ভালো গল্প পেলে 'বাহুবলী থ্রি' করতেও রাজি, সাক্ষাৎকারে জানালেন পরিচালক এস এস রাজমৌলি

আকাশছোঁয়া সাফল্য। মানুষের মুখে মুখে ঘুরছে মহেশমতী সাম্রাজ্যের গল্প। অনেকেই জেনে গিয়েছেন 'কেন কাটাপ্পা বাহুবলী কে খুন করল'। যারা এখনও ওই প্রশ্নের উত্তর পাননি তারা ছুটছেন মাল্টিপ্লেক্স কিংবা সিনেমা হলে। যার প্রভাবে ফুলে ফেঁপে উঠছে বক্স অফিস। মর্নিং থেকে ম্যাটিনি শো, এখনও পর্যন্ত বক্স অফিসে 'বাহুবলী টু: দ্য কনক্লুশন'-হাউসফুলই যাচ্ছে। 'বাহুবলী: দ্য বিগ্যানিং'কে অনেক পিছনে ফেলে, সপ্তাহ ঘোরার আগেই গোটা বিশ্বে 'বাহুবলী টু: দ্য কনক্লুশন' ব্যবসা করেছে ৭৯২ কোটি। ব্যবসার ঘোড়া যেভাবে ছুটছে তাতে এই ছবির ১ হাজার কোটি টাকার ব্যবসা এখন কেবল সময়ের অপেক্ষা। অভিনেতা থেকে অভিনেত্রী, পরিচালক থেকে প্রযোজক, ছবির এই দুর্দান্ত সাফল্যে খুশির জোয়ারে ভাসছে সবাই। আর এই খুশির মেজাজেই আরও এক আনন্দ বার্তা দিয়ে রাখলেন ছবির পরিচালক। এরপর তৈরি হতে পারে 'বাহুবলী থ্রি', জনৈক এক ম্যাগাজিনের সাক্ষাৎকারে সাফ জানালেন এস এস রাজমৌলি।

Updated By: May 5, 2017, 12:28 PM IST
ভালো গল্প পেলে 'বাহুবলী থ্রি' করতেও রাজি, সাক্ষাৎকারে জানালেন পরিচালক এস এস রাজমৌলি

ওয়েব ডেস্ক: আকাশছোঁয়া সাফল্য। মানুষের মুখে মুখে ঘুরছে মহেশমতী সাম্রাজ্যের গল্প। অনেকেই জেনে গিয়েছেন 'কেন কাটাপ্পা বাহুবলী কে খুন করল'। যারা এখনও ওই প্রশ্নের উত্তর পাননি তারা ছুটছেন মাল্টিপ্লেক্স কিংবা সিনেমা হলে। যার প্রভাবে ফুলে ফেঁপে উঠছে বক্স অফিস। মর্নিং থেকে ম্যাটিনি শো, এখনও পর্যন্ত বক্স অফিসে 'বাহুবলী টু: দ্য কনক্লুশন'-হাউসফুলই যাচ্ছে। 'বাহুবলী: দ্য বিগ্যানিং'কে অনেক পিছনে ফেলে, সপ্তাহ ঘোরার আগেই গোটা বিশ্বে 'বাহুবলী টু: দ্য কনক্লুশন' ব্যবসা করেছে ৭৯২ কোটি। ব্যবসার ঘোড়া যেভাবে ছুটছে তাতে এই ছবির ১ হাজার কোটি টাকার ব্যবসা এখন কেবল সময়ের অপেক্ষা। অভিনেতা থেকে অভিনেত্রী, পরিচালক থেকে প্রযোজক, ছবির এই দুর্দান্ত সাফল্যে খুশির জোয়ারে ভাসছে সবাই। আর এই খুশির মেজাজেই আরও এক আনন্দ বার্তা দিয়ে রাখলেন ছবির পরিচালক। এরপর তৈরি হতে পারে 'বাহুবলী থ্রি', জনৈক এক ম্যাগাজিনের সাক্ষাৎকারে সাফ জানালেন এস এস রাজমৌলি।

কেন কাটাপ্পা বাহুবলী কে খুন করল, এই উত্তরটা সবার ভালো লেগেছে। 'টু' এর পর অন্য কিছু ভাবছেন? 'বাহুবলী' সিক্যুয়েল বানাবেন? উত্তরে পরিচালক এস এস রাজমৌলি জানিয়েছেন, "আমাদের একটা ভালো বাজার আছে। আর এই বাজারকে মাথায় রেখেই ভালো ছবি বানানো উচিত। বাহুবলী নিয়ে যদি আরও দুর্দান্ত কিছু গল্প লেখা হয়, তাহলে আমি ছবি বানাতে তৈরি"। 

উল্লেখ্য 'বাহুবলী: দ্য বিগ্যানিং' এবং 'বাহুবলী টু: দ্য কনক্লুশন' এই দুটি ছবিরই স্ক্রিপ্ট লিখেছেন কে ভি বিজেন্দ্র প্রসাদ। এবার আগামী দিনে তাঁর শিল্পশৈলী সিনেমাপ্রেমীদের জন্য নতুন কিছু সৃষ্টি করে কিনা, তা সময়ই বলবে। তবে একথা বলে রাখাই ভালো, ফর্মুলাটা একেবারে হিট, পরিচালকও তৈরি, প্রযোজকও এক পায়ে রাজি, কেবল অপেক্ষা গল্পের... 

.