Salman Khan Viral Pic: নায়কের সঙ্গে দেখা করতে যা কাণ্ড ঘটালেন ফ্যান, তাজ্জব সলমান

Viral Pic: এই ফ্যানের কথা জানতে পেরে অবাক হয়ে যান সলমান খান। ঘটনাচক্রে যখন এই ফ্যান যখম মুম্বইয়ের বান্দ্রায় সলমানের বাড়ি গ্যালাক্সির সামনে এসে হাজির হন, সেই সময় বাড়িতেই ছিলেন সুপারস্টার। তাঁর সঙ্গে দেখা করতে বাড়ি থেকে বেরিয়ে আসেন অভিনেতা 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jan 3, 2023, 09:02 PM IST
Salman Khan Viral Pic: নায়কের সঙ্গে দেখা করতে যা কাণ্ড ঘটালেন ফ্যান, তাজ্জব সলমান

Salman Khan, জি ২৪ ডিজিটাল ব্যুরো: স্বপ্নের নায়ককে এক ঝলক দেখতে প্রায়শই নানা কাণ্ড ঘটান ফ্যানেরা। তবে কিছু কিছু ঘটনা মনে দাগ কেটে যায়, কিছু ঘটনা স্ম-তি হয়ে যায় আবার কখনও তা হয়ে ওঠে শুধুমাত্র হাসির খোরাক। মঙ্গলবার সলমান খানের ফ্যান ক্লাব থেকে শেয়ার করা হয়েছে বেশ কিছু ছবি। সেখানে সলমানের সঙ্গে দেখা যায় এক ফ্যানকে। একটি সাইকেল নিয়ে দাঁড়িয়ে তাঁরা। সাইকেল জুড়ে রয়েছে সলমানের বেশ কয়েকটি ছবি। জানা যাচ্ছে, জব্বলপুর থেকে সলমানের সঙ্গে দেখা করতে গেছে এই ফ্যান। ১১০০ কিলোমিটার সাইকেল চালিয়ে মুম্বইয়ে হাজির হয়েছেন তিনি।

আরও পড়ুন- Dev-Mithun Chakraborty: ১দিনে ১ কোটিরও বেশি আয়, বাংলা ছবির ইতিহাসে রেকর্ড গড়ল দেব-মিঠুনের ‘প্রজাপতি’

এই ফ্যানের কথা জানতে পেরে অবাক হয়ে যান সলমান খান। ঘটনাচক্রে যখন এই ফ্যান যখম মুম্বইয়ের বান্দ্রায় সলমানের বাড়ি গ্যালাক্সির সামনে এসে হাজির হন, সেই সময় বাড়িতেই ছিলেন সুপারস্টার। তাঁর সঙ্গে দেখা করতে বাড়ি থেকে বেরিয়ে আসেন অভিনেতা এবং দেখা করেন সেই পাগল ফ্যানের সঙ্গে। স্বপ্নের নায়কের সঙ্গে দেখা করতে পেরে উচ্ছ্বসিত সেই ফ্যান। দুজনের মধ্যে বেশ কিছুক্ষণ কথা হয়। টাইগার থ্রি নিয়ে কথা বলেন দুজনে।

আরও পড়ুন- Anjan Chowdhury Son Died: ধারাবাহিকের সেটেই অসুস্থ, প্রয়াত অঞ্জন চৌধুরীর ছেলে পরিচালক সন্দীপ চৌধুরী

ছবিতে দেখা যায়, সলমানের পরনে ছিল অলিভ রঙের প্যান্ট ও কালো টি-শার্ট। একটি ছবিতে ফ্যানের সঙ্গে ছবি তোলেন সলমান আর অন্য একটি ছবিতে সাইকেল নিয়ে দেখা যায় তাঁকে। সলমানের তাঁর ফ্যানের প্রতি আচরণ দেখে মুগ্ধ নেটপাড়া।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.