লাল লিপস্টিকে রাঙা ঠোঁট, কাছের মানুষকে চুম্বনে ভরিয়ে দিলেন Ritabhari Chakraborty

অভিনেত্রী ভালোবাসার মানুষকে চুমুতে ভরিয়ে দিলেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 19, 2020, 04:20 PM IST
লাল লিপস্টিকে রাঙা ঠোঁট, কাছের মানুষকে চুম্বনে ভরিয়ে দিলেন Ritabhari Chakraborty

নিজস্ব প্রতিবেদন :  কাছের মানুষের জন্মদিন (Birthday) বলে কথা। তাই দিনটা তাঁর কাছে একটু বেশিই Special। প্রকাশ্যেই তাঁকে আদরে ভরিয়ে দিলেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। চুমুতে ভরিয়ে দিলেন ভালোবাসার মানুষকে। 

ঋতাভরীর (Ritabhari Chakraborty) এই কাছের মানুষটি কে?

নাম শুনলে অবশ্য চমকে যাবেন। ইনি হলেন হলিউড অভিনেতা ব্র্যাড পিট। হ্যাঁ, ঠিকই পড়ছেন। ১৮ ডিসেম্বর ছিল Hollywood Actor ব্র্যাড পিট (Brad Pitt) এর ৫৭ বছরের জন্মদিন। ওইদিন নিজেকে লাল লিপস্টিকে সাজিয়ে হলিউড তারককে চুম্বনে ভরিয়ে দিয়েছেন ঋতাভরী। নাহ, ব্র্যাড পিট (Brad Pitt) কলকাতায় আসেননি। তবে কি ঋতাভরী (Ritabhari Chakraborty) আমেরিকা গিয়েছেন? না সেটাও নয়। ভাবছেন তাহলে কীভাবে ব্র্যাড পিট (Brad Pitt) ঋতাভরী চুম্বন করতে পারেন?

আরও পড়ুন-Devlina Kumar-Gourab Chatterjee-র রিসেপশনে হাজির হয়েছিলেন Mimi, Ankush, Oindrila-রা

তাহলে একটু খোলসা করেই বলা যাক, ঋতাভরীর (Ritabhari Chakraborty) কাছে রয়েছেন তাঁর প্রিয় অভিনেতার একটি পুতুল। আপাতত তাতেই চুমু খেয়েছেন অভিনেত্রী। তার একটি ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অভিনেত্রী। ''শুভ জন্মদিন আমার ভালবাসা #Brad Pitt। আমি এই মানুষটির জন্য পাগল, আর এটা কোনও বিষয় নয়। আমি যখন এই টাইলার ডারডেন (Tyler Durden) অ্যাকশন চরিত্রটি দেখেছিলাম, তখন আমি আমার উত্তেজনা আমার মায়ের সঙ্গে ভাগ করে নিয়েছিলাম। আপনি ঠিক শুনেছেন - আমার মা (Mother)''।

প্রসঙ্গত, রবিবারই মুক্তি পাচ্ছে ঋতাভরীর প্রথম সিঙ্গল 'রূপসাগরে'। 

প্রসঙ্গত, টেলি ধারাবাহিক 'ওগো বধূ সুন্দরী' দিয়েই কেরিয়ার শুরু করেছিলেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। তারপর ধীরে ধীরে মডেলিং ও সিনেমা দুই জগতেই নিজেকে প্রতিষ্ঠিত করেছেন ঋতাভরী।

আরও পড়ুন-Sana Khan-কে বিনোদন দুনিয়া ছাড়তে তিনিই বাধ্য করেছেন? মুখ খুললেন মৌলানা Anas Saiyad

.