গ্রেফতার হলেন নবাব সঈফ আলি খান পাতৌদি

আশঙ্কাই সত্যি হল! রেস্তোরাঁয় হাতাহাতি করার অভিযোগে বলিউড তারকা সঈফ আলি খান পাতৌদিকে গ্রেফতার করে মুম্বই পুলিস। যদিও কিছুক্ষণের মধ্যেই জামিন পেয়ে যান তিনি। ব্যক্তিগত ৩ হাজার টাকার জামিনে মুক্তি পান সঈফ। বুধবার রাতে তাঁকে শহরের নারিমান পয়েন্ট থেকে গ্রেফতার  করে কোলাবা থানার পুলিস। বুধবার সকালে সঈফের  বিরুদ্ধে হেনস্থার  অভিযোগ দায়ের করেছিলেন ইকবাল শর্মা নামে একঅনাবাসী ভারতীয় ব্যবসায়ী। এর পর তাঁর বিরুদ্ধে ৩২৫ ধারায় মামলা রুজু করে তাঁর সন্ধান শুরু করে মুম্বই পুলিস। সন্ধের পর সঈফের নাগাল পায় তারা।
গ্রেফতারির পর জিজ্ঞাসাবাদের জন্য সঈফকে কোলাবা থানায় নিয়ে যাওয়া হয়। ভিড় এড়াতে পিছনের দরজা দিয়ে তাঁকে থানায় ঢোকায় পুলিস। তবে সঈফকে আদালতে তোলার ইচ্ছা নেই মুম্বই পুলিসের। জামিনযোগ্য ধারায় অভিযোগ দায়ের হওয়ায় আবেদন করলেই সঈফকে জামিন দেওয়া হবে বলে আগেই জানিয়েছিলেন মুম্বই পুলিসের এসিপি।
ফারহার স্বামী, পরিচালক শিরীষ কুন্দেরের সঙ্গে শাহরুখের বচসার জেরে তোলপাড় হয়েছিল গোটা টিনসেল টাউন। এবার একই ধরনের ঘটনায় জড়ালেন বলিউডের আরেক খান। ইকবাল শর্মা নামে এক ব্যবসায়ীর সঙ্গে বচসায় জড়িয়ে পড়ে গ্রেফতার হলেন নবাব সঈফ আলি খান। সেখানেই বচসা থকে ধস্তাধস্তি বাধে দুই পক্ষের মধ্যে। মঙ্গলবার রাতে মুম্বইয়ের তাজ প্যালেস রেস্তোরাঁয় ঘটনাটি ঘটে।
সূত্রের খবর, সঈফ এদিন তাঁর বন্ধুদের সঙ্গে ডিনারে গিয়েছিলেন সেখানে। গার্লফ্রেন্ড করিনা কাপুরও ছিলেন তাঁর সঙ্গে। সপরিবারে ইকবালও সেখানে উপস্থিত ছিলেন সঈফ'এর টেবিলের পাশেই। সঈফের টেবিলে হইচইতে অসন্তোষ প্রকাশ করেন ইকবাল। নালিশ করলে সঈফ বারবার বলেন, "শান্তিতে বসতে চাইলে কোনও লাইব্রেরিতে চলে যান।"
এমনও জানা গিয়েছে, বচসাটি আসলে হয়েছিল অমৃতা আরোরা লাডাকের স্বামী শাকিলের সঙ্গে। সঈফ আলি খান তাঁদের মধ্যে এলে বচসা থেকে হাতাহাতি শুরু হয়। পরে নিরাপত্তারপক্ষীদের হস্তক্ষেপে তাঁদের ঝামেলা থামে। বচসা চলাকালীন সঈফ এক ব্যক্তির নাকে ঘুষি মারেন বলে অভিযোগ।
বুধবার সকালে কোলাবা পুলিস স্টেশনে সঈফ ও আরো দুজনের বিরুদ্ধে এফআইআর করেন ইকবাল। ইচ্ছাকৃতভাবে আঘাত করার জন্য ৩২৫ ধারায় মামলা রুজু করা হয়েছে। এর পর চেষ্টা করেও সঈফের সঙ্গে যোগাযোগ করতে পারা যায়নি বলে জানিয়েছে মুম্বই পুলিস। ফলে বলি স্টারের গ্রেফতারির সম্ভাবনা দেখা দিয়েছে।
জানা গিয়েছে, ঘটনার সময় তাজ প্যালেসে সঈফের সঙ্গে করিনা ছাড়াও ছিলেন, করিশ্মা কাপুর, মালাইকা আরোরা খান, আরবাজ খান, অমৃতা আরোরা ও সেফের আরও কয়েকজন বন্ধু।
৮ জন প্রত্যক্ষদর্শীর কথা ও সিসিটিভি'র ফুটেজ থেকে দেখে ঘটনার তদারকি করছে পুলিস।
এর আগে ২০০৮ সালে এক চিত্র সাংবাদিককে নিগ্রহের ঝামেলায় জরিয়ে পড়েছিলেন সঈফ। পরে ক্ষমা চাইলে আপস হয়।
মার্চে মুক্তি পেতে চলেছে সঈফ-করিনার ছবি 'এজেন্ট বিনোদ'। ইতিমধ্যেই এই ছবির প্রথম ঝলক সাড়া ফেলেছে। এই ঘটনায় ফের লাইম লাইটে চলে এলেন সঈফ।

English Title: 
Saif`s arrest "inevitable" in hotel brawl
Home Title: 

গ্রেফতার হলেন নবাব সঈফ আলি খান পাতৌদি

No
3417
Is Blog?: 
No