দীপাবলির পার্টি থেকে বেরনোর সময়ে হঠাৎই রেগে গেলেন ঋষি কাপুর

ফটোগ্রাফাররাও অবশ্য ঋষি কাপুরের অনুরোধ এক কথায় মেনে নিলেন। 

Updated By: Oct 27, 2019, 06:28 PM IST
দীপাবলির পার্টি থেকে বেরনোর সময়ে হঠাৎই রেগে গেলেন ঋষি কাপুর

নিজস্ব প্রতিবেদন : একতা কাপুরের দীপাবলি পার্টি। বলিউডের হেভিওয়েট তারকাদের চাঁদের হাট সেখানে। আর স্বাভাবিকভাবেই তাই বাড়ির তলায় ভিড় জমিয়েছিলেন মুম্বইয়ের চিত্র সাংবাদিকরা। একতার বাড়ির প্রবেশপথে তখন বেশ ভিড়। হঠাৎই ভিতর থেকে বেরিয়ে এলেন ঋষি কাপুর। তাঁর ছবি তুলতে হুল্লোড় বেধে যায় চিত্রগ্রাহকদের মধ্যে। আর তাতেই মেজাজ হারালেন ঋষি কাপুর। এত চেঁচামেচি কীসের? বেশ রাগি মুখে বলতে দেখা গেল প্রবীণ অভিনেতাকে। তারপর অবশ্য ধীরে ধীরেই নিজেকে সামলে নিলেন অভিনেতা। "আপনারা আপনাদের কাজ করুন, কিন্তু দয়া করে একটু শান্তি বজায় রাখুন।" ফটোগ্রাফাররাও অবশ্য ঋষি কাপুরের অনুরোধ এক কথায় মেনে নিলেন। 

এর পরেই হাঁক দিলেন ঋষি, "আমার গাড়িটা এল?" সকলে মিলে সায় দিলেন তাঁর প্রশ্নে। তার পরেই স্ত্রী নীতু কাপুরকে ডেকে নিলেন তিনি। তারপর সবাইকে বললেন এগিয়ে যাওয়ার জন্য জায়গা করে দিতে। সঙ্গে সঙ্গে ঋষি ও নীতুকে যাওয়ার জন্য জায়গা করে দিলেন ফটোগ্রাফাররা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ঋষি কাপুরের এই ভিডিয়ো। 

আরও পড়ুন-ছবি বানাতে গিয়ে সর্বশান্ত পরিচালক, টিকে থাকতে কাজ নিয়েছেন রেস্তোরাঁয়

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এর আগেও অবশ্য ফটোগ্রাফারদের উপর রেগে যেতে দেখা গিয়েছে ঋষি কাপুরকে। গণেশ পুজোর ভাসানের সময়েও ফটোগ্রাফারদের বেশি ধাক্কাধাক্কি করতে বারণ করেছিলেন ঋষি।  

আরও পড়ুন-শীঘ্রই বিয়ে! নাতাশার সঙ্গে নিয়ে বাবা ডেভিড ধাওয়ানের অফিসে হাজির বরুণ

.