Exclusive Roshan Singh: Zee ২৪ ঘন্টার ইন্টারভিউয়ের কমেন্ট সেকশনে ট্রোলড শ্রাবন্তী,রেগে 'আগুন' রোশন

'মানুষ কী করে এতটা অমানবিক হতে পারে!' প্রশ্ন রোশনের। 

Updated By: Aug 10, 2021, 02:55 PM IST
Exclusive Roshan Singh: Zee ২৪ ঘন্টার ইন্টারভিউয়ের কমেন্ট সেকশনে ট্রোলড শ্রাবন্তী,রেগে 'আগুন' রোশন

নিজস্ব প্রতিবেদন: সম্প্রতি Zee ২৪ ঘন্টাকে দেওয়া এক বিশেষ সাক্ষাৎকারে শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে অনেক কথাই শেয়ার করেন । সোশাল মিডিয়ায় সেই ইন্টারভিউ আপলোড হওয়ার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায়। এখনও আবধি প্রায় দশ মিলিয়ন মানুষের কাছে পৌঁছে গেছে সেই ইন্টারভিউ, ঝড় উঠেছে কমেন্ট সেকশনে। কমেন্টে বেশিরভাগ নেটিজেনই শ্রাবন্তীর প্রতি বিরূপ মন্তব্য করেছে, এমনকি অশ্লীল কথা বলতেও পিছপা হয়নি। এতেই মন ভেঙেছে তাঁর স্বামী রোশন সিংয়ের (Roshan Singh)। মঙ্গলবার জি ২৪ ঘন্টাকে রোশন জানান, 'আমি চাই শ্রাবন্তী খুশি থাকুক। আমাদের সম্পর্কের টানাপোড়েনে কেউ ওকে গালিগালাজ করুক, অশ্লীল কথা বলুক, সেটা আমি কখনই চাই না। আপনাদের ইন্টারভিউয়ের কমেন্ট পড়ে রাগে মাথায় আগুন জ্বলে গেছে। মানুষ কী করে এতটা অমানবিক হতে পারে'।

সোশাল বিচ্ছেদের পর ব্যক্তিগত পরিসরে তাঁদের মধ্যে বিশেষ কোনও কথা হয়নি। এমনকি এরই মাঝে শোনা গেছে অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে প্রেম করছেন অভিনেত্রী। তাও কেন শ্রাবন্তীকে ফিরিয়ে আনতে চান রোশন? সেই প্রশ্নের উত্তরে তিনি জানান,'আমার পরিবার ভারতীয় আর ভারতীয় সংস্কৃতিতে আমরা এত সহজে বিয়ে ভেঙে দিতে পারিনা। শ্রাবন্তীর সমস্ত অতীত জেনে, তাঁর ছেলে আছে জেনেই তাঁকে বিয়ে করেছিলাম। কিন্তু কত সহজে ও আমায় ছেড়ে চলে গেল। ওর ছেড়ে যাওয়ায় আমি আহত। বিচ্ছেদের পর আর পাঞ্জাবেও যায়নি আমি,পাঞ্জাবে গেলেই সবাই জিগেস করবে আমার বৌ কোথায়, কী উত্তর দেব আমি! আমাদের দুই পরিবার একে অপরের সঙ্গে কথা বলেছে কিন্তু ও এই সম্পর্কে থাকতে চায় না বলে আমার সঙ্গে কোনও কথাই বলেনি । ডিভোর্সের জন্য তো আর কেউ বিয়ে করে না। আমি এখনও ওকেই ফিরে পেতে চাই।' 

আরও পড়ুন:Srabanti Chatterjee: আবারও কি প্রেম ভাঙল Srabanti-র!

সম্প্রতি ইনস্টাগ্রামে অভিরূপকে আনফলো করেছেন অভিনেত্রী,পাশাপাশি বিশেষ সাক্ষাৎকারে জি২৪ঘন্টাকে শ্রাবন্তী বলেছেন,'আমি প্রপারলি সিঙ্গল'। এ কথা অবশ্য মানতে চাননি রোশন সিং। তিনি আর শ্রাবন্তী যখন প্রেম করতেন তাঁরাও বিষয়টা মিডিয়াকে জানাতে চাইতেন না, তাই এক্ষেত্রেও সেটা হতে পারে বলেই মনে করেন রোশন।প্রসঙ্গত শ্রাবন্তীকে ফিরে পাওয়ার জন্য আদালতের দ্বারস্থ হয়েছেন রোশন। ১৮ই জুন আদালতে হাজির হওয়ার সমন গ্রহণ করেও ১৪ই জুলাই আদালতে আসেননি শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। তাঁদের মামলার পরবর্তী শুনানি ২১শে অগাস্ট।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.