সাধু হয়ে পুরোপুরি পালটে গেলেন সইফ আলি খান!

সোশ্যাল সাইটে ভাইরাল সইফের এই লুক

Updated By: Aug 28, 2018, 01:21 PM IST
সাধু হয়ে পুরোপুরি পালটে গেলেন সইফ আলি খান!

নিজস্ব প্রতিবেদন : জয়পুরে কৃষ্ণসার হরিণ শিকার মামলার রায়দানের সময় থেকেই তাঁর চেহারার পরিবর্তন চোখে পড়ে। কিন্তু, কী কারণে নিজেকে পুরোপুরি পাল্টে ফেলেন সইফ আলি খান, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি। লম্বা দাড়ির সঙ্গে পেটানো শরীর নিয়ে সইফ আলি খান কোন সিনেমার শুটিং শুরু করলেন, তা এবার প্রকাশ্যে এল।

আরও পড়ুন : মাল্টায় গিয়ে কি ক্যাটরিনার সঙ্গে বিয়ে সেরে ফেললেন সলমন খান?

বর্তমানে 'হান্টার'-এর শুটিং শুরু করেছেন ছোটে নবাব। আর সেই সিনেমার শুটিংয়ের জন্যই নিজের চেহারায় আমূল পরিবর্তন আনেন সইফ। 'হান্টার-এ সইফের প্রথম লুক -ও এবার এল প্রকাশ্যে। যেখানে সইফ আলি খান-কে একজন নাগা সাধুর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে বলে খবর। সইফ আলি খানের এই নাগা সাধুর লুকের সঙ্গে 'পাইরেটস অফ ক্যারাবিয়ান'-এর জনি ডেপ-এর মিল খুঁজে পাচ্ছেন অনেকেই। আর সেই কারণেই এবার ভাইরাল হল সইফের এই নাগা সাধুর বেশে প্রথম লুক।

আরও পড়ুন : বিয়ের পর গোপন খবর বেরিয়ে আসতেই নতুন পোস্ট নেহা, অঙ্গদের

দেখুন...

 

 

সইফ আলি খানের সঙ্গে এই সিনেমায় স্ক্রিন শেয়ার করছেন জোয়া হুসেন এবং মানব ভিজ।

আরও পড়ুন : দীপিকা, ক্যাটরিনারা সব পিছনে, বাঙালি কন্যা মৌনির টক্কর বলিউডের তাবড় নায়িকাদের সঙ্গে

এদিকে সইফ আলি খান যখন 'হান্টার'-এর শুটিংয়ে ব্যস্ত, সেই সময় করিনা কাপুর খানও ব্যস্ত পরবর্তী সিনেমার শুটিংয়ের জন্য। করণের আগামী সিনেমা 'তখত'-এ স্ক্রিন শেয়ার করবেন করিনা কাপুর খান। এই সিনেমায় বেবোর সঙ্গে রয়েছেন রণবীর সিং, আলিয়া ভাট, ভূমি পেদনেকর এবং বরুণ ধাওয়ান। পরিচালক রিয়া কাপুরের সিনেমা 'ভিরে দি ওয়েডিং'-এর পর এবার ফের বড় পর্দায় আসছে করিনার ক্যারিশমা। তবে শুধু করণ জহরের সিনেমাই নয়, অক্ষয় কুমারের সঙ্গেও শিগগিরই আরও একটি সিনেমার শুটিং শুরু করবেন বেবো বেগম।

.