Rituparna Sengupta: শাঁখ বাজিয়ে আরজি কর-কাণ্ডের প্রতিবাদ, তুমুল ট্রোলের মুখে বড় সিদ্ধান্ত ঋতুপর্ণার...

R G Kar Medical Incident: আরজি কর-কাণ্ডের প্রতিবাদে ১৫ অগাস্ট একটি ভিডিও শেয়ার করেছিলেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। যেখানে তাঁকে শঙ্খ (শাঁখ) বাজাতে দেখা যায়। এভাবেই আরজি কর ধর্ষণকাণ্ডের প্রতিবাদে শামিল হয়েছিলেন তিনি। কিন্তু সেখান থেকেই শুরু কটাক্ষ। 

Updated By: Aug 18, 2024, 02:54 PM IST
Rituparna Sengupta: শাঁখ বাজিয়ে আরজি কর-কাণ্ডের প্রতিবাদ, তুমুল ট্রোলের মুখে বড় সিদ্ধান্ত ঋতুপর্ণার...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ৩৬ ঘণ্টা ডিউটি করছিলেন, তারপরেই এক হাসপাতালের অন্দরেই নারকীয়ভাবে ধর্ষণ করে খুন করা হয় চেস্ট ডিপার্টমেন্টের দ্বিতীয় বর্ষের ছাত্রীকে। এই ঘটনায় তোলপাড় গোটা ভারত। এই নারকীয় ঘটনার প্রতিবাদে সরব হয়েছে সব শ্রেণি-পেশার মানুষ। সরব হয়েছেন টলিউডের তারকারাও। তার মধ্যেই একজন ঋতুপর্ণা সেনগুপ্ত।  কিন্তু তারপর থেকেই তুমুল ট্রোলের মুখে পড়েছেন অভিনেত্রী। 

আরও পড়ুন- Victor Banerjee: বড় আপডেট: বুকে প্রবল ব্যথা নিয়ে হাসপাতালে ভিক্টর! তারপর...

১৫ অগাস্ট একটি ভিডিও শেয়ার করেছিলেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। যেখানে তাকে শঙ্খ (শাঁখ) বাজাতে দেখা যায়। এভাবেই আরজি কর ধর্ষণকাণ্ডের প্রতিবাদে শামিল হয়েছিলেন তিনি। তবে সেই ভিডিও নিয়ে এখন চারদিকে ব্যঙ্গ-বিদ্রুপে ভাসছেন ঋতুপর্ণা। শুধু সাধারণ মানুষই নয়, একাধিক তারকাও ঋতুপর্ণার এই ভিডিও নিয়ে মশকরা করছেন। বিতর্ক এড়াতে এবার সেই ভিডিয়ো ডিলিট করে দিলেন অভিনেত্রী। 

ভিডিওটি পোস্ট করার পর অভিনেত্রীকে আক্রমণ করে একের পর এক মন্তব্য আসতে থাকে। একজন লিখেছেন, ‘এটা জল শঙ্খ, এটা ফুঁ দিয়ে ফুটো করে দিলেও আওয়াজ হবে না। ’অন্য একজন লিখেছেন, ‘প্রথমত, আপনার শঙ্খ পরে বাজছে আর মিউজিকটা একটু আগে স্টার্ট হয়েছে। দ্বিতীয়ত, 'দিদিভাই ওটা চোষে না'। কেউ লিখেছে, 'শঙ্খ বাজালে মুখটা আই মিন গালগুলো ফুলে যায়, চুপসে যায় না। দিদি এটা খুব সেনসিটিভ ইস্যু একজন নারী হিসেবে এটা আপনার ভাবা উচিত।’বিদ্রুপমূলক মন্তব্যে ভরে ওঠে কমেন্ট সেকশন। 

আরও পড়ুন- AP Dhillon | Kolkata Rape And Murder Case: 'পৃথিবীতে মেয়ে হয়ে জন্মানো কি অভিশাপ'! গান বেঁধে চোখ ভেজালেন পঞ্জাবি পপ তারকা

তবে শুধু ঋতুপর্ণা সেনগুপ্ত নন, সামাজিক যোগাযোগ মাধ্যমে চরম ট্রলের শিকার হয়েছেন রচনা বন্দ্যোপাধ্যায়ও। একটি ভিডিয়োতে দেখা যায় অপরাধীদের শাস্তি চেয়ে কাঁদছেন অভিনেত্রী। আর এই কান্নাকেই ‘নাটক’ আখ্যা দিয়েছে একাংশ। এমনকি রচনার কান্না নিয়ে ট্রোল করেছেন সাহানা বাজপেয়ী, শ্রীলেখা মিত্রের মতো অভিনেত্রীও। শনিবার রচনা বলেন, 'আমি যে ভিডিয়োটা পোস্ট করেছিলাম সেটা মন থেকে ফিল করেছিলাম বলে পোস্ট করেছিলাম। আমি একজন শিল্পী, মানুষ মানুষকে অনেক রকম ভাবে ট্রোল করে, চোখের জলকে ভাবে গ্লিসারিন। অনেকের ঋতুপর্ণার শঙ্খ বাজানোটাকেও ট্রোল করছে। এই পরিস্থিতিতে অত্যন্ত নিন্দনীয় একটি ঘটনা ঘটেছে পশ্চিমবঙ্গের বুকে।সেটা নিয়ে অপর মানুষকে ট্রোল করা হচ্ছে। যার সঙ্গে এই ধরনের ঘটনা ঘটেছে তার পরিবারের পাশে থাকা উচিত'। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.