প্রথম পক্ষের সন্তানদের সঙ্গে স্বার্থপরতা করেছেন! স্বীকার করলেন সইফ

তৈমুরের প্রসঙ্গও টেনে আনেন সইফ আলি খান

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 28, 2020, 01:01 PM IST
প্রথম পক্ষের সন্তানদের সঙ্গে স্বার্থপরতা করেছেন! স্বীকার করলেন সইফ

নিজস্ব প্রতিবেদন : বলিউডে (Bollywood) নিজের জায়গা প্রায় পাকাপোক্ত করে নিয়েছেন সারা আলি খান। ইব্রাহিমও নিজের কেরিয়ার নিয়ে ব্যস্ত। কিন্তু, সারা এবং ইব্রাহিম যখন ছোট ছিলেন, তাঁদেরকে বেশি সময় দিতে পারেননি। নিজের কেরিয়ারের দিকে নজর দিতেই, সন্তানদের সঙ্গে বেশি সময় কাটাতে পারেননি। কিন্তু তৈমুরের ক্ষেত্রে একটু অন্যরকমভাবেই নিজেকে গড়েপিটে নিয়েছেন বলে জানান (Saif Ali Khan)সইফ।

আরও পড়ুন : পর্ন ভিডিয়ো দেখতে বাধ্য করতেন কোরিওগ্রাফার গণেশ আচার্য, বিস্ফোরক অভিযোগ মহিলা সহকর্মীর
সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে মুখ খোলেন সইফ আলি খান। সেখানে তিনি বলেন, (Sara Ali Khan) সারা এবং ইব্রাহিম যখন ছোট ছিলেন, তখন তিনি নিজের কেরিয়ার নিয়ে একটু বেশিই ব্যস্ত ছিলেন। ফলে প্রথম দুই সন্তানের ক্ষেত্রে বেশ কিছুটা স্বার্থপরতা তিনি করেছেন বলেও জানান সইফ। (Taimur Ali Khan) তৈমুরের ক্ষেত্রে বর্তমানে অনেক শান্ত তিনি। অর্থাত, কাজের ফাঁকে তৈমুরকে যাতে সময় দিতে পারেন, সেই চেষ্টাই সব সময় করে যাচ্ছেন বলেও জানান পতৌদির ছোটে নবাব।

আরও পড়ুন : ওজন প্রায় ১০০ কেজি, ভাইরাল সারা আলি খানের এই ভিডিয়ো
বর্তমানে জওয়ানি জানেমন-এর প্রমোশনে ব্যস্ত সইফ আলি খান। এই সিনেমায় আলিয়া ফার্নিচারওয়ালা এবং তব্বু স্ক্রিন শেয়ার করছেন সইফের সঙ্গে। এই সিনেমাতেও সইফের সঙ্গে তাঁর মেয়ে সারার অভিনয়ের কথা ছিল। কিন্তু শেষ পর্যন্ত সারাকে এই সিনেমা থেকে সরে দাঁড়ানোর পরামর্শ দেন সইফ আলি খান।

 

.