ফিনিক্সের মতো আবারও ফ্লোরে ফিরুক বান্ধবী Aindrila, দিন গুনছেন Sabyasachi

 ২০২১ এর ফেব্রুয়ারিতে দ্বিতীয়বার দুরারোগ্য রোগের শিকার হন অভিনেত্রী।

Updated By: Sep 1, 2021, 11:24 AM IST
ফিনিক্সের মতো আবারও ফ্লোরে ফিরুক বান্ধবী Aindrila, দিন গুনছেন Sabyasachi

নিজস্ব প্রতিবেদন: কাছের মানুষ, মনের মানুষ, প্রিয় বন্ধু, এগুলো কেবল শব্দ নয়। এগুলো আসলে অর্জন। খুব কম মানুষই তাই আর একজনের কাছের কিংবা মনের মানুষ হয়ে উঠতে পারেন। আদর, যত্ন, কষ্ট, আনন্দ ভাগাভাগি করে নিতে পারেন। তখন একের ব্যথাও অন্যের প্রাণে বেজে ওঠে। এই কথাটিই নতুন করে মনে করিয়ে দিলেন এঁরা দুজন, ঐন্দ্রিলা শর্মা ও সব্য়সাচী চৌধুরী। 'কখনও ডানায় চোট লাগা পাখি দেখেছো? আমি প্রতিনিয়ত দেখি।' বান্ধবী অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মাকে নিয়ে লেখা সব্যসাচী চৌধুরীর এই লাইনেই মনখারাপ নেটিজেনদের। কেমন আছেন ক্যানসারে আক্রান্ত অভিনেত্রী সেই খবরই সকলের সঙ্গে শেয়ার করলেন সব্যসাচী। 

২০১৫ সালে ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। সেসময় অদম্য মনের জোরে এই দুরারোগ্য ব্যাধিকে হারিয়ে তিনি জীবনের মূল স্রোতে ফিরে এসেছিলেন। পাঁচ বছর পর জানা যায় ক্যানসার তাঁর পিছু ছাড়েনি। গোপনেই লুকিয়ে ছিল শরীরে। ২০২১ এর ফেব্রুয়ারিতে আবার সেই দুরারোগ্য রোগের শিকার অভিনেত্রী। এবার প্রথম থেকেই ঐন্দ্রিলা জানিয়ে দিয়েছিলেন তিনি ক্লান্ত। জীবনযুদ্ধ লড়ার মতো শারীরিক আর মানসিক শক্তি হারিয়েছেন। তবে বান্ধবী ঐন্দ্রিলাকে এত সহজে হারতে দেবেন না বলে সাফ জবাব অভিনেতা সব্যসাচী চৌধুরীর।  বিগত কয়েকমাস ধরে ঐন্দ্রিলার সঙ্গে এই যুদ্ধে সামিল সব্যসাচীও। আশা ছিল সার্জারির পরেই সুস্থ হয়ে উঠবেন অভিনেত্রী কিন্তু বুধবার সোশ্যাল মিডিয়ায় সব্যসাচী লিখেছেন,'সার্জারির পরে যে কেমোথেরাপি দেওয়া হচ্ছে সেটা অনেকটাই বেশি কষ্টের। কিছু কিছু দিন বড়ই কষ্ট পায়, মাঝেমধ্যেই ব্লাড প্রেসার অস্বাভাবিক ভাবে কমে যায়, বিছানা থেকে মাথাই তুলতে পারে না। রক্তের মধ্যেও বিস্তর গোলযোগ দেখা যায় তখন। ব্রহ্মতালু থেকে শুরু করে পায়ের পাতা অবধি মারাত্মক যন্ত্রণা থাকে, বিস্তর ব্যাথার ওষুধেও যা কমতে চায় না। হাত পা টিপে দিলে বা গরম সেঁক দিলে সাময়িক আরাম পায় ঠিকই কিন্তু তা যথেষ্ট নয়। হাই ডোজের ঘুমের ওষুধ খাইয়ে কোনোমতে ঘুম পাড়িয়ে রাখতে হয়।'

আরও পড়ুন: WBFJA Awards: প্রিয় বন্ধু ঋতুপর্ণকে স্মরণ প্রসেনজিতের, কাটলেন জন্মদিনের কেকও

শরীর আর মন কোনওটাই ভালো নেই অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার। ছোটপর্দায় একসময়ে দাপিয়ে অভিনয় করতেন ঐন্দ্রিলা। কিন্তু দিনের পর দিন শারীরিক কারনে ফিরতে পারছেন না ফ্লোরে। তাই আজকাল টিভিতে সিরিয়াল দেখলেই ছটফট করেন, লাইট ক্যামেরা অ্যাকশনের সঙ্গে তাঁর এই বিচ্ছেদ মেনে নিতে পারছেন না অভিনেত্রী। তবে এরই মাঝে তাঁর পছন্দের সিরিয়াল ধূলোকণা। সব্যসাচীর আক্ষেপ তাঁর অভিনয় খুব একটা দেখেন না তাঁর বান্ধবী। বামাক্ষ্যাপা সিরিয়ালে অভিনয় করতে করতে নাকি বাস্তবজীবনেও সব্যসাচী ক্ষ্যাপা হয়ে গেছে, এত কষ্টের মধ্য়েও মজার ছলে বলেন ঐন্দ্রিলা। শরীর ভালো থাকলেই মোমো আর বিরিয়ানি খাওয়ার বায়না করেন ঐন্দ্রিলা। 

কিছুটা আক্ষেপের সুরেই সব্যসাচী লিখছেন, যাঁরা আগে প্রতিনিয়ত খবর নিতেন তাঁরা আস্তে আস্তে উপেক্ষা করতে শুরু করেছেন। তবে তাঁদের দোষারোপ করেননি সব্যসাচী। কারণ জগতের নিয়মে এটা খুবই স্বাভাবিক। তবে হার মানছেন না তাঁরা। ঘুমানোর আগে যখন ঐন্দ্রিলা গল্প শুনতে চান তখন তাঁকে ফিনিক্স পাখির গল্প শোনান অভিনেতা। কারণ তিনি বিশ্বাস করেন ফিনিক্স যেমন বার বার ছাই থেকে জন্ম নেয় সেরকমই আবার ফ্লোরে ফিরে আসবেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। সেই অপেক্ষাতেই দিন গুনছে এই যুগল। ঐন্দ্রিলাও জানিয়েছেন সব্যসাচী পাশে আছেন বলেই এখনও ফিরে আসার অপেক্ষা করছেন অভিনেত্রী।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.