আরশি খানের উপর রেগে গেলেন সলমন খান

Updated By: Oct 29, 2017, 05:47 PM IST
আরশি খানের উপর রেগে গেলেন সলমন খান

নিজস্ব প্রতিবেদন: এই বছর বিগ বসের ঘরে শুরু থেকেই বিতর্ক লেগে রয়েছে। বিতর্কের পাশাপাশি জারি রয়েছে সঞ্চালক সলমন খানের বকুনিও। প্রতিযোগীরা কেউ কিছু ভুলভ্রান্তি করলেই জোর বকুনি খাচ্ছেন সঞ্চালকের কাছ থেকে। এবার বিগ বস ১১-র অন্যতম বিতর্কিত প্রতিযোগী আরশি খানের উপর রেগে গেলেন ভাইজান। জানেন কেন?

বিয়ের দিনক্ষণ ঠিক হয়ে গেল কমেডি কুইন ভারতী সিংয়ের

শনিবারের এপিসোডে ঘরের সদস্যদের মধ্যে থেকে সলমন খান ৩জন এমন প্রতিযোগীকে বেছে নিতে বলেন, যাঁদের তাঁরা সবথেকে জনপ্রিয় মনে করেন। হিট, সুপারহিট এবং ব্লকবাস্টার এই ৩টি পর্যায়ে ভাগ করতে বলেন। প্রতিযোগীরা নিজেদের মধ্যে থেকে ব্লকবাস্টার অর্থাত্‌ সবথেকে জনপ্রিয় হিসেবে আকাশ দাদলানির নাম, সুপারহিট হিসেবে আরশি খান এবং হিট হিসেবে ধিনচ্যাক পূজাকে বেছে নেন।

এই প্রসঙ্গে সলমন খান জানান যে, আসলে এই তালিকাটা বেশ কিছুটা আলাদা। তিনি ব্লকবাস্টার অর্থাত্‌ সবথেকে জনপ্রিয় প্রতিযোগী হিসেবে হিনা খান (যদিও ঘরের অনেক সদস্যই হিনা খানকে সবথেকে জনপ্রিয় মানতে রাজি নন), সুপারহিট হিসেবে শিল্পা শিন্ডে এবং হিট হিসেবে আকাশ দাদলানির নাম নেন।

রিমি সেনকে মনে আছে? তাঁর ইনস্টাগ্রাম ছবিগুলো দেখলে চোখ ছানাবড়া হয়ে যাবে

এর পরই সলমন খান স্বপ্না চৌধরী এবং ধিনচ্যাক পূজাকে সুলতানি আখারায় পাঠান। সুলতানি আখারার টাস্ক চলাকালীন আরশি খান অন্যান্য প্রতিযোগীদের সঙ্গে কথা বলায় ব্যস্ত ছিলেন। সলমন তাঁকে কারণ জিজ্ঞাসা করায় আরশি জানান যে তাঁর শরীর ভালো লাগছে না। ভাইজান রেগে গিয়ে তাঁকে বিছানায় গিয়ে শুয়ে পড়তে বলেন। ঘটনায় আরশি খান সলমনের কাছে ক্ষমাও চান। তবুও ভাইজানের রাগ পড়েনি।

.