RRR: বক্স অফিসে রেকর্ড ব্যবসা ট্রিপল আরের, প্রথমদিনে ২২৩ কোটি, দ্বিতীয় দিনে আরও বাড়ল আয়

শুক্রবার সারা বিশ্বজুড়ে ২২৩ কোটি টাকা ব্যবসা করেছে RRR।

Updated By: Mar 27, 2022, 02:58 PM IST
RRR: বক্স অফিসে রেকর্ড ব্যবসা ট্রিপল আরের, প্রথমদিনে ২২৩ কোটি, দ্বিতীয় দিনে আরও বাড়ল আয়

 

নিজস্ব প্রতিবেদন: তেলুগু ছবির দুই মহারথীকে সঙ্গে নিয়ে যুদ্ধক্ষেত্রে নেমেছেন এস এস রাজামৌলি, সঙ্গে রয়েছেন বলিউডের জনপ্রিয় নায়িকা, তাঁদের জয় কে আটকায়! আটকানো সম্ভবও হন না, তাঁরা এলেন, দেখলেন, জয় করলেন। শুক্রবার রামচরণ, জুনিয়র এনটিআর, আলিয়া ভাট অভিনীত রাইস রোর রিভোল্ট অর্থাৎ ট্রিপল আর মুক্তি পায়।

প্রথমদিনে রাজামৌলি নিজেই নিজের রেকর্ড ভেঙে দিয়েছেন। শুক্রবার সারা বিশ্বজুড়ে ২২৩ কোটি টাকা ব্যবসা করেছে এই ছবি। হিন্দি ভাষায় এই ছবির প্রথম দিনের আয় ১৮ কোটি টাকা, যা দ্বিতীয় দিনে বেড়ে দাঁড়ায় ২৬.৫ কোটি টাকায়। অন্যদিকে তেলুগু ভাষায় এই ছবি দ্বিতীয় দিনে ব্যবসা করেছে ৩২ কোটি। এছাড়া অন্য ভাষায় ও সারা বিশ্বে এই ছবির আয় ১১০ কোটি টাকা। 

সবমিলিয়ে দুদিনে প্রায় ৩৫০ কোটি টাকা ব্যবসা করেছে ট্রিপল আর। তামিল, তেলুগু, মালায়ালম, হিন্দি ভাষায় মুক্তি পেয়েছে এই ছবি। তেলুগু স্বাধীনতা সংগ্রামী আল্লুরি সীতারামা রাজু ও কোমারাম ভীমের জীবনকে কেন্দ্র করে তৈরি হয়েছে এই ছবি। আলিয়া ভাটের পাশাপাশি এই ছবিতে একটি ক্যামিও রোলে রয়েছেন অজয় দেবগণ। 

আরও পড়ুন: Salman Khan on the kashmir Files:'দ্য কাশ্মীর ফাইলস' দেখে অনুপম খেরকে ফোন করলেন সলমন, কথোপকথন ফাঁস করলেন অভিনেতা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.