মায়ের মোবাইল দিয়েই মাদক কারবারীদের সঙ্গে যোগাযোগ করতেন রিয়া!

বিভিন্ন তথ্য উঠে আসতে শুরু করেছে 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 14, 2020, 06:37 PM IST
মায়ের মোবাইল দিয়েই মাদক কারবারীদের সঙ্গে যোগাযোগ করতেন রিয়া!
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ​মাদক কারবারী এবং পাচারকারীদের সঙ্গে যোগাযোগ রাখতে মায়ের ফোন ব্যবহার করতেন রিয়া চক্রবর্তী। ওই মোবাইলের মাধ্যমেই মাদক  কারবারীদের সঙ্গে নিয়মিত যোগাযোগ করতেন অভিনেত্রী। সম্প্রতি এমন তথ্যই উঠে আসতে শুরু করেছে জি নিউজের হাতে।

আরও পড়ুন : রিয়া চক্রবর্তীকে মাদক সরবারহ করতেন সারা আলি খান? উঠছে চাঞ্চল্যকর দাবি

জানা যাচ্ছে, এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের জিজ্ঞাসাবাদের সময় রিয়া চক্রবর্তী নিজের একটি মোবাইল তদন্তকারীদের হাতে তুলে দিলেও, দ্বিতীয়টি জমা দেননি। সে বিষয়ে অভিনেত্রী কোনও মন্তব্যও করেননি। এরপর রিয়ার বাড়িতে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে তল্লাসি চালানো হলে, সেখান থেকে অভিনেত্রীর ল্যাপটপ সহ বিভিন্ন ইলেক্ট্রনিক ডিভাইস বাজেয়াপ্ত করা হয়। তার মধ্যেই ছিল রিয়া চক্রবর্তীর দ্বিতীয় মোবাইল। যেটি তাঁর মা সন্ধ্যা চক্রবর্তীর নামে রয়েছে। সন্ধ্যা চাক্রবর্তীর নামে যে মোবাইলটি রেজিস্ট্রার করা রয়েছে, সেটি থেকেই সামনে আসে বিভিন্ন তথ্য। 

আরও পড়ুন : সুশান্তের বাগান বাড়িতে NCB-র তল্লাসি, উদ্ধার হুক্কা, অ্যাশট্রে-সহ বিভিন্ন ওষুধ

জানা যায়, মায়ের নামে যে মোবাইলটি রেজিস্ট্রার করা হয়েছে, তার মাধ্যমেই মাদকের কারবারী এবং পাচারকারীদের সঙ্গে নিয়মিত যোগাযোগ করতেন রিয়া। সেখান থেকেই মাদক কারবারীদের সঙ্গে রিয়ার বিভিন্ন কথপোকথন প্রকাশ্যে আসতে শুরু করে।

আরও পড়ুন : রিয়াকে 'হানিট্র্যাপ' তৈরি করে মাদক চক্রই কেড়ে নিল সুশান্তের প্রাণ, দাবি অভিনেত্রীর

এদিকে এনসিবির জিজ্ঞাসাবাদের সময় সারা আলি খানের নাম করেছেন রিয়া চক্রবর্তী। রিপোর্টে প্রকাশ, সারা যে মাদক কারবারী এবং পাচারকারীদের সঙ্গে যোগাযোগ করতেন, রিয়াও তাঁদের মাধ্যমে বিভিন্ন নেশার দ্রব্য আমদানি করতেন। তবে সারার ফোনের তালিকায় কোন কোন মাদক কারবারী এবং পাচারকারী রয়েছেন, সে বিষয়ে তল্লাসি শুরু করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

.