Richa Chadha, Ali Fazal Wedding: সংগীতে চমক থেকে তিন ভেন্যুতে রিসেপশন! বিয়ের তোড়জোড় শুরু আলি-রিচার

একেবারে বিগ ফ্যাট ওয়েডিংয়ের কথাই ভেবেছেন আলি-রিচা। মুম্বই এবং দিল্লিতে কাছের বন্ধুবান্ধব ও পরিবার-পরিজন নিয়ে রিসেপশন সারবেন তাঁরা। মুম্বইতেই আরেক দফায় গ্র্যান্ড রিসেপশন পার্টি দেবেন তাঁরা। মনে করা হচ্ছে প্রায় ৩৫০-৪০০ জন আমন্ত্রিত থাকবেন ওই দিন।

Updated By: Aug 12, 2022, 03:34 PM IST
Richa Chadha, Ali Fazal Wedding: সংগীতে চমক থেকে তিন ভেন্যুতে রিসেপশন! বিয়ের তোড়জোড় শুরু আলি-রিচার
কেরিয়ারের নতুন ইনিংস শুরু করছেন আলি-রিচা

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: বলিউডের অত্যন্ত পছন্দের লাভবার্ড আলি ফজল (Ali Fazal) ও রিচা চাড্ডা ( Richa Chadha) এবার সাত পাকে বাঁধা পড়ছেন। বিগত বেশ কয়েক বছর চুটিয়ে প্রেম করার পর অবশেষে তাঁরা চার হাত এক করছেন। ২০১৯ সালে আলির থেকে বিয়ের প্রস্তাব পেয়েছিলেন রিচা। ২০২০ সালেই তাঁরা বিয়ে করার কথা ভেবেছিলেন। কিন্তু করোনা আবহে সেই পরিকল্পনা বাস্তবায়িত করতে পারেননি তাঁরা। চলতি বছর সেপ্টেম্বরে জীবনের নতুন ইনিংস শুরু করছেন আলি-রিচা। হাতে মেরেকেটে মাসখানেকও নেই। ফলে পুরো দমে বিয়ের তোড়জোড় শুরু করে দিয়েছেন রুপোলি পর্দার দুই চেনা মুখ। 

একেবারে বিগ ফ্যাট ওয়েডিংয়ের কথাই ভেবেছেন আলি-রিচা। মুম্বই এবং দিল্লিতে কাছের বন্ধুবান্ধব ও পরিবার-পরিজন নিয়ে রিসেপশন সারবেন তাঁরা। যদিও মুম্বইতেই আরেক দফায় গ্র্যান্ড রিসেপশন পার্টি দেবেন তাঁরা। মনে করা হচ্ছে যে, প্রায় ৩৫০-৪০০ জন আমন্ত্রিত থাকবেন ওই দিন। দেশের রাজধানী দিল্লিতে সেপ্টেম্বরের শেষ সপ্তাহে বিয়ের অনুষ্ঠান আলি-রিচার। এরপর অক্টোবরের প্রথম সপ্তাহে জমজমাট অনুষ্ঠান মুম্বইয়ে। আলি-রিচা তাঁদের শ্যুটিং সংক্রান্ত যাবতীয় কাজকর্ম ২৫ সেপ্টেম্বরের মধ্যেই সেরে ফেলবেন। প্রোডাকশন টিমকে সেকথা জানিয়েও দিয়েছেন। আলি-রিচাকে ২৫ সেপ্টেম্বরের পর আর কাজ দেওয়া হবে না বলেই তাঁদের টিম জানিয়ে দিয়েছে। কাজ থেকে সাময়িক ব্রেক নিয়ে এরপর যুগলের ফোকাস শুধুই জীবনের নতুন অধ্যায়ের দিকে। 

বলাই বাহুল্য আলি-রিচা সংগীত সেরেমনিও সারবেন। এক রিপোর্ট বলা হয়েছে, 'সংগীত সেরেমনির পর বিয়ে হবে ঐতিহ্যবাহী রীতি-নীতি মেনেই। এই অনুষ্ঠান হবে অনেক বেশি পারিবারিক। তিনটি রিসেপশনের ভেন্যু বেছে নেওয়া হয়েছে। একটি ছোট করে অনুষ্ঠান হবে, যেখানে কাছের মানুষজন ও বন্ধুরা থাকবে। মুম্বইতে আলি-রিচা যে বড় পার্টি দেবেন সেখানে ইন্ডাস্ট্রির বন্ধুবান্ধবরা থাকবে। দিল্লির রিসেপশনে রিচার পরিবার থাকবে।' জানা যাচ্ছে সংগীতে বিশেষ পারফরম্যান্স দেখা যাবে। সচারচর বলিউডের বিয়েতে যেরকম সংগীত অনুষ্ঠান দেখা যায়, তেমনটা একেবারেই চাইছেন না হবু বর-বউ। একটু অন্য স্বাদ আনতেই কথাবার্তা চালাচ্ছেন আলি-রিচা। সেপ্টেম্বরঅ-অক্টোবর জুড়ে বলিউড মাতবে আলি-রিচার বিয়ের আবহে। ফ্ল্যাশবাল্বের ঝলকানি তখন থাকবে এই দুই মানুষের ওপরেই। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.