Roddur Roy : 'অপরাধী নই, রাজনীতির শিকার', সরব রোদ্দুর রায়

তবে তারপর আর জনসমক্ষে বিশেষ কথা বলার সুযোগ পাননি রোদ্দুর...

Updated By: Jun 9, 2022, 06:35 PM IST
Roddur Roy : 'অপরাধী নই, রাজনীতির শিকার', সরব রোদ্দুর রায়

রণয় তিওয়ারি:  'আমি অপরাধী নই, রাজনীতির শিকার'। ১৪ জুন পর্যন্ত পুলিস হেফাজত হওয়ার পর বৃহস্পতিবার পুলিসের গাড়িতে উঠতে উঠতে এমনটাই দাবি করতে থাকেন রোদ্দুর রায়। তবে তারপর আর জনসমক্ষে বিশেষ কথা বলার সুযোগ পাননি রোদ্দুর। 

বৃহস্পতিবার আদালত চত্ত্বরে তখন উপচে পড়ছিল বহু মানুষের ভিড়। আইনজীবী থেকে আদালতের কর্মী, সাধারণ মানুষ থেকে ইউটিউবার সকলেই একবার রোদ্দুর রায়কে দেখার অপেক্ষায় ব্যাঙ্কশাল কোর্ট চত্ত্বরে ভিড় করেছিলেন। আদালত চত্বরে যারা কাজ করেন, তাঁদেরকে নিজেদের মধ্যে আলোচনা করতে শোনা গেল, 'ভাই রে একঘন্টার ওপর হয় গেলো, কাউন্টারে একটাও লোক নেই। 'সবাই রোদ্দুর রায়কে দেখার জন্য ভিড় জমিয়েছেন। শুধু তাই নয়, যাঁরা নিচে দাঁড়ানোর জায়গা পাচ্ছেন না, তাঁরা দুতলা থেকে দেখছেন। সবার হাতে মোবাইল। রোদ্দুর রায়কে মোবাইলবন্দি করার জন্য পুলিসের সঙ্গেও তর্কতে জড়িয়ে পড়েছেন কেউ কেউ। এরই মাঝে পুলিস হেফাজত হওয়ার পর রোদ্দুর রায়কে যখন বের করে এনে গাড়িতে তোলা হচ্ছিল তখন ছুঁড়ে দেওয়া হয় প্রশ্ন। রোদ্দুর রায় আপনি কিছু বলবেন? তখন সাংবাদিক থেকে উপস্থিত জনতা সকলের উদ্দেশ্যে তাঁকে চেঁচিয়ে বলতে শোনা গেল, 'আমি অপরাধী নই, রাজনীতির শিকার'। তবে বাকি আর কী বলছিলেন ঠিক বোঝা গেল না, কারণ তখন পুলিস তাঁকে গাড়িতে তুলে ফেলেছে।

আরও পড়ুন-Nayanthara-Vignesh : নববধূ নয়নতারার কপালে আলতো চুমু ভিগনেশের, সামনে বিয়ের প্রথম ছবি

কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় লাইভে এসে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে অশ্রাব্য গালিগালাজ করেন ইউটিউবার রোদ্দুর রায়(Roddur Roy)। এরপরই কলকাতার একাধিক থানায় তাঁর বিরুদ্ধে অনেক অভিযোগ জমা পড়ে। ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা দায়ের করা হয় রোদ্দুর রায়ের বিরুদ্ধে। যার মধ্যে রয়েছে...

১২০বি, অপরাধমূলক ষড়যন্ত্র
৪১৭, বিকল্প মানুষের ছবি দিয়ে প্রতারণা করা
১৫৩, বিভিন্ন গোষ্ঠীর মধ্যে বিদ্বেষ
৫০১, মানহানিকর বক্তব্য প্রকাশ
৫০৪, শান্তি নষ্ট
৫০৫ , অশান্তি ও গোলমাল ছড়ানোর উদ্দেশ্যে গুজব রটানো।
৫০৯ , কোনও মহিলার উদ্দেশে সম্মানহানিকর বক্তব্য।

পরে যুক্ত করা হয়েছে...

১৫৩এ , বিভিন্ন গোষ্ঠীর মধ্যে গোলমাল পাকানোর চেষ্টা 
৪৬৫, ভ্যালুয়েবল সিকিউরিটি
৪৬৭, মূল্যবান সম্পত্তি নিয়ে জালিয়াতি
৪৬৮, প্রতারণার উদ্দেশ্যে জালিয়াতি
৪৬৯, প্রতারণার উদ্দেশ্যে জাল নথি ব্যাবহার 

প্রসঙ্গত, মঙ্গলবার গোয়া থেকে রোদ্দুর রায়কে গ্রেফতার করে কলকাতা পুলিস(Kolkata Police)। বুধবার রাতে তাঁকে নিয়ে আসা হয় কলকাতায়। বৃহস্পতিবার পেশ করা হয় ব্যাঙ্কশাল কোর্টে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.