International Women's Day 2022: নারীদিবসে নতুন ঘোষণা, বডি শেমিং নিয়ে কী বলছেন ঋতাভরী-আবীর?

মঙ্গলবার নারীদিবসে নতুন ছবির ঘোষণা করে প্রযোজনা সংস্থা উইন্ডোজ(Windows)। ছবির নাম 'ফাটাফাটি'(Fatafati)। এক এক্সএল মডেলকে নিয়ে ছবির চিত্রনাট্য। সেই মডেলের চরিত্রে অভিনয় করেছেন ঋতাভরী চক্রবর্তী(Ritabhari Chakraborty) ও তাঁর স্বামীর চরিত্রে রয়েছেন আবীর চট্টোপাধ্যায়(Abir Chatterjee)।

Updated By: Mar 8, 2022, 03:10 PM IST
International Women's Day 2022: নারীদিবসে নতুন ঘোষণা, বডি শেমিং নিয়ে কী বলছেন ঋতাভরী-আবীর?

নিজস্ব প্রতিবেদন: মঙ্গলবার বিশ্বজুড়ে উদযাপিত হচ্ছে নারী দিবস। সমাজে পুরুষের পাশাপাশি সমানাধিকারের কথা বলে এই দিন। কিন্তু এত লড়াইয়ের মাঝেও সমাজে বারবার মেয়েদের তাঁদের গুণের থেকে বেশি রূপের জন্য প্রশ্নের মুখোমুখি হতে হয়। কখনও গায়ের রঙ, কখনও বা সে মোটা না রোগা, তা নিয়ে বিস্তর মাথাব্যথা দেখা যায় সমাজে। সোশ্যাল মিডিয়ায় বডিশেমিং-য়ের বিরোধিতা করতে দেখা গেলেও বাস্তবের চিত্রে খুব একটা পরিবর্তন আসেনি। সেই গল্পই পর্দায় তুলে আনছেন পরিচালক অরিত্র মুখোপাধ্যায়। 

মঙ্গলবার নারীদিবসে নতুন ছবির ঘোষণা করে প্রযোজনা সংস্থা উইন্ডোজ(Windows)। ছবির নাম 'ফাটাফাটি'(Fatafati)। এক এক্সএল মডেলকে নিয়ে ছবির চিত্রনাট্য। সেই মডেলের চরিত্রে অভিনয় করেছেন ঋতাভরী চক্রবর্তী(Ritabhari Chakraborty) ও তাঁর স্বামীর চরিত্রে রয়েছেন আবীর চট্টোপাধ্যায়(Abir Chatterjee)। দুবছর আগে নারীদিবসেই উইন্ডোজ ঘোষণা করেছিল ব্রহ্মা জানেন গোপন কম্মোটি, যেখানে মহিলা পুরোহিতের চরিত্রে অভিনয় করে নতুন ট্রেন্ড সেট করেছিলেন ঋতাভরী। এবার প্রসঙ্গ বডি শেমিং। প্রোমোতে দেখা যাচ্ছে একটি বডি হাগিং লং ড্রেস দেখছেন আবীর ও ঋতাভরী। সেই ড্রেস দেখতে দেখতেই তাঁরা বলছেন, বোতল থেকে ম্যানিকুইন সবেরি সাইজ ৩৬-২৪-৩৬। এরপরই দেখা যায় চেহারায় একটু স্বাস্থ্যবতী ঋতাভরী বলছেন, তাহলে তিনি কে? নিজেই উত্তর দিলেন তিনি ফাটাফাটি। 

শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায় নিবেদিত এই ছবির প্রোমোতেই ঋতাভরী জানালেন যে খুব শীঘ্রই পর্দায় আসছেন তাঁরা। এই ছবির কাহিনী ও চিত্রনাট্য লিখেছেন জিনিয়া সেন, সংলাপ লিখেছেন সম্রাজ্ঞী বন্দ্যোপাধ্যায়। ছবি নিয়ে ঋতাভরী বলেন,'ব্রহ্মা জানেন গোপন কম্মোটি নিয়ে আমি খুব গর্বিত কারণ এই ছবিটা সমাজের দৃষ্টিভঙ্গীতে পরিবর্তন এনেছে। ফের এই টিমের সঙ্গে যুক্ত হতে পেরে আমি গর্বিত। আমার কাছে এটা ঘরে ফেরা।' আবীর জানান, 'সিনেমা একটি গুরুত্বপূর্ণ মাধ্যম,আমরা অভিনেতারা এর মাধ্যমে অনেক কথাই বলতে পারি আবার এন্টারটেইনও করতে পারি। ফাটাফাটি ছবিটা এই দুটি বিষয়কেই ব্যালান্স করে চলছে।'

আরও পড়ুন:Alia Bhatt in Hollywood: হলিউডে ডেবিউ আলিয়া ভাটের, স্ক্রিন শেয়ার করবেন গ্যাল গাডোটের সঙ্গে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.