Salman Khan| Rishi Kapoor: রণবীরের দিদির বিয়েতে সব মদ সাবাড়, রেগেমেগে সলমানকে তাড়িয়ে দেন ঋষি কাপুর...

Salman Khan| Rishi Kapoor: ২০০৬ সালে কেরিয়ারের শীর্ষে ছিলেন সলমান খান। সেই সময় তাঁকে বারটেন্ডার হিসাবে দেখা যায় ঋষি কাপুরের মেয়ে ঋদ্ধিমা কাপুরের বিয়ে। সম্প্রতি কপিল শর্মার শোয়ে এসে সেই গল্পই ফাঁস করলেন নীতু কাপুর। 

Updated By: Apr 3, 2024, 06:46 PM IST
Salman Khan| Rishi Kapoor: রণবীরের দিদির বিয়েতে সব মদ সাবাড়, রেগেমেগে সলমানকে তাড়িয়ে দেন ঋষি কাপুর...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কপিল শর্মা(Kapil Sharma) ফিরেছেন সদলবলে। তবে এবার আর টেলিভিশনে নয়, কপিল শর্মার শো ফিরেছে নেটফ্লিক্সে, দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো। সেখানে এসে বোমা ফাটালেন রণবীর কাপুর(Ranbir Kapoor), ঋদ্ধিমা কাপুর(Ridhima Kapoor) ও নীতু কাপুর(Neetu Kapoor)। ৩০ মার্চ সম্প্রচারিত হয়েছে শোয়ের প্রিমিয়ার পর্ব। সেখানেই ফাঁস হয়েছে ঋষি কাপুর ও নীতুর কাপুরের মেয়ে ঋদ্ধিমার বিয়ের দিনের গোপন তথ্য। 

আরও পড়ুন- Aryan Khan: ব্রাজিলিয় অভিনেত্রীর প্রেমে হাবুডুবু, চেনেন শাহরুখপুত্র আরিয়ানের প্রেমিকাকে?

এদিনের নানা গল্পের মধ্যেই পরিবারের নানান কথায় রণবীররের মুখ ফসকে সলমানের নাম বেরিয়ে আসার পরই ঋদ্ধিমার বিয়ের কথা উঠে আসে। জানা যায় যে ঋদ্ধিমার বিয়েতে বারটেন্ডার হিসেবে কাজ করেছিলেন স্বয়ং সলমান খান। আর সেখানেই যত বিপত্তি শুরু। স্বেচ্ছায় সেই দায়িত্ব নিয়েছিলেন সুপারস্টার। 

২০০৬ সালে দীর্ঘদিনের বন্ধু ভারত সাহানির সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন ঋদ্ধিমা কাপুর। ঋষি কন্যা প্রথম থেকে সলমান খানের ডাইহার্ট ফ্যান। ঘরের দেওয়ালে সলমনের পোস্টার থাকত। তাই তার বিয়েতে মদ পরিবেশনার দায়িত্ব নেন সলমান। রণবীর যখন সলমানের নাম নেওয়ায়, কপিল শর্মা নিজেই বলেন, 'শুনেছি ঋদ্ধিমা আপনার বিয়েতে সলমান খান বারটেন্ডার ছিলেন?' উত্তরে সম্মতি প্রকাশ করেন ঋদ্ধিমা। এরপরেই সেই গল্প বলেন নীতু কাপুর। 

নীতু বলেন, 'সলমান খান সবাইকে বদ পরিবেশন করছিলেন! আর ওয়েটার এসে জানায় যে সব শেষ হওয়ার পথে, টাকিলা শেষের পথে। ঋষি বলে, সে কী কাণ্ড! আমি তো অনেক নিয়ে এসেছিলাম, কী করে শেষ হয়ে গেল। তারপরে আমরা দেখি যে, যাঁরা অতিথি হিসাবে এসেছিলেন তাঁরা ড্রিংকস নিয়ে ফেলে দিচ্ছে, তারপর এসে আবার নিচ্ছে। কারণ সলমান খান নিজের হাতে ড্রিংকস বানিয়ে দিচ্ছে। তখন ঋষি ওর পাশে গিয়ে বলে, এবার তুই এখান থেকে যা'।

আরও পড়ুন- Gold Price: কিনতে চাইলে এখনই যান, ৮০ হাজার ছুঁতে চলেছে সোনা...

প্রসঙ্গত, ঋষি ও নীতুর মেয়ে ফ্যাশন ডিজাইনার ঋদ্ধিমা কাপুর মাত্র ১৮ বছর বয়সে তাঁর ছোটবেলার বন্ধু,  দিল্লির ব্যবসায়ী ভারত সাহানিকে বিয়ে করেন। তাঁদের একমাত্র মেয়ের নাম সামারা। ১২ বছর তাঁরা। নেটফ্লিক্স ইন্ডিয়ার রিয়েলিটি শো 'ফ্যাবুলাস লাইভস ভার্সেস বলিউড ওয়াইভস' দিয়ে পর্দায় অভিষেক হতে চলেছে ঋদ্ধিমা কাপুর সাহানির। ২০০২ সালে ডেভিড ধাওয়ানের রোমান্টিক কমেডি 'ইয়ে হ্যায় জলওয়া' ছবিতে ঋষির সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন সলমন। ২০০৭ সালে সঞ্জয় লীলা বানসালির প্রেমের ছবি ‘সাওয়ারিয়া’তে ক্যামিও করেছিলেন সল্লু। যে ছবিতে ছবির রণবীর কাপুরের ডেবিউ ছবি।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.