Rituparna Sengupta : ভালোবাসার অর্থ বোঝাবেন ঋতুপর্ণা, আসছে 'লাভ ইজ অল'

  এর আগে পরিচালক আর ডি নাথ-এর পরিচালনায় 'বিউটিফুল লাইফ' বলে একটি ছবিতে অভিনয় করেছিলেন ঋতুপর্ণা। যেখানে উঠে এসেছিল শিল্পীর জীবন। ফের একবার পরিচালক আর ডি নাথ-এর সঙ্গে জুটি বাঁধছেন ঋতুপর্ণা। ছবির নাম 'লাভ ইজ অল'। দুটি গল্প নিয়ে তৈরি হবে এই ছবি। সম্প্রতি হয়ে গিয়েছে ছবির শুভ মহরৎ।  সেখানে উপস্থিত ছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। ছিলেন ছবির অন্যান্য কলাকুশলীরা।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 21, 2022, 06:59 PM IST
Rituparna Sengupta : ভালোবাসার অর্থ বোঝাবেন ঋতুপর্ণা, আসছে 'লাভ ইজ অল'

Rituparna Sengupta, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  এর আগে পরিচালক আর ডি নাথ-এর পরিচালনায় 'বিউটিফুল লাইফ' বলে একটি ছবিতে অভিনয় করেছিলেন ঋতুপর্ণা। যেখানে উঠে এসেছিল শিল্পীর জীবন। ফের একবার পরিচালক আর ডি নাথ-এর সঙ্গে জুটি বাঁধছেন ঋতুপর্ণা। ছবির নাম 'লাভ ইজ অল'। দুটি গল্প নিয়ে তৈরি হবে এই ছবি। সম্প্রতি হয়ে গিয়েছে ছবির শুভ মহরৎ।  সেখানে উপস্থিত ছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। ছিলেন ছবির অন্যান্য কলাকুশলীরা।

ছবি প্রসঙ্গে বলতে গিয়ে ঋতুপর্ণা সেনগুপ্ত বলেন, 'লাভ ইজ অল এমন একটা গল্প যা প্রেমকে নতুন ভাবে চেনাবে, ব্যাখ্যা করবে, দিশা দেখাবে। দুটো পৃথক গল্প নিয়ে তৈরি হচ্ছে এই ছবি। একটা গল্পের মধ্যে রয়েছে একদম অন্যরকম একটা প্রেমের গল্প। অপর গল্পের মধ্যে উঠে আসবে এক নর্তকীর জীবন। তাঁর জীবনের টানাপড়েন। আসলে ভালোবাসার মানেটা কী? ভালোবাসার অর্থ কী দূরত্ব, কাছে থাকা, দূরে চলে যাওয়া, নাকি বিচ্ছেদ, নাকি লাভ অ্য়ান্ড হেট রিলেশনশিফ? ভালোবাসা যে ঠিক কী সেটা হয়ত আমরা সারাজীবনেও বুঝে উঠতে পারি না। এটা বড় একটা রহস্য। এমনই একটা বিষয় নিয়েই ছবিটা বানাচ্ছেন পরিচালক আর ডি নাথ।'

আরও পড়ুন-ওঁরাও পারেন, পাবলিক বাসে চড়ে বং গাইকে বোঝালেন দেব ও প্রসেনজিৎ!

আরও পড়ুন-দেশলাই বাক্সে বরকনে, সাইকেল চড়ে বিয়ে করতে যাচ্ছেন আলি ও রিচা

ঋতুপর্ণা আরও জানান, 'ওঁর সঙ্গে আমি আগেও একটা ছবি করেছি। সেটার নাম ছিল বিউটিফুল লাইফ। খুবই ইন্টারেস্টিং একটা গল্প নিয়ে সেই ছবিটা হয়েছিল। একজন শিল্পীর জীবন উঠে এসেছিল সেই ছবিতে। খুব সংবেদনশীল হয়ে ছবিটা বানিয়েছিলেন উনি। আর আমি সবসময়ই নতুন পরিচালকদের পাশে থাকি। এবারও তাই মনে হয়েছে উনি খুব ভালো কাজ করবেন। তাই আমার এই ছবিটা করা।' ঋতুপর্ণা ছড়াও এই ছবিতে কাজ করছেন সীমা বিশ্বাস, সুব্রত দত্ত, পায়েল সরকার, পরান বন্দ্যোপাধ্যায়, খরাজ মুখোপাধ্যায়, শুভাশিস মুখোপাধ্যায়, অনামিকা সাহা, শ্রীলা মজুমদার এবং সইফ খান। এই ছবিতে সিনেমাটোগ্রাফির কাজ করেছেন গোপী ভগত। সংগীত পরিচালনা করবেন সুরজিৎ। খুব শীঘ্রই শুরু হতে চলেছে এই ছবির শ্যুটিং।  

প্রসঙ্গত, এর আগে পরিচালক আর ডি নাথ-এর 'বিউটিফুল লাইফ' ঋতুপর্ণার বিপরীতে দেখা গিয়েছিল টোটা রায়চৌধুরীকে। ছিলেন পরান বন্দ্যোপাধ্যায় এবং দেবস্মিতা সেনগুপ্ত।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.