Neetu Kapoor-র জন্মদিনে হাজির Ranbir, Alia, Kareena, Karishma সহ গোটা কাপুর পরিবার

 রণবীর, ঋদ্ধিমা ছাড়াও হাজির ছিলেন আলিয়া, শাহিন, সোনি রাজদানরা। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 8, 2021, 06:58 PM IST
Neetu Kapoor-র জন্মদিনে হাজির Ranbir, Alia, Kareena, Karishma সহ গোটা কাপুর পরিবার

নিজস্ব প্রতিবেদন : ৮ জুলাই, বৃহস্পতিবার ৬৩-তে পা দিলেন বর্ষীয়ান অভিনেত্রী নীতু কাপুর (Neetu Kapoor)। আর বুধবার রাতেই কাপুর বাড়িতে হল সেলিব্রেশন। রণবীর (Ranbir Kapoor), ঋদ্ধিমা (Riddhima Kapoor Sahni) ছাড়াও হাজির ছিলেন আলিয়া (Alia Bhatt), শাহিন, সোনি রাজদানরা। ছিলেন করিনা, করিশ্মা, রণধীর কাপুর সহ কাপুর বাড়ির অন্যান্য সদস্যরাও। 

ঋষি কাপুর নেই তো কী? নীতু কাপুরের জন্মদিনে সেলিব্রেশনের কোনও খামতি রাখলেন না কাপুর বাড়ির সদস্যরা। সেই সেলিব্রেশনের ছবিই উঠে এসেছে নীতু ও ঋষি কাপুর কন্যা ঋদ্ধিমা কাপুরের সোশ্যাল মিডিয়ার পাতায়। সেলিব্রেশনের ছবি শেয়ার করে ঋদ্ধিমা লিখেছেন 'পরিবার'। 

আরও পড়ুন-Delhi থেকে বিমানে একাকী ফেরার পথে মিলল খোলা চিঠি, মন ভরল Parambrata-র

আরও একটি ইনস্টা পোস্টে ভাই রণবীর ও মা নীতুর সঙ্গে সেলফি তুলে পোস্ট করে ঋদ্ধিমা লিখেছেন, ''আমি এবং আমার, শুভ জন্মদিন মা''।

ঋদ্ধিমার পোস্টে মণীশ মালহোত্রা সহ বলিউডের আরও অনেককেই শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিতে দেখা গিয়েছে। প্রসঙ্গত, ১৯৮০ সালে ঋষি কাপুরের সঙ্গে বিয়ের পর অভিনয় দুনিয়া থেকে দূরেই ছিলেন নীতু কাপুর (Neetu Kapoor)।। তবে খুব শীঘ্রই অনিল কাপুরের বিপরীতে  'যুগ যুগ জিও'- ছবির হাত ধরে ফের পর্দায় ফিরতে চলেছেন নীতু। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.