Salman Khan: 'সলমানকে মেরে ইতিহাস গড়...', শ্যুটারদের ভোকাল টনিক বিষ্ণোইয়ের, প্রকাশ্যে অডিও ক্লিপ...

Salman Khan House Firing Case: ১৯৯৮ সাল থেকে বিষ্ণোই গ্যাংয়ের হিট তালিকায় রয়েছেন সলমান খান। ওই বছরই একটি সিনেমার শুটিংয়ে গিয়ে তিনি রাজস্থানে একটি কৃষ্ণসার হরিণ মারেন। আর এই বিষ্ণই গ্যাং কৃষ্ণসার হরিণকে দেবতা রূপে পূজা করে। এরপর থেকেই সলমান খানকে হত্যা করতে চাইছে বিষ্ণই গ্যাং। সেই প্ল্যান অনুযায়ীই কিছুদিন আগে সলমানের বাড়িতে গুলি চালায় দুই শ্যুটার। 

Updated By: Aug 1, 2024, 07:55 PM IST
Salman Khan: 'সলমানকে মেরে ইতিহাস গড়...', শ্যুটারদের ভোকাল টনিক বিষ্ণোইয়ের, প্রকাশ্যে অডিও ক্লিপ...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সলমান খানকে হত্যার হুমকি ও বাড়িতে হামলার ঘটনার মামলায় ক্রমশই সামনে আসছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। সোমবার (২২ জুলাই) বিশেষ বিচারক বি ডি শেলকে ছয় অভিযুক্তের বিরুদ্ধে চার্জশিট গঠন করেছেন। শুনানিতে এই হামলায় অভিযুক্তদের বিরুদ্ধে যথেষ্ট প্রমাণ আছে বলে জানিয়েছেন মুম্বইয়ের বিশেষ আদালত। এবার চার্জশিট থেকে জানা গেল আরও কিছু তথ্য।

আরও পড়ুন- Rachna Banerjee: ক্লাসরুমে দিদিমণি রচনা! পড়ুয়াদের পড়াও ধরলেন সাংসদ-অভিনেত্রী...

চার্জশিট অনুসারে, লরেন্স বিষ্ণোইয়ের সঙ্গে অভিযুক্তদের যোগাযোগ ছিল। শুধু তাই নয়, তিনি তাদের ৬ জনকে ২০ লাখ টাকা দিয়েছেন সলমানকে হত্যা করার জন্য। একই সঙ্গে জানা গিয়েছে যে তিনি তাদের বলেছিলেন, ভাইজানকে মারতে পারলে তারা ইতিহাস তৈরি করতে পারবে। পুলিসের পেশ করা চার্জশিট থেকে জানা গেছে, আনমোল বিষ্ণোই, শুটার ভিকি গুপ্তা এবং সাগর পালকে বলেছিলেন নিজেদের নির্ভীক প্রমাণ করতে তারা যেন হেলমেট না পরে যান এবং ধূমপান করেন ।

ইতোমধ্যেই মুম্বাইয়ের বিশেষ আদালতের পক্ষ থেকে একটি জামিন অযোগ্য ওয়ারেন্ট ইস্যু করা হয়েছে লরেন্স বিষ্ণোইয়ের ভাই আনমোল বিষ্ণোই এবং রোহিত গোদেরার নামে। গত ২৭ জুলাই গ্রেফতারি পরোয়ানা বের করা হয়েছে। তবে বর্তমানে তারা দুজনেই পলাতক। তাদের কথপোকথনের সেই অডিও ক্লিপ পেশ করা হয়েছে ক্রাইম ব্রাঞ্চের পক্ষ থেকে। এছাড়া জানা গেছে যে সিগন্যাল অ্যাপের মাধ্যমে আনমোল এই শুটারদের বলেছিলেন সলমানের বাড়ি তাক করে তারা যেন একাধিকবার গুলি চালান। এমনকী জেলে বন্দি লরেন্স বিষ্ণোইও নাকি শুটারদের সঙ্গে কথা বলেছেন। বুঝিয়েছেন তারা সফল হলে তারা নাকি ইতিহাস তৈরি করবেন। মিডিয়াতে আসবে তাদের নাম।

আরও পড়ুন- Arifin Shuvoo Divorce: শুনেছিলেন লাভ জিহাদের কটাক্ষ! কলকাতার অর্পিতার সঙ্গে ৯ বছরের বিয়ে ভাঙলেন আরিফিন শুভ...

গত ১৪ এপ্রিল সলমান খানের বাড়ির সামনে দুই ব্যক্তি এসে গুলি চালিয়ে যান। তার পর থেকে ধীরে ধীরে নতুন করে প্রকাশ্যে আসতে থাকে বিষ্ণই গ্যাংয়ের সলমান হত্যার পরিকল্পনার কথা। ১৯৯৮ সাল থেকে বিষ্ণোই গ্যাংয়ের হিট তালিকায় রয়েছেন সলমান খান। ওই বছরই একটি সিনেমার শুটিংয়ে গিয়ে তিনি রাজস্থানে একটি কৃষ্ণসার হরিণ মারেন। আর এই বিষ্ণই গ্যাং কৃষ্ণসার হরিণকে দেবতা রূপে পূজা করে। এরপর থেকেই সলমান খানকে হত্যা করতে চাইছে বিষ্ণই গ্যাং। একাধিকবার হুমকির পর শেষ পর্যন্ত তার বাড়িতে গুলি চালানোর ঘটনা ঘটে। সেই কারণে মুম্বই পুলিস নিরাপত্তাও বাড়িয়েছে সলমানের। তবে এর মাঝেই সলমানের বাড়িতে চলে যায় গুলি। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.