'তারারা স্বাগত জানাচ্ছে, সবচেয়ে শান্তির জায়গায় আছ', সুশান্তের মৃত্যুর পর মুখ খুললেন রিয়া

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে স্টেটাস দেন 

Edited By: জয়িতা বসু | Updated By: Jul 14, 2020, 11:53 AM IST
'তারারা স্বাগত জানাচ্ছে, সবচেয়ে শান্তির জায়গায় আছ', সুশান্তের মৃত্যুর পর মুখ খুললেন রিয়া
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ​সুশান্তের মৃত্যুর পর এক মাস পূর্ণ হল মঙ্গলবার। অভিনেতার মৃত্য়ুর পর এক মাস পূর্ণ হতেই এবার মুখ খুললেন সুশান্তের বিশেষ বান্ধবী রিয়া চক্রবর্তী। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে স্টেটাস শেয়ার করেন রিয়া। সুশান্তের মত্যুর এক মাস পর মুখ খুলে আবেগপ্রবণ হয়ে পড়েন রিয়া। সুশান্তই তাঁকে ভালবাসতে শিখিয়েছিলেন এবং ভালবাসায় বিশ্বাস করতে শিখিয়েছিলেন বলে মন্তব্য করেন অভিনেত্রী।

আরও পড়ুন : সারার বাড়িতে হানা দিল করোনা, নিজেই জানালেন অভিনেত্রী

দেখুন কী লিখলেন রিয়া...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে সুশান্তের মৃত্যুর পর পুলিসের জিজ্ঞাসাবাদের মুখে পড়েন জেলেবি অভিনেত্রী। বাবার সঙ্গে ব্যান্দ্রা থানায় হাজির হতে দেখা যায় তাঁকে। তবে রিয়াকে কী বিষয় নিয়ে পুলিস জিজ্ঞাসাবাদ করে, সে বিষয়ে জানা যায়নি কিছু। 

সুশান্তের মৃত্যুর পর মহেশ ভাট এবং রিয়া চক্রবর্তীকে নিয়ে জোর জল্পনা শুরু হয়। সুশান্তের মৃত্যুর জন্য একের পর এক কটাক্ষের মুখে পড়তে হয় মহেশ ভাটকে। সুশান্তকে জোর করে বিশ্বাস করানো হয়েছিল যে তিনি অবসাদে ভুগছেন এবং এই কাজটা সুনিপুণভাবে মহেশ ভাট-ই করেছিলেন বলে তোপ দাগেন কঙ্গনা রানাউত। পাশাপাশি মহেশ ভাটের সঙ্গে আলোচনা করেই রিয়া ক্রমশ সুশান্তকে অবসাদের দিকে ঠেলে দিয়েছিলেন বলেও অভিযোগ করা হয় বলিউড অভিনেত্রীর বিরুদ্ধে। যদিও এ বিষয়ে পালটা মুখ খোলেননি ভাট সাহেব।

আরও পড়ুন : সুশান্তের মৃত্য়ুর এক মাস পূর্ণ, প্রিয় মানুষের স্মৃতিতে প্রথম পোস্ট অঙ্কিতার

মহেশ ভাট কেনও মন্তব্য না করলেও, সুশান্তের মৃত্যুর পর আলিয়াকে ধর্ষণ এবং খুনের হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ করেন তাঁর দিদি শাহিন ভাট। নিজের সোশ্যাল হ্যান্ডেলে একাধিক স্ক্রিনশট শেয়ার করেন নেট জনতার বেশ কয়েকজনের বিরুদ্ধে তোপ দাগেন শাহিন। যা নিয়েও জোর শোরগোল শুরু হয়ে যায়।

.