করিনা নয়, সলমনের ঘনিষ্ঠ করিশ্মাই

করিনার তুলনায় তাঁর সঙ্গে সলমনের সম্পর্ক ভাল। করিনা অনেক ছোট। তাই, করিনাকে সব সময় ছোট বোনের মত করেই দেখেন সলমন। একটি টেলিভিশন শো-এ হাজির হয়ে এমনই দাবি করেন করিশ্মা কাপুর।

Updated By: May 3, 2018, 05:40 PM IST
করিনা নয়, সলমনের ঘনিষ্ঠ করিশ্মাই

নিজস্ব প্রতিবেদন : করিনার তুলনায় তাঁর সঙ্গে সলমনের সম্পর্ক ভাল। করিনা অনেক ছোট। তাই, করিনাকে সব সময় ছোট বোনের মত করেই দেখেন সলমন। একটি টেলিভিশন শো-এ হাজির হয়ে এমনই দাবি করেন করিশ্মা কাপুর।

আরও পড়ুন : ফের ঘর ভাঙল বলিউডের আরও এক অভিনেত্রীর

তিনি বলেন, ৯-এর দশকে যখন অভিনয় শুরু করেন, তখন থেকেই সলমনের সঙ্গে তাঁর ভাল সম্পর্ক। আর সেই কারণেই ‘জুড়ুয়া’, ‘বিবি নম্বর ওয়ান’, ‘আন্দাজ আপনা আপনা’-র মত ব্লকবাস্টার সিনেমা তাঁরা দর্শকদের উপহার দিতে পেরেছেন। কিন্তু, করিনাকে সব সময়ই সলমন নিজের বোনের মত করে দেখেন। শুধু তাই নয়, বোনের মত করেই সলমন সব সময় করিনাকে আগলে রাখেন। ‘বডিগার্ড’, ‘বজরঙ্গী ভাইজান’-এর মত সিনেমায় করিনা এবং সলমন একসঙ্গে অভিনয় করেছেন বটে কিন্তু, সলমন সব সময় বেবোকে বোনের মত করেই দেখেন বলেও মন্তব্য করেন করিশ্মা কাপুর।

আরও পড়ুন : কার সঙ্গে জুটি বাঁধছেন প্রিয়া, দেখুন সেই ছবি

তিনি আরও বলেন, ‘বিবি নম্বর ওয়ান’-এর মত সিনেমায় সলমনের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন তিনি। এবার ‘মামি নম্বর ওয়ান’ কেউ তৈরি করতে চাইলে, সেখানে অভিনয় করবেন। সন্তানদের সঙ্গে তাঁর যে সম্পর্ক, তার কথাই তিনি ওই সিনেমার মধ্যে দিয়ে সবাইকে বলতে চান। পাশাপাশি মেয়ে সামাইরা এবং তিনি এখন প্রায়শই একই পোশাক পরেন বলেও মন্তব্য করেন করিশ্মা কাপুর।

.