Rhea Chakraborty: 'সুশান্ত খুন হন', হাসপাতাল কর্মীর দাবিতে হেঁয়ালি ভরা পোস্ট রিয়ার

আত্মহত্যা নাকি খুন! এই তর্ক এখনও থামেনি। মৃত্যুর দু'বছর পার করেও মীমাংসা হয়নি সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর। আপাতত বিষয়টি সিবিআই-এর তদন্তাধীন। কিন্তু এর মাঝেই সোমবার বিস্ফোরক মন্তব্য করেছেন কুপার হাসপাতালের মর্গ কর্মীর রূপকুমার শাহ। তাঁর দাবি, সুশান্তের দেহে ও গলায় একাধিক আঘাতের দাগ পাওয়া যায়। তাঁকে খুনই করা হয়েছিল।তবে এই প্রথম নয়, এর আগে হাসপাতালের এক কর্মী সংবাদমাধ্যমে জানিয়েছিল যে, পা ভাঙা অবস্থায় হাসপাতালে এসেছিল সুশান্তের দেহ।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 27, 2022, 09:16 PM IST
Rhea Chakraborty: 'সুশান্ত খুন হন', হাসপাতাল কর্মীর দাবিতে হেঁয়ালি ভরা পোস্ট রিয়ার

Sushant Singh Rajput, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আত্মহত্যা নাকি খুন! এই তর্ক এখনও থামেনি। মৃত্যুর দু'বছর পার করেও মীমাংসা হয়নি সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর। আপাতত বিষয়টি সিবিআই-এর তদন্তাধীন। কিন্তু এর মাঝেই সোমবার বিস্ফোরক মন্তব্য করেছেন কুপার হাসপাতালের মর্গ কর্মীর রূপকুমার শাহ। তাঁর দাবি, সুশান্তের দেহে ও গলায় একাধিক আঘাতের দাগ পাওয়া যায়। তাঁকে খুনই করা হয়েছিল।তবে এই প্রথম নয়, এর আগে হাসপাতালের এক কর্মী সংবাদমাধ্যমে জানিয়েছিল যে, পা ভাঙা অবস্থায় হাসপাতালে এসেছিল সুশান্তের দেহ।

আর রূপকুমার শাহর এই মন্তব্যের পরই নিজের ইনস্টাগ্রামে হেঁয়ালি ভরা একটি পোস্ট করেছেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তী। লিখেছিলেন, 'নিজের ক্ষমতা নিয়ে সংশয় প্রকাশ করার আগে মনে রাখবে তুমি আগুনের উপর দিয়ে হেঁটে বন্যা থেকে বেঁচেছ, শয়তানের শক্তিকে হারিয়ে দিয়েছ।' সঙ্গে সকলকে সুপ্রভাতও জানান রিয়া।  

প্রসঙ্গত কুমার হাসপাতালের মর্গ কর্মী বলেন, 'আত্মহত্যা আর খুনের মধ্যে অনেক তফাৎ। একটা মৃতদেহ তাৎক্ষণিক ভাবে বোঝা যায়, সেটি আত্মহত্যা নাকি খুন! আর সুশান্তের গলায় ও দেহে একাধিক আঘাতের চিহ্ন ছিল। যদি কেউ আত্মহত্যা করবে, তাহলে তার উপর ঘুষি মারার দাগ থাকবে কেন! যেটা সুশান্ত সিং রাজপুতের ছিল।' প্রসঙ্গত, ২০২০ সালে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর কিছুদিন পরেই হাসপাতালের এক কর্মী দাবি করেছিলেন যে, আত্মহত্যায় মৃত্যু হয়নি সুশান্তের। ট্যুইটারে একটি ভিডিয়ো শেয়ার করেছিলেন সুশান্তের দিদি শ্বেতা সিং কৃতি। সেখানে হাসপাতালের এক কর্মী দাবি করেন যে, সুশান্তের গলায় ছিল সূচ ফোটানোর দাগ। এমনকী ভাঙা ও মচকানো ছিল সুশান্তের পা। সোমবার কুপার হাসপাতালের মর্গের কর্মীর বক্তব্য সামনে আসার পরেই তাঁর নিরাপত্তা নিয়ে সরব হয়েছেন সুশান্তের দিদি।

এদিকে সম্প্রতি সুশান্ত সিং রাজপুতের বাবা কেকে সিং এক সাক্ষাৎকারে দাবি করেন, মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের পরিবার এই ঘটনার সঙ্গে যুক্ত। কেকে সিংয়ের কথায়, রিয়া চক্রবর্তীই সুশান্তের জন্য খারাপ বার্তা নিয়ে ওর জীবনে হাজির হয়েছিল। এদিকে সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের মৃত্যুর তদন্তও নতুন করে শুরু করার কথা বলেছেন মহারাষ্ট্রের বর্তমান সরকার। প্রশ্ন উঠছে তবে কি সুশান্ত মৃত্যু তদন্তও এবার নতুন মোড় নিতে চলেছে?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.