালেকশন প্রায় দশ কোটি টাকা। বেশ অনেকদিন পর মুক্তি পেয়েছে সলমনের ছবি। তাই এই ছবি ঘিরে ফ্যানেদের উন্মাদনাও বাঁধনছাড়া। ছবি রিলিজের পর ফ্যানেদের নানা কীর্তিকলাপে বিরক্ত সলমন। এবার ফ্যানেদের উদ্দেশ্যে কড়া বার্তা দিলেন অভিনেতা। 

একজন পুলিস অফিসার ও একজন গ্যাংস্টারের দ্বন্দ্বই উঠে এসেছে এই ছবির চিত্রনাট্যে। ছবিতে পুলিস অফিসারের চরিত্রে দেখা গেল সলমন খানকে ও গ্য়াংস্টারের চরিত্রে অভিনয় করেছেন আয়ুশ শর্মা। পাঞ্জাবী চরিত্রে অভিনয় করেছেন সলমন। তাঁর অন্যান্য কপ ফিল্মের মতোই এই ছবি অ্যাকশনে ভরপুর। এই ছবির জন্য বেশ অনেকটাই শারীরিক কসরত করেছেন আয়ুশ। তাঁর শেষ ছবিতে তাঁকে দেখা গিয়েছিল চকলেট বয় ইমেজে। এবার একেবারে ১৮০ ডিগ্রি বিপরীতে গ্যাংস্টারের চরিত্রে অভিনয় করেছেন আয়ুশ।  

ছবি রিলিজের পরই সলমনের পোস্টার দুধ দিয়ে ধোওয়ার একটি ভিডিও ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। সেই ভিডিও দেখেই ফ্যানেদের উপর চটেছেন সলমন। সোশ্যাল মিডিয়ায় অভিনেতা লিখেছেন, 'মানুষ জল পায় না আর আপনারা দুধ অপচয় করছেন! যদি আপনাদের দুধ দিতেই হয়, তাহলে আমি অনুরোধ করছি গরীব বাচ্চাদের দুধ দিন'। সলমনের এহেন বার্তায় তাঁর প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। 

আরও পড়ুন: Nora Fatehi: নীল রঙে নেটদুনিয়ায় উত্তাপ ছড়ালেন নোরা ফতেহি

অন্য আরেকটি ভিডিও ভাইরাল হয় নেটদুনিয়ায়। যেখানে দেখা যায় সিনেমা হলের ভিতরেই আতসবাজি ফাটাচ্ছে সলমনের ফ্যানেরা। সেই ভিডিও দেখে আতঙ্কিত ভাইজান নিজেই। ফ্যানেদের উদ্দেশ্যে তিনি অনুরোধ করেছেন যে, 'অডিটোরিয়ামের ভিতরে দয়া করে বাজি ফাটাবেন না, এতে আপনার প্রাণহানিও হতে পারে। হল মালিকদের কাছে আমার অনুরোধ কাউকে যেন বাজি নিয়ে হলের ভিতর ঢুকতে দেওয়া না হয়। আমি ফ্যানেদের ্নুরোধ করছি, আপনারা ছবি উপভোগ করুন কিন্তু বাজি ফাটাবেন না।'

আরও পড়ুন: Nusrat Jahan: সম্পর্কে ভাঙন! সোশ্যাল মিডিয়ায় জবাব দিলেন নুসরত

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.