Riva Arora Controversy : মিকার সঙ্গে রোম্যান্সে বিতর্ক, অথচ 'শিশু' রিভার ইনস্টা এত হট!

 বয়স মাত্র ১২, আর এই বয়সেই প্রাপ্ত বয়স্ক অভিনেতাদের সঙ্গে জুটি বেঁধে নায়িকার ভূমিকায় অভিনয় করছেন রিভা অরোরা! যে ভিডিয়োগুলি কিছুটা উত্তেজকও বটে। এমন খবরেই শুরু হয় জোর সমালোচনা। সম্প্রতি, করণ কুন্দ্রা এবং মিকা সিং-এর সঙ্গে দুটি মিউজিক ভিডিয়োতে দেখা যায় রিভাকে। আর তারপরই শুরু হয় বিতর্ক। এমনকি রিভার বাবা-মা কীভাবে তাঁকে এধরনের ভিডিয়োতে অভিনয় করতে দিলেন তা নিয়েও প্রশ্ন ওঠে। এবার মুখ খুললেন শিশুশিল্পী রিভা অরোরার মা।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 27, 2022, 05:19 PM IST
Riva Arora Controversy :  মিকার সঙ্গে রোম্যান্সে বিতর্ক, অথচ 'শিশু' রিভার ইনস্টা এত হট!

Mika Sing, Riva Arora, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : বয়স মাত্র ১২, আর এই বয়সেই প্রাপ্ত বয়স্ক অভিনেতাদের সঙ্গে জুটি বেঁধে নায়িকার ভূমিকায় অভিনয় করছেন রিভা অরোরা! যে ভিডিয়োগুলি কিছুটা উত্তেজকও বটে। এমন খবরেই শুরু হয় জোর সমালোচনা। সম্প্রতি, করণ কুন্দ্রা এবং মিকা সিং-এর সঙ্গে দুটি মিউজিক ভিডিয়োতে দেখা যায় রিভাকে। আর তারপরই শুরু হয় বিতর্ক। এমনকি রিভার বাবা-মা কীভাবে তাঁকে এধরনের ভিডিয়োতে অভিনয় করতে দিলেন তা নিয়েও প্রশ্ন ওঠে। এবার মুখ খুললেন শিশুশিল্পী রিভা অরোরার মা।

সোশ্যাল মিডিয়ায় একটি বিবৃতি জারি করে এবিষয়ে নিজের বক্তব্য রেখেছেন রিভার মা নিশা অরোরা। নিশা লিখেছেন 'এতদিন চুপ ছিলাম, কিন্তু আর না। আমার মেয়ের বয়স নিয়ে যে অভিযোগ উঠছে তা সম্পূর্ণ মিথ্যা। মিথ্যে খবরই দ্রুত ছড়ায় বলে শুনেছিলাম, এবার সেটা আরও ভালো করে বুঝতে পেরেছি। এধরনের খবর ছড়িয়ে দেওয়ার আগে যাচাই করা উচিত ছিল। আমার মেয়ে একজন অভিনেত্রী, আর ও বহু বছর ধরেই ইন্ডাস্ট্রিতে কাজ করছে।' সংবাদমাধ্যমে রিভার মা নিশা অরোরা জানান, 'আমার মেয়ে মাত্র ১৩ বছর বয়স থেকেই ইন্ডাস্ট্রিতে কাজ করছে। এই মুহূর্তে ও দশম শ্রেণির ছাত্রী।' মেয়ের সততা, নিষ্ঠার প্রশংসাও করেছেন নিশা অরোরা।

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Riva Arora (@rivarora_)

করণ কুন্দ্রা এবং মিকার সঙ্গে অভিনয় নিয়ে রিভার মা, মেয়ের অভিনেত্রী হওয়ার দোহাই দিয়েছেন। রিভার মায়ের দাবি, তাঁর মেয়ে দশম শ্রেণির ছাত্রী, সেই অনুযায়ী রিভার বয়স ১৫ কিংবা ১৬ হওয়ার কথা। যদিও তাতেও প্রশ্ন ওঠে রিভা কিন্তু এখনও ১৮ পার করেননি! রিভার অরোরার ইনস্টাগ্রামে চোখ রাখলে দেখা যায় তাঁর অনুগামীর সংখ্যা ৮.২ মিলিয়ন। সেখানে বিভিন্ন ধরনের ভিডিয়ো পোস্ট করা হয়েছে। নেটপাড়ার প্রশ্ন যেধরনের ভিডিয়ো রিভার ইনস্টাগ্রামে পোস্টে রয়েছে, সেগুলিও বছর ১৬-র কোনও কিশোরীকে দিয়ে করানো যায় কি? চলুন চোখ রাখা যায় রিভার ইনস্টাগ্রামে।

আরও পড়ুন-বাড়িতে নিয়ে গিয়ে পথশিশুদের ভাইফোঁটা দিলেন দিতিপ্রিয়া

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Riva Arora (@rivarora_)

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Riva Arora (@rivarora_)

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Riva Arora (@rivarora_)

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Riva Arora (@rivarora_)

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Riva Arora (@rivarora_)

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Riva Arora (@rivarora_)

সম্প্রতি, বছর ৩৮ এর অভিনেতা করণ কুন্দ্রার একটি ভিডিয়োতে তাঁর প্রেমিকার ভূমিকায় দেখা যায় রিভাকে। আর তারপরই ৪৫ বছরের গায়ক মিকার সঙ্গে একটি গানের ভিডিয়োতে কোমর দোলাতে দেখা যায় রিভাকে। এরপরই নেটপাড়ায় শুরু হয় সমালোচনা। কেউ লেখেন,  'ওর বয়স মাত্র ১২, আর মিকার বয়স ৪৫, এঁরা শিশুর যৌন হেনস্থায় ইন্ধন যোগাচ্ছেন। কারোর কথায়, 'ওঁকে অন্তত একটু তো বড় হতে দিন, ১২ বছরের একটা মেয়ের কোমরে, পিঠে কীভাবে হাত দিচ্ছেন!' একজন মা লিখেছেন, 'ও তো আমার ছেলের বয়সী। ওঁর বাবা-মায়েরও লজ্জা হওয়া উচিত যে ১২ বছরের একটি মেয়েকে ২০ বছরের মতো করে পোশাক পরাচ্ছেন। ওর তো ষষ্ঠ শ্রেণিতে পড়ার কথা। ভারতীয়দের কী যে হয়!'

আবার করণ কুন্দ্রার সঙ্গে রিভার ভিডিয়ো দেখও আপত্তি তুলেছিল নেটপাড়া। কেউ লিখেছিলেন, 'ছিঃ, করণ কুন্দ্রার বয়স ৩৮। অপর অভিনেতাকে দেখে মনে হচ্ছে ২০ বছর বয়স, কিন্তু রিভার বয়স আসলে মাত্র ১২। কারোর বক্তব্য ছিল, এখানে করণ এবং রিভা দুজনেই দোষী, জেনেশুনে কীভাবে ১২ বছরের শিশুশিল্পীকে দিয়ে এমন কাজ করানো হয়! রিভার মতোই কত শিশু অভিনেতাই তো ইন্ডাস্ট্রিতে রয়েছে। কেউ আবার বিস্ময় প্রকাশ করেছেন, টাকা আর খ্যাতির জন্য শিশুটির বাবা-মা এবং অভিনেতা এধরনের কাজে রাজি হন বুঝি না।! এধরনের সমালোচনার মুখে পড়েই এবার মুখ খুললেন রিভা অরোরার মা নিশা অরোরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.