Salman Khan-Pooja Hegde: ২৪ বছরের ছোট পূজার প্রেমে মশগুল! হাটে হাঁড়ি ভাঙলেন সলমান-ঘনিষ্ঠ

Salman Khan-Pooja Hegde: শোনা যাচ্ছে শ্যুটিংয়ের মাঝে সলমানের সঙ্গে ব্যক্তিগত সময় কাটাচ্ছেন পূজা হেগড়ে। মুক্তি পেতে চলেছে পূজার ছবি ‘সার্কাস’, তার আগেই এই খবরে মুখে কুলুপ এঁটেছেন অভিনেত্রী। তবে সলমানের সঙ্গে প্রেম কী গোপনে থাকতে পারে? যথারীতি হাওয়ার মতো ছড়িয়েছে সেই খবর। সত্যতা সামনে আনলেন সলমান-ঘনিষ্ঠ।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Dec 12, 2022, 09:19 PM IST
Salman Khan-Pooja Hegde: ২৪ বছরের ছোট পূজার প্রেমে মশগুল! হাটে হাঁড়ি ভাঙলেন সলমান-ঘনিষ্ঠ

Salman Khan, Pooja Hegde, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের প্রেমে পড়েছেন সলমান খান, এই খবরেই সরগরম বিটাউন। বলিউডের এলিজেবল ব্যাচেলারের নাম উঠলেই প্রথমে যে নামটি সবার সামনে আসে তা হল সলমান খান। সলমান নিজেও যখন বিভিন্ন অনুষ্ঠানে এসে বলেন যে, তাঁর আর বিয়ের কোনও সম্ভাবনা নেই, তখনও বিশ্বজুড়ে সলমানপ্রেমীরা ভাবেন কবে বিয়ে করবেন সুপারস্টার? আর সেখান থেকেই বারংবার একাধিক অভিনেত্রীর নাম জুড়ে যায় তাঁর সঙ্গে। সেই তালিকায় নয়া নাম দক্ষিণী অভিনেত্রী পূজা হেগড়ে। সত্যিই কি প্রেম করছেন সলমান? সত্যিটা সামনে আনলেন ভাইজানের এক কাছের বন্ধু।

আরও পড়ুন- Ankush| Sandipta: নতুন পথচলা শুরু অঙ্কুশের, সঙ্গী সন্দীপ্তা

দক্ষিণের অন্যতম জনপ্রিয় নায়িকা পূজা হেগড়ে। সলমান খানের কিসি কা ভাই কিসি কি জান ছবিতে অন্যতম মুখ্য চরিত্রে অভিনয় করছেন পূজা হেগড়ে। পূজার পাশাপাশি এই ছবিতে রয়েছেন শেহনাজ গিল। শেহনাজের সঙ্গেও কিছুদিন আগে নাম জড়িয়েছিল সলমানের। তবে সেটা নিছকই ছিল গুজব। এখনও চলছে এই ছবির শ্যুটিং। শোনা যাচ্ছে শ্যুটিংয়ের মাঝে সলমানের সঙ্গে ব্যক্তিগত সময় কাটাচ্ছেন পূজা হেগড়ে। মুক্তি পেতে চলেছে পূজার ছবি ‘সার্কাস’, তার আগেই এই খবরে মুখে কুলুপ এঁটেছেন অভিনেত্রী। তবে সলমানের সঙ্গে প্রেম কী গোপনে থাকতে পারে? যথারীতি হাওয়ার মতো ছড়িয়েছে সেই খবর।

Urfi Javed: স্টাইলের নামে নগ্নতা! উর্ফির বিরুদ্ধে পুলিসে দায়ের অভিযোগ

সম্প্রতি ফিল্ম ক্রিটিক উমাইর সান্ধুর ট্যুইটে সর্বপ্রথম সামনে আসে সলমান ও পূজার প্রেমের খবর। তিনি দাবি করেছেন সলমান এবং পূজা এখন সম্পর্কে রয়েছেন। সলমানের সঙ্গে আরও দুটি ছবির চুক্তিতে সই করেছেন পূজা, এমনটাই খবর। কিন্তু এখন আপাতত কাজের ফাঁকে দুজনে একসঙ্গে সময় কাটাচ্ছেন। সঙ্গীতা বিজলানি, ঐশ্বর্য রাই, ক্যাটরিনা কাইফ থেকে শুরু করে লুলিয়া ভন্তুর, জ্যাকলিন ফার্নান্ডেজ সলমানের প্রেমিকার তালিকা দীর্ঘ, এবার সেখানেই নয়া নাম পূজা হেগড়ে।

আরও পড়ুন-Nora Fatehi Vs Jacqueline Fernandez: বলিউড থেকে বিদায় করতে ষড়ষন্ত্র! জ্যাকলিনের বিরুদ্ধে আদালতে নোরা

সম্প্রতি সলমানের এক ঘনিষ্ঠ সংবাদমাধ্যমে জানান যে, ‘সলমান মোটেও পূজার সঙ্গে প্রেম করছেন না। সলমানের থেকে পূজা ২৪ বছরের ছোট, প্রায় তাঁর মেয়ের বয়সী। তাঁর সঙ্গে খামোখা প্রেম করতে যাবেন কেন সলমান। এমনকী এই খবরে নাকি খানিক বিব্রত সলমান, এমনকী লজ্জিতও। একসঙ্গে সিনেমা করলেই কি সম্পর্কে থাকতে হবে?’ এক কথায় সলমানের সঙ্গে পূজার সম্পর্কের কথা কার্যত উড়িয়ে দিয়েছেন ঐ ব্যক্তি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.