রুক্মিণীর আত্মীয়কে কাঁদালেন Dev, রেগে দেবকে মারতে উঠলেন সেই সদস্য, ভিডিও ভাইরাল

দেবের দিকে তেড়ে গেলেন তিনি... কিন্তু কেন, দেখুন ভিডিও

Updated By: May 23, 2021, 10:16 PM IST
রুক্মিণীর আত্মীয়কে কাঁদালেন Dev, রেগে দেবকে মারতে উঠলেন সেই সদস্য, ভিডিও ভাইরাল

নিজস্ব প্রতিবেদন: দেবের সোশ্যাল মিডিয়া ফলো করলে রুক্মিণীর এই আত্মীয়কে অহরহ দেখা যায়। তিনি দেবের প্রিয় মানুষ। কিন্তু এক কী হল? দেবের আচরণে কেঁদে উঠলেন তিনি। তাতে কি, দেব থোড়াই কেয়ার। বিভিন্ন ভাবে তাঁকে উত্যক্ত করতে থাকেন নায়ক। যেভাবে সবসময় সকলকে হাসিয়ে রাখতে পছন্দ করেন, এক্ষেত্রেও তার অন্যথা হয় না। ভাবছেন কার কথা বলছি, হ্যা ঠিকই ধরেছেন আমাইরা। রুক্মিণীর দাদার মেয়ে বেশ জনপ্রিয় সোশ্যাল মিডিয়ায়। দেব হোক বা রুক্মিণী, দুজনেরই আদরের পাত্রী ছোট্ট আমাইরা। তাঁর সঙ্গে খুঁনসুটি করতে ভালবাসেন দেব। এর আগেও দুজনের ভিডিও পছন্দ করেছেন নেটিজেনরা।

 

 

আর এদিকে লকডাউনে গৃহবন্দি সকলে। দেবকে কাজে বের হতে হচ্ছে মাঝে মধ্যে। বাকি সময় বাড়ি থেকেই সারছেন সাংসদ-অভিনেতা। ঘাটালে তিনি চালু করেছেন কমিউনিটি কিচেন, অফিস রূপান্তরিত করেছেন সেফ হোমে, করোনা রোগীদের মৃত্যুর পর দাহ করার জন্য তৈরি করছেন শ্মশানও। তারই ফাঁকে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন দেব।

নিজের মনে ছবি আঁকছিল আমাইরা। সূর্যের রঙ করেছিল হলুদ। কিন্তু দেব তা মানতে নারাজ। দেবের এহেন আচরণ দেখে আমাইরা একটু কেঁদে ওঠে। তবুও দেব নাছোড়বান্দা। আমাইরাকে ক্রমাগত বুঝিয়ে চলেছেন সূর্যের রঙ সবুজ। ব্যস, রেগে ড্রইং খাতা দিয়েই দেবকে মারতে ওঠে আমাইরা।

 

এই পরিস্থিতি দেখে ভিডিওর মাধ্যমে আমাইরার শিক্ষিকার কাছে নালিশ জানান দেব। আমাইরা নাকি তাঁকে মারতে চায়। দুজনের এই খুঁনসুটির ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন দেব। কঠিন সময়ে তুমুল মনখারাপের মাঝেও নেটিজেনরা এই মিষ্টি ভিডিও দেখে অন্তত কিছুক্ষণের জন্য হেসে উঠলেন নিশ্চয়ই, এ কথা বলাই যায়।

.