সলমনকে নিয়ে দাবাং থ্রি-র কোরিওগ্রাফার যা বললেন, ভাবতেও পারবেন না

সাবিনা বলেন, জয় হো, প্রেম রতন ধন পায়ো, দাবাং থ্রি, এই নিয়ে পরপর ৩টি সিনেমায় সলমন খানের সঙ্গে কাজ করছেন তিনি

Updated By: Dec 5, 2019, 11:45 AM IST
সলমনকে নিয়ে দাবাং থ্রি-র কোরিওগ্রাফার যা বললেন, ভাবতেও পারবেন না

নিজস্ব প্রতিবেদন : সলমন খানের (Salman Khan) মতো মানুষ হয় না। তিনি যেমন আশপাশের মানুষের কাজ সহজ করে দেন, তেমনি মহিলাদের সম্মান করতেও ভোলেন না কখনও। এভাবেই সলমন খানের সম্পর্কে ভূয়ষী প্রশংসা করলেন দাবাং থ্র্রি-র  (Dabangg 3) কোরিওগ্রাফার সাবিনা খান।

আরও পড়ুন : বাবা নেই কাছে, মায়ের ছবির সঙ্গেই মনের কথা শেয়ার করলেন সঞ্জয়-কন্যা ত্রিশলা
তিনি বলেন, জয় হো, প্রেম রতন ধন পায়ো, দাবাং থ্রি, এই নিয়ে পরপর ৩টি সিনেমায় সলমন খানের সঙ্গে কাজ করছেন তিনি। বলিউড ভাইজানের সঙ্গে কাজ করতে তাঁর কখনওই কোনও অসুবিধা হয়নি। সলমন খান-কে যাঁরা চেনেন বা জানেন কিংবা তাঁর সঙ্গে কাজ করেছেন, তাঁরা ভাইজানকে ভালভাবে বুঝতে পরেন। সলমনের নির্দিষ্ট একটি স্টাইল রয়েছে। তাঁর স্টাইল জানা থাকলে, কোরিওগ্রাফারের কখনও কোনও অসুবিধা হয় না বলে স্পষ্ট জানান সাবিনা। 

আরও পড়ুন  : সলমন খানকেই বিয়ে করতে চান চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা
পাশাপাশি তিনি আরও বলেন, সলমনের একটি সুন্দর মন রয়েছে। যা দিয়ে তিনি সমস্ত মহিলাদের সব সময় সম্মান জানান। সলমন অত্যন্ত বড় মনের একজন মানুষ বলেও মনে করেন সাবিনা।
সম্প্রতি দাবাং থ্রি-র প্রমোশন শুরু করেছেন সলমন খান। এই সিনেমায় সলমনের বিপরীতে রয়েছেন সোনাক্ষী সিনহা, কিচা সুদীপ এবং সাই মঞ্জরেকর। দাবাং থ্রি (Dabangg 3) দিয়ে এবার বলিউডে পা রাখছেন সাই মঞ্জরেকর।

আরও পড়ুন : কৃতিতে মুগ্ধ, সঞ্জয় দত্তের ৩০৯ নম্বর বান্ধবী হচ্ছেন বলিউড অভিনেত্রী!
অন্যদিকে পতি পত্নী অউর ও-এর প্রমোশনের হাজির হন কার্তিক আরিয়ান, (Ananya Panday) অনন্যা পান্ডে এবং ভূমি পেদনেকর । যেখানে ভবিষ্যতে যদি কখনও স্বামী হিসেবে কাউকে দেখতে চান, তাহলে তিনি কার নাম নেবেন? সঞ্চালকের এই প্রশ্নের উত্তরে অনন্যা জানান, সলমন খানকেই পছন্দ তাঁর। অর্থাত সলমনকেই দেখতে চান স্বামী হিসেবে। ভালবাসার মানুষ হিসেবেও সলমনকেই দেখতে চান বলেও মন্তব্য করেন অনন্যা। যদিও পুরোটাই মজার ছলে।

.