প্রজাতন্ত্র দিবসে শুভেচ্ছা অমিতাভ, সলমন, অনুষ্কাদের

৬৯তম প্রজাতন্ত্র দিবস আজ। ৬৯তম প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে নিরাপত্তার ঘেরাটোপে গোটা দেশ। কলকাতা থেকে দিল্লি, মুম্বই থেকে চেন্নাই কিংবা গুজরাট, কোথাও যাতে কোনওরকম নাশকতার ঘটনা না ঘটে, তার জন্য নেওয়া হয়েছে উপযুক্ত ব্যবস্থা।

Updated By: Jan 26, 2018, 12:21 PM IST
প্রজাতন্ত্র দিবসে শুভেচ্ছা অমিতাভ, সলমন, অনুষ্কাদের

নিজস্ব প্রতিবেদন : ৬৯তম প্রজাতন্ত্র দিবস আজ। ৬৯তম প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে নিরাপত্তার ঘেরাটোপে গোটা দেশ। কলকাতা থেকে দিল্লি, মুম্বই থেকে চেন্নাই কিংবা গুজরাট, কোথাও যাতে কোনওরকম নাশকতার ঘটনা না ঘটে, তার জন্য নেওয়া হয়েছে উপযুক্ত ব্যবস্থা।

প্রজাতন্ত্র দিবসের অনুষ্ঠানে শুক্রবার হাজির হন মায়ানমারের কাউন্সেলর আং সাং সু কি, ইন্দোনেশিয়ার প্রেসিডেন্ট জোকো উইডুডু, সিঙ্গাপুরের প্রধানমন্ত্রী লি সেইন লুং, মালেশিয়ার প্রধানমন্ত্রী নাজিব রেজ্জাক, থাইল্যান্ডের প্রধানমন্ত্রী প্রায়ুট চ্যাং-ও-চা, ভিয়েতনামের প্রধানমন্ত্রী গুয়েন জুয়ান ফুক, ফিলিপিন্সের প্রেসিডেন্ট রদরিগো দুতেরতে, কাম্পুচিয়ার প্রধানমন্ত্রী হুন সেন, লাওসের প্রধানমন্ত্রী থংলং শিশোলিথ, ব্রুনেইয়ের সুলতান হাসান আল বোলকিয়া। অতিথিদের নিরাপত্তায় সড়কপথের পাশাপাশি আকাশপথেও চালানো হচ্ছে নজরদারি।

আরও পড়ুন : স্মরণে সুপ্রিয়া, দেখুন স্বর্ণযুগের অভিনেত্রীর কয়েক ঝলক 

গোটা দেশের পাশাপাশি বলিউডের সেলিব্রিটিরাও প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা জানিয়েছেন। অমিতাভ বচ্চন থেকে শুরু করে বরুণ ধাওয়ান, সলমন খান, অনুষ্কা শর্মা, অজয় দেবগণ-এর মত তাবড় সেলিব্রিটিরা প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা জানিয়েছেন।

প্রজাতন্ত্র দিবসে দেখুন সেলেবদের টুইট.. 

 

.