বাস্তবে সলমনের এমন রূপ কখনও দেখেননি, জানলে গর্ব হবে

ইতিমধ্যেই ভাইরালএই ভিডিও 

Updated By: Nov 6, 2018, 11:12 AM IST
বাস্তবে সলমনের এমন রূপ কখনও দেখেননি, জানলে গর্ব হবে

নিজস্ব প্রতিবেদন : ফের মানবিক সলমন খান। ক্যান্সার আক্রান্ত খুদের সঙ্গে দেখা করে, তাকে ভাল রাখার চেষ্টা করলেন বলিউড অভিনেতা। আর সেই ভিডিও প্রকাশ পেতেই তা হু হু করে ভাইরাল হয়ে যায় সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে।

আরও পড়ুন : ক্যান্সারের জোরদার ফাঁস থেকে মুক্তি পাবেন ইরফান খান? সামনে এল নতুন খবর
দেখুন সেই ভিডিও...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

যেখানে দেখা যাচ্ছে, ক্যান্সারে আক্রান্ত হয়ে এক খুদে ভর্তি রয়েছে টাটা মেমোরিয়াল হাসপাতালে। তাকে দেখতে সেখানে হাজির হন বলিউড 'ভাইজান'। ছোট্ট শিশুর মুখে হাসি ফোটানোর জন্য নানা রকম চেষ্টা করতে শুরু করেন তিনি। অবশেষে ওই খুদে মুখে হাসি ফোটাতে সমর্থও হন সলমন খান। 

আরও পড়ুন : সুজানের সঙ্গে বিচ্ছেদ, আবার কার সঙ্গে সংসার করবেন হৃত্বিক?
সম্প্রতি সলমন খানের একটি ফ্যান পেজের তরফে এই ভিডিও প্রকাশ্যে আনা হয়। যেখানে জানানো হয়, সলমন শুধু ওই খুদের সঙ্গেই নয়, টাটা মেমোরিয়াল হাসপাতালে ভর্তি আরও বেশ কিছু শিশুর সঙ্গে দেখা করেন।  তবে এই প্রথম নয়, এর আগে 'তারক মেহতা ক উল্টা চশমা'-খ্যাত অভিনেতা ডক্টর হাতি (কবি কুমার আজাদ)-র পাশেও দাঁড়ান সলমন খান। সেবারেও কবি কুমার আজাদকে সুস্থ করে তুলতে সলমনের অবদান অস্বীকার করা যায় না বলেই জানান টেলিভিশন জগতের অভিনেতারা। যদিও শেষ রক্ষা হয়নি। সম্প্রতি অতিরিক্ত ওজনের জন্যই শুটিং ফ্লোরের  মধ্যে অসুস্থ হয়ে পড়েন কবি কুমার আজাদ। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে ভর্তি করা হলে, কয়েক ঘণ্টার মধ্যেই মৃত্যুর কোলে ঢলে পড়েন অভিনেতা।

.