সব খরচ তাঁর, সহঅভিনেতাকে সুস্থ করলেন সলমন

বিনা বাধায় সবকিছু করেন সলমন 

Updated By: Aug 7, 2019, 05:21 PM IST
সব খরচ তাঁর, সহঅভিনেতাকে সুস্থ করলেন সলমন

নিজস্ব প্রতিবেদন : শুরু হয়েছে 'দাবাং থ্রি'-র শুটিং। আর শুটিং চলার মাঝেই আচমকা অসুস্থ হয়ে পড়েন অভিনেতা দধি পান্ডে। শুটিং চলাকালীন অসুস্থ হয়ে যাওয়ার পর তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। 
স্পটবয়-এর খবর অনুযায়ী, অসুস্থ অবস্থায় দধি পান্ডেকে প্রথমে মুম্বইয়ের লাইফলাইন হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু ক্রমশ তাঁর শারীরিক অবস্থার অবনতি হতে শুরু করে। ফলে লাইফলাইন হাসপাতাল থেকে দধি পান্ডেকে নিয়ে যাওয়া হয় অন্ধেরির হোলি স্পিরিট হাসপাতালে। হোলি স্পিরিট হাসপাতালে ভর্তি হওয়ার পর বেশ কয়েকদিন অভিনেতাকে আইসিইউ-তে রাখা হয়।

আরও পড়ুন : 'সুষমাজি না থাকলে রাশিয়ার জেলে থাকতে হত', শোকবার্তায় জানালেন করণবীর
জানা যাচ্ছে, দধি পান্ডে যে ক'দিন হোলি স্পিরিট হাসপাতালে ভর্তি ছিলেন, সেখানকার সব খরচ বহন করেন সলমন খান। অর্থাত দধি পান্ডের হাসপাতালের সব খরচই নিজের কাঁধে তুলে নেন বলিউডের 'দাবাং' অভিনেতা। কিন্তু চিকিতসায় কত খরচ হয়েছে, এ বিষয়ে প্রশ্ন করা হলে দধি পান্ডে বলেন, তিনি জানেন না। তাঁর ভাই এ বিষয়ে সবকিছু জানেন। তবে সলমন খান যেভাবে তাঁর জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন, তার জন্য কৃতজ্ঞ তিনি। শুধু তাই নয়, সলমন খানের বিষয়ে তিনি যত বলবেন, সবকিছুই কম হয়ে যায়। তবে সলমন খান একজন হৃদয়বান ব্যাক্তি বলে খোলাখুলি জানান বলিউড অভিনেতা দধি পান্ডে। 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

পাশাপাশি দধি পান্ডে অসুস্থ বলে তার জন্য শুটিংয়ের সময়ও বদলে দেওয়া হয়। তাঁর যাতে শুটিং করতে কোনও অসুবিধা না হয়, তার জন্য সমস্ত ব্যবস্থা সলমন খান করে দিয়েছিলেন বলে জানান দধি পান্ডে। তবে সুস্থ হওয়ার পর এখনও পর্যন্ত সলমন খানের সঙ্গে তাঁর দেখা হয়নি। বলিউড 'ভাইজানের' সঙ্গে দেখা হলে তিনি তাঁকে ধন্যবাদ জানাবেন বলেও জানান দধি পান্ডে।

.