'লাজলজ্জা নেই', সুশান্তের মৃত্যুতে সিবিআই তদন্তের দাবি করতেই রিয়ার বিরুদ্ধে ফুঁসে উঠলেন নেট নাগরিকরা

নাটক করবেন না বলে করা হয় কটাক্ষ 

Edited By: জয়িতা বসু | Updated By: Jul 16, 2020, 04:47 PM IST
'লাজলজ্জা নেই', সুশান্তের মৃত্যুতে সিবিআই তদন্তের দাবি করতেই রিয়ার বিরুদ্ধে ফুঁসে উঠলেন নেট নাগরিকরা
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ​সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে সিবিআই তদন্তের দাবি করছেন প্রয়াত অভিনেতার অনুগামীরা। হাতে পরপর ছবি থাকা সত্ত্বেও সুশান্ত কেন আত্মহত্যা করলেন, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। সেই কারণেই সুশান্তের মৃত্যুতে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার তদন্ত দাবি করেছেন নেট জনতার একাংশ। সিবিআই তদন্তের পাশাপাশি রিয়া চক্রবর্তীর বিরুদ্ধেও ফুঁসে উঠছেন সুশান্ত অনুগামীরা। 

সুশান্তের মৃত্যুর পর থেকে যখন রিয়ার বিরুদ্ধে একের পর এক তোপ দাগছেন নেট জনতা, সেই সময় সুশান্তের বিশেষ বান্ধবী হিসেবে অভিনেত্রীও সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নিজের সেই দাবির কথা প্রকাশ্যে এনেছেন। যেখানে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের কাছে সুশান্তের মৃত্যুর প্রেক্ষিতে সিবিআই তদন্তের দাবি জানাতে দেখা গিয়েছে রিয়াকে।

আরও পড়ুন : সুশান্তের মৃত্যুর পর রিয়াকে ধর্ষণ, খুনের হুমকি, সাইবার ক্রাইমের দ্বারস্থ অভিনেত্রী

রিয়া চক্রবর্তীর সেই দাবি প্রকাশ্যে আসতেই জোর শোরগোল শুরু হয়ে যায়। ইনস্টাগ্রাম কোনও কমপ্লেইন বক্স নয় যে সেখানে সিবিআই তদন্তের দাবি জানানো যেতে পারে। এমনভাবে কটাক্ষ করা হয় রিয়া চক্রবর্তীকে। কেউ বলতে শুরু করেন, শুধুমাত্র পাবলিসিটি স্টান্টের জন্য রিয়া ওই পোস্ট করেছেন। কেউ কেউ আবার বলতে শুরু করেন, নাটক করতে লজ্জা করে না! সুশান্তের মৃত্যুর পর সহানুভূতি কুড়নোর জন্য রিয়া এই সব নাটক শুরু করেছেন।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 

সবকিছু মিলিয়ে, সুশান্তের মৃত্যুর পর রিয়ার সিবিআই তদন্তের দাবি দেখে একের পর এক কটাক্ষ করতে শুরু করেন নেট জনতার একাংশ।

.