শ্রীদেবীকে চিনতেই পারলেন না ঋষি কাপুর!

নিজস্ব প্রতিবেদন : শ্রীদেবীকে চিনতে পারলেন না ঋষি কাপুর। ‘চাঁদনি’ সিনেমার একটি দৃশ্য নিয়ে আচমকাই আলটপকা মন্তব্য করে ফেলেন ঋষি। তিনি জিজ্ঞেস করেন, ‘এটি কোন সিনেমা? আমার সঙ্গে কোন অভিনেত্রী রয়েছেন, চিনতে পারছি না।’ ওই মন্তব্যের পর পরই নেটিজেনদের একাংশের কড়া সমালোচনার মুখে পড়েন বলিউডের বর্ষীয়ান অভিনেতা।

আরও পড়ুন : 'মেয়েদের প্রমোশন মানেই তো বসের সঙ্গে'....... কড়া জবাব সোহিনী, জয়ার

‘ঋষি কাপুর নিশ্চই মজা করছেন। আপনি বলিউড সুপারস্টার শ্রীদেবীকে চিনতে পারছেন না?’ বলে কটাক্ষ করেন কেউ কেউ। আবার কেউ বলেন, ‘চাঁদনি এবং নাগিনা অভিনেত্রী শ্রীদেবীকে চিনতে পারছেন না ঋষি?’ আবার কেউ বলেন, ‘শ্রীদেবীর জন্য শেষ পর্যন্ত কিছু মানুষের নজরে তো পড়ছেন ঋষি কাপুর’। অর্থাত, শ্রীদেবীকে চিনতে পারছেন না বলার পর পরই সোশ্যাল সাইটে কড়া সমালোচনার মুখে পড়তে হয় ঋষি কাপুরকে।

দেখুন ঋষি কাপুরের টুইট এবং তার পাল্টা টুইট...

 

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে ভাগ্নে মোহিত মারওয়ার বিয়ে উপলক্ষে দুবাইতে যান শ্রীদেবী। বনি কাপুর এবং মেয়ে খুশির সঙ্গে বিদেশে পাড়ি দেন শ্রীদেবী। কিন্তু, বিয়ের অনুষ্ঠান শেষ হওয়ার পর পরই আচমকাই দুবাইয়ের একটি হোটেলে জলে ডুবে মৃত্যু হয় শ্রীদেবীর। কিন্তু, বাথটাবের মধ্যে ডুবে কীভাবে বলিউড অভিনেত্রীর মৃত্যু হল, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে।

আরও পড়ুন : ক্যাটরিনার সঙ্গে লুকিয়ে বিদেশে পাড়ি দিচ্ছেন সলমন?

এমনকী, পরিকল্পনামাফিক ছক কষে শ্রীদেবীকে খুন করা হয়েছে বলেও দাবি করতে শুরু করেন অনেকে। কিন্তু, টানা দু’দিনের তত্পরতায় শেষ পর্যন্ত দুবাই থেকে ভারতে নিয়ে আসা হয় বলিউড অভিনেত্রীর মৃতদেহ। পাশাপাশি হৃদযন্ত্র বিকল হয়ে বাথটাবের জলে ডুবেই শ্রীদেবীর মৃত্যু হয়েছে বলেও স্পষ্ট জানায় দুবাই পুলিস।  

আরও পড়ুন : মেয়ে আরাধ্যাকে নিয়ে সমস্যা? কী বললেন ঐশ্বর্য

শ্রীদেবীর মৃত্যুর পর ভেঙে পড়েন তাঁর দুই মেয়ে। ‘ধড়ক’-এর সুত্ন্গ বন্ধ করে ঘরের মধ্যেই থাকতে শুরু করেন শ্রীদেবী-কন্যা জাহ্নবী। অবশেষে কাকা অনিল কাপুর এবং পরিচালক করণ জহরের ততপরতায় ফের স্বাভাবিক জীবনে ফিরে আসতে শুরু করেন জাহ্নবী। সম্প্রতি, মুক্তিও পেয়েছে  শ্রীদেবী-কন্যা জাহ্নবীর ডেবিউ ফিল্ম ‘ধড়ক’। গোটা বিশ্বব্যাপী এই মুহূর্তে ‘ধড়ক’ ১০০ কোটির ব্যবসাও করে ফেলেছে বলে খবর।

English Title: 
Rishi Kapoor fails to recognize Sridevi?
News Source: 
Home Title: 

শ্রীদেবীকে চিনতেই পারলেন না ঋষি কাপুর!

শ্রীদেবীকে চিনতেই পারলেন না ঋষি কাপুর!
Yes
Is Blog?: 
No