বিনোদ খান্নার শেষযাত্রায় সামিল না হওয়ায় নতুন প্রজন্মের অভিনেতাদের তিরষ্কার ঋষি কাপুরের

গতকালই চির বিদায় নিয়েছেন বলিউডের কিংবদন্তি অভিনেতা বিনোদ খান্না। বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছিল তাঁর অসুস্থতার ছবি। এমনকী গুজব রটে গিয়েছিল, তিনি নাকি মারা গিয়েছেন। কিন্তু সেই গুজবকেই সত্যি প্রমাণ করে দিলেন মাত্র কয়েক দিনের মধ্যেই। সবাইকে ছেড়ে পরলোকে যাত্রা করলেন বলিউডের বর্ষীয়াণ অভিনেতা। আর তাঁর শেষ যাত্রায় দেখা গেল না বলিউডের নতুন প্রজন্মের একজন অভিনেতাকেও। তাতেই রেগে গিয়েছেন বলিউডের আর এক বর্ষীয়াণ অভিনেতা ঋষি কাপুর।

Updated By: Apr 28, 2017, 04:30 PM IST
বিনোদ খান্নার শেষযাত্রায় সামিল না হওয়ায় নতুন প্রজন্মের অভিনেতাদের তিরষ্কার ঋষি কাপুরের

ওয়েব ডেস্ক: গতকালই চির বিদায় নিয়েছেন বলিউডের কিংবদন্তি অভিনেতা বিনোদ খান্না। বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছিল তাঁর অসুস্থতার ছবি। এমনকী গুজব রটে গিয়েছিল, তিনি নাকি মারা গিয়েছেন। কিন্তু সেই গুজবকেই সত্যি প্রমাণ করে দিলেন মাত্র কয়েক দিনের মধ্যেই। সবাইকে ছেড়ে পরলোকে যাত্রা করলেন বলিউডের বর্ষীয়াণ অভিনেতা। আর তাঁর শেষ যাত্রায় দেখা গেল না বলিউডের নতুন প্রজন্মের একজন অভিনেতাকেও। তাতেই রেগে গিয়েছেন বলিউডের আর এক বর্ষীয়াণ অভিনেতা ঋষি কাপুর।

পরিচালক মধুর ভান্ডারকরকে খুনের ষড়যন্ত্রের অভিযোগে হাজতবাস মডেলের

গতকাল বিনোদ খান্নার শেষ যাত্রায় দেখা যায়নি বলিউডের নতুন প্রজন্মের কোনও অভিনেতাকে। শাহরুখ খান থেকে শুরু করে, আমির খান, সলমন খান, প্রিয়াঙ্কা চোপড়া কাউকেই দেখা যায়নি সেখানে। টুইটারে তারই ক্ষোভ উগরে দিয়েছেন ঋষি কাপুর। বলেছেন, ’লজ্জাজনক ঘটনা। একদিন আগেই প্রিয়াঙ্কা চোপড়ার আমন্ত্রণে পার্টিতে হাজির থাকলেও, বিনোদ খান্নার শেষ যাত্রায় দেখা গেল না কাউকে। এটাই কি সম্মান? শুধু সোশ্যাল মিডিয়ায় দুঃখপ্রকাশ করলেই কি সম্মান প্রদান হয়ে যায়? এবার আমাকেও তৈরি থাকতে হবে। আমি মারা গেলেও কারও কাঁধ পাবো না, তার জন্য।’

তাঁর সবথেকে পছন্দের ক্রিকেটার দ্রাবিড়, বললেন ক্যাটরিনা কাইফ

প্রসঙ্গত, বিনোদ খান্নার শেষযাত্রায় দেখা যায়নি রণবীর কাপুরকেও। ঋষি জানিয়েছেন, রণবীর এবং নীতু কাপুর বিদেশে থাকার কারণেই তাঁরা উপস্থিত থাকতে পারেননি।

.