Salman Khan: সাংবাদিককে হুমকি, সলমন খানের বিরুদ্ধে ফৌজদারি মামলা, সুপারস্টারকে সমন আদালতের

মুম্বইয়ের রাস্তায় সাইকেল চালাচ্ছিলেন সলমন খান(Salman Khan)। স্বভাবতই সলমনকে দেখা মাত্র ছবি তুলতে শুরু করেন সাংবাদিকরা(Journalist)। তখনই সাংবাদিক অশোক পাণ্ডের মোবাইল ছিনিয়ে নেন সলমন খান, এমনটাই অভিযোগ। 

Updated By: Mar 23, 2022, 01:20 PM IST
Salman Khan: সাংবাদিককে হুমকি, সলমন খানের বিরুদ্ধে ফৌজদারি মামলা, সুপারস্টারকে সমন আদালতের

নিজস্ব প্রতিবেদন: সলমন খান(Salman Khan) ও তাঁর ফ্যানের বিরুদ্ধে ফৌজদারি মামলা(Criminal case) দায়ের করে এক সাংবাদিক। তার জেরেই এবার সুপারস্টারকে সমন পাঠাল মুম্বইয়ের স্থানীয় আদালত(Mumbai local court)। মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আর আর খান মু্ম্বই তাঁর নির্দেশে বলেন, ভারতীয় দন্ডবিধি ৫০৪ ও ৫০৬ ধারায় সলমনের বিরুদ্ধে দায়ের হয়েছে মামলা। 

সাল ২০১৯। মুম্বইয়ের রাস্তায় সাইকেল চালাচ্ছিলেন সলমন খান। স্বভাবতই সলমনকে দেখা মাত্র ছবি তুলতে শুরু করেন সাংবাদিকরা(Journalist)। তখনই সাংবাদিক অশোক পাণ্ডের মোবাইল ছিনিয়ে নেন সলমন খান। ঐ ঘটনার পর সাংবাদিকের সঙ্গে বচসায় জড়ান সলমন খান এমনকি তাঁকে হুমকিও দেয় সলমন। 

এই ঘটনার জেরেই সলমন খান ও তাঁর বডিগার্ড শেখের বিরুদ্ধে মুম্বইয়ের একটি থানায় অভিযোগ দায়ের করেন ঐ ব্যক্তি। অভিযোগের ভিত্তিতে আগেই মুম্বই কোর্ট এই ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছিল এবং তাড়াতাড়ি সেই তদন্তের রিপোর্টও জমা দিতে বলে। সেই রিপোর্টের ভিত্তিতেই এবার সমন পাঠালো কোর্ট। এই মামলার আগামী শুনানি ৫ এপ্রিল। 

আরও পড়ুন: Sushmita Sen: ফ্যানেরা ঘিরে ফেলেছে সুস্মিতা সেনকে, ভিড় থেকে উদ্ধার করলেন নায়িকার প্রাক্তন প্রেমিক

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.