Rishi Kapoor Last Movie: বলিউডকে নয়া দিশা দেখাচ্ছে ঋষি কাপুরের শেষ ছবি, কবে কোন মাধ্যমে মুক্তি পাবে ছবিটি?

২০২০ সালে এই ছবির শ্যুটিংয়ের মাঝেই প্রয়াত হন ঋষি কাপুর(Rishi Kapoor)। কিভাবে ছবি সম্পন্ন হবে! চিন্তায় পড়ে গিয়েছিল প্রযোজনা সংস্থা থেকে শুরু করে পরিচালক। এই সময়ই ঋষি কাপুর অভিনীত চরিত্রটির জন্য তাঁরা আর্জি জানান অভিনেতা পরেশ রাওয়ালকে (Paresh Rawal)

Updated By: Mar 9, 2022, 01:41 PM IST
Rishi Kapoor Last Movie: বলিউডকে নয়া দিশা দেখাচ্ছে ঋষি কাপুরের শেষ ছবি, কবে কোন মাধ্যমে  মুক্তি পাবে ছবিটি?

নিজস্ব প্রতিতবেদন: ২০২০ সালে করোনা অতিমারির প্রথম দফায় প্রয়াত হল অভিনেতা ঋষি কাপুর(Rishi Kapoor))। দীর্ঘদিন ক্যানসারে ভুগছিলেন অভিনেতা। তাঁর শেষ অভিনীত ছবি 'শর্মাজি নমকিন'(Sharmaji Namkeen)। অবশেষে মুক্তি পেতে চলেছে সেই ছবি। তবে বড়পর্দায় নয়, ছবিটি মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে(AMazon Prime0। বুধবার ছবি মুক্তির দিন ঘোষণা করলেন এই ছবির অন্যতম মুখ্য অভিনেতা জুহি চাওলা(Juhi Chawla)। 

একজন ৬০ বছরের প্রৌঢ়ের জীবন নিয়ে তৈরি হালকা মেজাজের এই ছবির মুখ্য চরিত্রে অভিনয় করেছেন ঋষি কাপুর। ছবির পরিচালক হিতেশ ভাটিয়ার এটিই প্রথম ছবি। ২০২০ সালে এই ছবির শ্যুটিংয়ের মাঝেই প্রয়াত হন অভিনেতা। কিভাবে ছবি সম্পন্ন হবে! চিন্তায় পড়ে গিয়েছিল প্রযোজনা সংস্থা থেকে শুরু করে পরিচালক। এই সময়ই ঋষি কাপুর অভিনীত চরিত্রটির জন্য তাঁরা আর্জি জানান অভিনেতা পরেশ রাওয়ালকে (Paresh Rawal)। অভিনেতা রাজি হওয়াতেই সম্পন্ন হয় শর্মাজি নমকিনের শ্যুটিং। এই প্রথম একই চরিত্রে দুই অভিনেতাকে অভিনয় করতে দেখবে বলিউড। পরেশ রাওয়ালের পাশাপাশি এই ছবিতে অভিনয় করেছেন জুহি চাওলা (Juhi Chawla)। 

ছবির মুখ্য চরিত্র শর্মাজি, চাকরি থেকে অবসরের পর নিজের রান্নার শখ পূরণ করার গল্প বলবে শর্মাজি নমকিন। ছবিতে এক সাধারণ মানুষের চরিত্রে দেখা যাবে ঋষি কাপুরকে। এই ছবিটি প্রয়াত অভিনেতার প্রতি তাঁদের শ্রদ্ধার্ঘ্য বলে জানায় প্রযোজনা সংস্থা। জুহি চাওলা বুধবার টুইটে লেখেন, শর্মাজি আসছেন আমাদের জীবন ভালো বানাতে।  আগামী ৩১ মার্চ মুক্তি পাবে এই ছবি। 

আরও পড়ুন: Dev-Rukmini Photo: সমুদ্রে ছিপ ফেলে মাছ ধরছেন দেব, রুক্মিনী মুগ্ধ প্রাকৃতিক সৌন্দর্যে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.