ফিরছেন প্রেম

১৯৮৯ তে ম্যায়নে পেয়ার কিয়া, ১৯৯৪ তে হাম আপকে হ্যায় কৌন, ১৯৯৯ তে হাম সাথ সাথ হ্যায়। নয়ের দশকের বলিউডের পারিবারিক ছবির হিট ফর্মুলা ছিল সলমন খান-সুরজ বরজাতিয়ার রসায়ন। যৌথ পরিবারের দুষ্টু প্রেমপাগল ছেলে প্রেমের ভূমিকায় আট থেকে আশির মহিলাদের মনে পাকাপাকি জায়গা করে নিয়েছিলেন সলমন।

Updated By: May 24, 2012, 08:48 PM IST

১৯৮৯ তে  'ম্যায়নে পেয়ার কিয়া,' ১৯৯৪ তে 'হাম আপকে হ্যায় কৌন,' ১৯৯৯ তে 'ম সাথ সাথ হ্যায়।' নয়ের দশকের বলিউডের পারিবারিক ছবির হিট ফর্মুলা ছিল সলমন খান-সুরজ বরজাতিয়ার রসায়ন। যৌথ পরিবারের দুষ্টু প্রেমপাগল ছেলে প্রেমের ভূমিকায় আট থেকে আশির মহিলাদের মনে পাকাপাকি জায়গা করে নিয়েছিলেন সলমন। এরপর কেটে গেছে অনেকখানি সময়। প্রেমের ইমেজ থেকে বেরিয়ে চুলবুল পাণ্ডে হয়ে সলমন হয়ে গেছেন বলিউডের বডিগার্ড। তবে সেই প্রেমের প্রেমে যাঁরা মজেছিলেন, তাঁদের জন্য সলমন আবার ফিরছেন প্রেম হয়ে।

'হাম সাথ সাথ হ্যায়'-এর ১৩ বছর পর আবার সুরজের সঙ্গে জুটি বাঁধছেন সলমন। তবে ১৩ বছরে সলমনও বড় হয়েছেন। তাই এবার আর ছোট ছেলে নয়, পরিবারের দায়িত্ববান বড় ছেলের ভূমিকায় অবতীর্ণ হবেন সলমন। এতদিন পর্যন্ত বরজাতিয়া ব্যানারের ফেভারিট বড় ছেলে ছিলেন মণীশ বহেল। সেই ভূমিকায় সলমন কতখানি গ্রহণ করবে দর্শক তা জানার জন্য অপেক্ষা করতে হবে আরও কিছুদিন। তাছাড়া নতুন নতুন পরিচালকদের সঙ্গে নতুন ধারার ফিল্মে অভ্যস্ত ভারতীয় দর্শক আবার
ফ্যামিলি ড্রামা গ্রহণ করবে কি না, সেটাও লাখ টাকার প্রশ্ন।  

.