তৈমুরকে নিয়ে বিবাদে সইফ-করিনা?

 ছেলের ছবি নিয়ে বলিউডের অন্যতম সেলেব জুটির আপত্তি থাকায় শেষ পর্যন্ত কি তৈমুরকে আর ক্যামেরাবন্দি করবে না পাপারাত্জি? সম্প্রতি এমন প্রশ্নই উঠতে শুরু করে বিভিন্ন মহলে।

Updated By: Oct 30, 2018, 03:39 PM IST
তৈমুরকে নিয়ে বিবাদে সইফ-করিনা?

নিজস্ব প্রতিবেদন : বাবা, মায়ের সঙ্গে বেরিয়েও পাপারাত্জির নজরে পড়তে হয়, আবার স্কুলে গিয়েও।  দিদার বাড়ি যেতে গিয়েও যেন 'শান্তি' নেই। আবার বিদেশে ঘুরতে গিয়েও ক্যামেরা যেন সব সময় তার পিছু নেয়। আর হবেই বা না কেন। পতৌদির ছোট্ট নবাব তৈমুর আলি খান বলে কথা। কিন্তু, তৈমুরের এত ছবি প্রকাশ্যে আসায় বার বার অসন্তোষ প্রকাশ করেছেন করিনা কাপুর খান। বাবা সইফ আলি খানও চান না যে সব সময় তৈমুরকে ঘিরে থাকুক পাপারাত্জি। আর সেই কারণেই পাপারাত্জিকে তৈমুরের সব ছবি তুলতে না করে যেন প্রায়শই অনুনয় করতে দেখা যায় সইফ আলি খান এবং করিনা কাপুর খানকে। ছেলের ছবি নিয়ে বলিউডের অন্যতম সেলেব জুটির আপত্তি থাকায় শেষ পর্যন্ত কি তৈমুরকে আর ক্যামেরাবন্দি করবে না পাপারাত্জি? সম্প্রতি এমন প্রশ্নই উঠতে শুরু করে বিভিন্ন মহলে।

আরও পড়ুন : অর্থের জন্য তৈমুরকে বিক্রি করে দেবেন সইফ? বাগড়া দিলেন করিনা!
যদিও তৈমুরের ছবি তোলা নিয়ে যে ধ্বন্দ তৈরি হয়েছে, তা আদতে কতটা সত্যি, সে বিষয়ে সন্দেহ প্রকাশ করেন খোদ সইফ আলি খান। শুধু তাই নয়, তৈমুরের ছবি তুলতে না করা হয়নি। তবে সব সময় যাতে তৈমুরকে ঘিরে ক্যামেরার ঝলকানি না থাকে, সে বিষয়ে অনুরোধ করা হয়েছে। অর্থাত, তৈমুরের ছবি তোলা থেকে পাপারাত্জিকে বিরত থাকতে হবে সব সময়, এমন কোনও কথা বলা হয়নি বলেই স্পষ্ট জানান সইফ।

আরও পড়ুন : পিছনে পড়ল নিক-প্রিয়াঙ্কা জুটি, মালাইকার আসল বয়স জানেন অর্জুন কাপুর?
এদিকে সম্প্রতি 'বাজার'-এর প্রমোশনে একটি সংবাদমাধ্যমের মুখোমুখি হন সইফ আলি খান। সেখানে তৈমুরকে মজাদার প্রশ্ন করা হয় তাঁকে। তৈমুরের এত জনপ্রিয়তা, তাহলে কেন তাকে সিনেমার প্রমোশনের জন্য আনা হয়নি বলে প্রশ্ন করা হয় সইফকে। যে প্রশ্নের উত্তরে সইফ বলেন, তৈমুরকে নিয়ে সিনেমার প্রমোশন করানোর বিষয়টি বেশ মজাদার এবং লাভজনক। কিন্তু, স্ত্রী করিনা কাপুর খানের আপত্তিতে তিনি এই কাজ করতে পারবেন না। অর্থাত, তৈমুরকে সঙ্গে নিয়ে করিনা কিছুতেই সিনেমার প্রমোশন করতে দেবেন না বলে জানান সইফ। শুধু তাই নয়, 'তুমি তোমার ছেলেকে বিক্রি করতে পার না' বলেও নাকি সইফকে জানিয়েছেন করিনা। অর্থাত, ছোট্ট নবাবকে সঙ্গে নিয়ে এসে সিনেমার প্রমোশন করানোর যে পরিকল্পনা সইফের মাথায় এসেছিল, তাতে বাদ সেধেছেন বেবো বেগম। অর্থাত তিনি কিছুতেই ছেলেকে নিয়ে এসে সিনেমার প্রমোশনের জন্য রাজি হবেন না বলেও স্পষ্ট জানান সইফ। তবে ঘাবড়ানোর কিছু নেই। তৈমুরকে নিয়ে সইফ-করিনার এই ধরনের আলোচনা নেহাতই মজার ছলে হয়েছিল বলেও জানান সইফ আলি খান।

 

.