Salman Khan: সোফা থেকে উঠতেই পারছেন না সলমন! বয়স নাকি কারণ অন্য, শোরগোল নেটপাড়ায়...

Salman Khan: সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো দেখে তুমুল শোরগোল পড়ে যায়। উদ্বিগ্ন হয়ে পড়েন সলমান খানের অনুরাগীরা। হঠাত্‍ কী হল মেগাস্টারের?

Updated By: Aug 29, 2024, 09:32 PM IST
Salman Khan: সোফা থেকে উঠতেই পারছেন না সলমন! বয়স নাকি কারণ অন্য, শোরগোল নেটপাড়ায়...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত অক্টোবরে একটি বিয়ের অনুষ্ঠানের ভিডিয়োতে দেখা যায় যে নাচতে গিয়ে রীতিমতো হাঁপিয়ে যাচ্ছেন সলমান খান (Salman Khan)। সেই ভিডিয়ো দেখে তাঁর সুস্থতা নিয়ে উদ্বেগ তৈরি হয়েছিল ভক্তদের মনে। ফের আরও একবার তাঁর ফিটনেস নিয়ে উঠছে প্রশ্ন। কেউ বলছেন বয়স হয়েছে সলমানের, কেউ আবার বলছেন হয়তো অসুস্থ তিনি। 

আরও পড়ুন- Kangana Ranaut: 'ওর অনেক ধর্ষণের অভিজ্ঞতা', আকালি নেতার আক্রমণে কড়া জবাব কঙ্গনার...

৫৮ বছর চলছে সলমানের। তবে তাঁকে দেখে বোঝা দায়! এখনও তাঁর প্রেমে হাবুডুবু খাচ্ছেন মহিলা অনুরাগীরা। তবে সম্প্রতি অভিনেতার একটি ভিডিয়ো দেখে চিন্তায় অস্থির। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, বাচ্চাদের একটি অনুষ্ঠানে গিয়েছেন সলমন। সেখানে যখন সোফা থেকে উঠতে রীতিমতো কসরত করতে হচ্ছে তাঁকে। সোফা থেকে সোজা হয়ে দাঁড়ানোর মতো ক্ষমতাও নেই। 

সত্যিই কি ফিটনেসে সমস্যা নাকি অন্য কিছু?এই অনুষ্ঠানের ঘোষণাতেই শোনা যায়, পাঁজরের হাড়ে চোট পেয়েছেন সলমান। তবে ব্যথা থাকা সত্ত্বেও, তিনি আসেন সেই অনুষ্ঠানে। যে কারণে ধন্যবাদও জানান দেবেন্দ্র ফড়নবিসের স্ত্রী অমৃতা ফড়নবিস। কেউ সলমানের কথা রাখাকে সম্মান জানিয়েছেন কেউ আবার তাঁর সুস্থতা কামনা করেছেন। 

আরও পড়ুন- Deepika-Ranveer: শাহরুখের প্রতিবেশী হতে চলেছেন রণবীর-দীপিকা, বাড়ির দাম শুনে চমকে উঠবেন...

সলমানের ভিডিয়ো দেখে উদ্বিগ্ন এক ব্যক্তি এক্স হ্যান্ডেলে পোস্ট করেন, ‘তাঁর বয়স এখন ৬০-এর কাছে। সিনেমার শ্যুটিং করার সময় আজকাল হামেশাই চোট পান। তবুও নিজের সবটুকু দিয়ে কাজ করেন ভক্তদের মনোরঞ্জনের জন্য। তারপরেও কিছু মানুষ তাঁর শরীরের এই অবস্থা নিয়ে ট্রোল করছেন। আপনার দ্রুত আরোগ্য কামনা করি। জলদি সেরে উঠুন।’

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.