Rituparna-র কাছে ক্ষমা চাইল বিমানসংস্থা,'সোশ্যাল মিডিয়ায় সমালোচিত হলেও সারাদেশের জন্য আমি সরব হয়েছি' দাবি নায়িকার

ঋতুপর্ণা(Rituparna Sengupta) লেখেন, 'সোশ্যাল মিডিয়ায় অনেক নেগেটিভ কমেন্ট আমি দেখেছি কিন্তু আমি আমার জন্য নয়, সারা দেশের জন্য কথাগুলো বলেছি।

Updated By: Mar 31, 2022, 03:42 PM IST
Rituparna-র কাছে ক্ষমা চাইল বিমানসংস্থা,'সোশ্যাল মিডিয়ায় সমালোচিত হলেও সারাদেশের জন্য আমি সরব হয়েছি' দাবি নায়িকার

নিজস্ব প্রতিবেদন: মঙ্গলবার সকাল সকাল আহমেদাবাদের বিমান ধরতে বিমানবন্দরে হাজির হন ঋতুপর্ণা সেনগুপ্ত(Rituparna Sengupta)। ভোরের বিমানের বোর্ডিং সময় ছিল ৪.৫৫ মিনিট। ঋতুপর্ণা এদিন সকালে বিমানবন্দরে পৌঁছান ৫.১২ মিনিটে। এর জেরেই এদিন নায়িকাকে বিমানে উঠতে দিল না একটি প্রথম সারির বিমান সংস্থা। এর জেরে মঙ্গলবার শুটিংয়ে পৌঁছতে পারলেন না অভিনেতা। সোশ্যাল মিডিয়ায় সোচ্চার হয়েছেন অভিনেতা। সময়ে না পৌঁছানোর জন্য নায়িকাকে সমালোচনার মুখেও পড়তে হয় তাঁকে। এই ঘটনায় ঋতুপর্ণার কাছে ক্ষমা চেয়েছে বিমানসংস্থা। 

বিমানসংস্থার সেই টুইট শেয়ার করে ফের সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন অভিনেতা। বৃহস্পতিবার ঋতুপর্ণা লেখেন,'ধন্যবাদ ক্ষমা প্রার্থণার জন্য। কিন্তু ফ্লাইট ছাড়ার ২৫ মিনিট আগে বোর্ডিং বন্ধ করে দেওয়া যাত্রী ও বিমানসংস্থার কারোর পক্ষেই ভালো কথা নয়। সেদিন ফ্লাইটে না উঠতে পারার জন্য আমাক কাজ সম্পন্ন করতে আরও দুটো ফ্লাইট নিতে হয়। এরজন্য আমি একটা অ্যাসাইনমেন্ট মিস করেছি। আশা করি আগামী দিনে এই পরিস্থিতির সম্মুখীন হতে হবে না। আমি শুধু নিজের কথা বলছিনা, সকল দেশবাসীর জন্যই এই আবেদন।'

ঋতুপর্ণা আরও লেখেন,'সোশ্যাল মিডিয়ায় অনেক নেগেটিভ কমেন্ট আমি দেখেছি কিন্তু আমি আমার জন্য নয়, সারা দেশের জন্য কথাগুলো বলেছি। কাজের জন্য বা এমারজেন্সিতে কোথাও যাওয়ার সময় আমরা অনেক কষ্ট করে পৌঁছাই। এই অবিচারের জন্য আমি সত্যিই আপসেট। তাই আমি সুবিচার চেয়েছি আমার জন্য,সারা দেশের জন্য। একটি ফ্লাইট মিস হওয়ায় পুরো প্রক্রিয়া ব্যাহত হয়। এর জেরে আমায় পরপর ফ্লাইট নিতে হয়েছে এবং এখনও আমার কাজ শেষ করতে জার্নি করতে হচ্ছে। আমার শুটিং আহমেদাবাদ থেকে ৩ ঘন্টা দূরে ছিল, তাই আমি তাদের অনুরোধ করেছিলাম। যেহেতু ওই ফ্লাইট ছাড়া আর কোন সরাসরি ফ্লাইট ছিল না।'

আরও পড়ুন: TRP List: মিঠাই-গাঁটছড়ার শীর্ষস্থান দখলের লড়াই জারি, সেরা দশে জায়গা পেল না 'গোধূলি আলাপ'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.